রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যুবলীগ নেতা ফরিদ খুনের মামলায় আ. লীগ নেতাসহ ৯ জনের নাম

যুবলীগ নেতা ফরিদ খুনের মামলায় আ. লীগ নেতাসহ ৯ জনের নাম

অনলাইন ডেস্ক ॥ চট্টগ্রামে কেবল ব্যবসার দ্বন্বে যুবলীগ নেতা ফরিদ ইসলাম খুনের ঘটনায় আসামির তালিকায় আওয়ামী লীগের এক নেতাসহ নয়জনের নাম উল্লেখ করে মামলা করেছে তার পরিবার।

শুক্রবার রাতে নগরীর চকবাজার থানায় ফরিদের স্ত্রী মনোয়ারা বেগম বাদী হয়ে মামলাটি করেন বলে জানিয়েছেন চকবাজার থানার পরিদর্শক (তদন্ত) আরিফ হোসেন।

তিনি জানান, “মামলায় এম এ মুছা, ফয়সাল, রাসেল, মাসুদ ও মুরাদসহ নয়জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১৫ জনকে আসামি করা হয়েছে।”

কেবল ব্যবসার দ্বন্দ্বে শুক্রবার চকবাজার থানার পশ্চিম বাকলিয়া চাঁনমিয়া মুন্সী লেইনের কালাম কলোনির মুখে দুই পক্ষের গোলাগুলিতে মারা যান চকবাজার থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফরিদ।

এমদাদুল হক বাদশাসহ তিনজন চকবাজার ও বাকলিয়া এলাকায় কেসিটিএন নামে একটি প্রতিষ্ঠানের মাধ্যমে প্রায় দুই দশক ধরে কেবল ব্যবসা পরিচালনা করে আসছেন।

প্রতিষ্ঠানটিতে কর্মরত কুতুব উদ্দিন জানিয়েছিলেন, তাদের প্রতিষ্ঠান থেকে কেবল ব্যবসার দখল নিতে মুছার লোকজন সকাল থেকে কেবল লাইন টাঙাতে থাকেন।

“দুপুরে ফরিদ এর প্রতিবাদ করায় তাকে গুলি করা হয়।”

যুবলীগ নেতা ফরিদ ছিলেন কেবল ব্যবসায়ী বাদশার বন্ধু।

মুছা ১৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকাল থেকে দুইপক্ষের মহড়া শুরু হয়েছিল। দুপুরে ঘটে গোলাগুলি। গোলাগুলিতে দাদির কোলে থাকা ১১ মাস বয়সী এক শিশুও গুলিতে আহত হয়।

শীর্ষ সংবাদ:
তৃতীয় ধাপের ইউপি নির্বাচন : চলছে গণনার কাজ         বাংলাদেশে বিনিয়োগ সুবিধা লুফে নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস         মানবপাচার মামলা : কুয়েতে পাপুলের ৭ বছরের কারাদণ্ড         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় আরও ৭৪ রোগী হাসপাতালে         নন-জুডিসিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি যুক্ত করতে রুল         বাংলাদেশে বিপুল পরিমাণ বিনিয়োগ আসছে : সালমান এফ রহমান         নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের অবরোধ         বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায় পিছিয়ে ৮ ডিসেম্বর নির্ধারণ         করোনা : সুইজারল্যান্ড না গিয়ে দেশে ফিরলেন স্বাস্থ্যমন্ত্রী         আন্তর্জাতিক মানের নতুন একটি বিমানবন্দর নির্মাণের পরিকল্পনা         তেজগাঁওয়ে ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগ         টঙ্গীতে পুড়ে যাওয়া বস্তির একটি মানুষও না খেয়ে থাকবে না ॥ রাসেল         করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন সবচেয়ে মারাত্মক ॥ গবেষণা