বৃহস্পতিবার ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ময়মনসিংহে দম্পতিসহ নিহত তিন

  • সড়ক দুর্ঘটনা

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ নগরীর দীঘারকান্দা বাইপাস মোড়ে মঙ্গলবার রাত ২টার দিকে দাঁড়িয়ে থাকা তেলের লরির সঙ্গে প্রাইভেট কারের সংঘর্ষে ময়মনসিংহ পৌরসভার কর্মচারী অভিজিত সিংহ রায় ওরফে পল্টু ও তার স্ত্রী মনি সিংহ রায়সহ তিন আরোহী নিহত ও আরও দুই জন গুরুতর আহত হয়েছেন। গুরুতর আহতদের মধ্যে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফকে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং আহত সজিবকে ময়মনসিংহ মেডিক্যালে চিকিৎসা দেয়া হচ্ছে। প্রাইভেটকারটি জ্বালানি নিতে বাইপাস মোড়ে যাচ্ছিল। কোতোয়ালি মডেল থানার ওসি তদন্ত খন্দকার শাকের জানান, প্রাইভেট কারের চালক নিয়ন্ত্রণ হারালে এই হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনায় প্রাইভেট কারটি দুমড়েমুচড়ে যায়। এসময় অভিজিত ও তার স্ত্রী মনি ঘটনাস্থলে ও মফিজ হাসান ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। পুলিশ প্রাইভেট কারটি জব্দসহ নিহতদের লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে।

.

বদরগঞ্জে নানা-নাতি

সংবাদদাতা বদরগঞ্জ, রংপুর থেকে জানান, বদরগঞ্জে একই দিনে পৃথক ঘটনায় নানা-নাতির মৃত্যুর খবর পাওয়া গেছে। তাদের বাড়ি পৌর শহরের ফেসকিপাড়া গ্রামে। জানা গেছে, নানা আব্দুল মালেক (৭০) গত মঙ্গলবার বিকেলে পৌর শহরের ১৩ নম্বর রেল ঘুমটি এলাকায় ট্রেনের ধাক্কায় ও নাতি আলিয়ার রহমান (২৩) ওইদিন একই সময়ের মধ্যে রামনাথপুর ইউনিয়নের সাত ঘরিয়াপাড়া গ্রামের সামনে ট্রলি খাদে পড়ে নিহত হন। জানা গেছে, বিকেলে লালমনিরহাট থেকে পার্বতীপুরের উদ্দেশে ছেড়ে আসা বুড়িমারী ট্রেন বদরগঞ্জ পৌর শহরের ১৩ নম্বর রেল ঘুমটি এলাকায় পৌঁছলে বৃদ্ধ আব্দুল মালেককে ধাক্কা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কর্তব্যরত চিকিৎসক রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতলে পৌঁছার আগেই ওইদিন সন্ধ্যায় তিনি মারা যান। এদিকে ওইদিন বিকেলে উপজেলার রামনাথপুর ইউনিয়নের সাত ঘরিয়াপাড়া গ্রামে ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে। এ সময় ঘটনাস্থলেই মারা যান ট্রলি চালক আলিয়ার রহমান।

.

খুলনায় মেয়ে নিহত,

আহত মা

স্টাফ রিপোর্টার খুলনা অফিস থেকে জানান, খুলনায় বাসচাপায় এক শিশু নিহত এবং তার মা গুরুতর আহত হয়েছেন। বুধবার সকালে নগরীর খালিশপুরের আলমনগর এলাকার পোড়া মসজিদের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, সকাল সাড়ে ৭টার দিকে মা শিমুল আক্তার (৩৫) তার মেয়ে তন্নিকে (৫) নিয়ে রাস্তা পার হচ্ছিল। এ সময় খালিশপুর থেকে বরিশালগামী বিআরটিসির একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মেয়ে তন্নির মৃত্যু হয় এবং মা শিমুল আক্তার গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয়রা জানান, ওই এলাকার মুদি দোকান থেকে মালামাল কিনে মেয়েকে নিয়ে রাস্তা পার হচ্ছিলেন শিমুল আক্তার। এসময় বিআরটিসির বরিশালগামী একটি বাস তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে উত্তেজিত এলাকাবাসী বিআরটিসির অন্য একটি বাস ভাংচুর করে। হতাহতদের বাসা পোড়ামসজিদের কাছে।

.

চট্টগ্রামে দুই আরোহী

স্টাফ রিপোর্টার চট্টগ্রাম অফিস থেকে জানান, রাউজানে যাত্রীবাহী বাসের সঙ্গে সংঘর্ষে নিহত হয়েছেন দুই মোটরবাইক যাত্রী। বুধবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার সাত্তারঘাট নতুন ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জানা যায়, নিহত দুজন হলেন রাউজান পৌর সদর পশ্চিম গহিরা এলাকার নুরুল আমিনের পুত্র মোঃ রুবেল (৩০) এবং মহিউদ্দিনের পুত্র তারেক (১৪)। ফটিকছড়ির মাইজভা-ার দরবারমুখী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরবাইকটি দুমড়েমুচড়ে যায়। গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক এই দুজনকে মৃত ঘোষণা করেন।

.

বগুড়ায় ট্রাক চালক

স্টাফ রিপোর্টার বগুড়া অফিস থেকে জানান, বুধবার সকালে বগুড়া-ঢাকা মহাসড়কে শেরপুর উপজেলার ধুনট মোড় এলাকায় সড়ক দুর্ঘটনায় আব্দুল জলিল (৩৭) নামে এক ট্রাকচালক নিহত হয়েছে। এঘটনার আরও এক জন আহত হয়। হাইওয়ে পুলিশ জানায়, সকাল ৬টার দিকে পাথর বোঝাই একটি ট্রাক ধুনট মোড় এলাকায় দাঁড়িয়েছিল। এসময় ঢাকামুখী দ্রুতগতিতে আসা অপর একটি পাথর বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকটি ধাক্কা দেয়। এতে ওই ট্রাকটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই ট্রাকচালক নিহত এবং সহকারী আহত হয়। পুলিশ গিয়ে হতাহতদের উদ্ধার করে। নিহত ট্রাকচালকের বাড়ি পিরোজপুরের ভা-ারিয়ায় বলে হাইওয়ে পুলিশ জানিয়েছে।

.

মাদারীপুরে শিশু

নিজস্ব সংবাদদাতা মাদারীপুর থেকে জানান, মঙ্গলবার সন্ধ্যায় রাজৈর উপজেলার আমগ্রাম ইউনিয়নের কৃষ্ণের মোড় এলাকায় অটোর ধাক্কায় সাইফুল (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। রাজৈর সংযোগ সড়কের কৃষ্ণের মোড় এলাকায় শিশু সাইফুল রাস্তা পার হচ্ছিলো। এসময় হঠাৎ রাজৈরগামী একটি অটো তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা শিশুটিকে রাজৈর উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। সাইফুল রাজৈর উপজেলার আমগ্রামের শামীম ফকিরের ছেলে।

.

কালকিনিতে প্রবাসী

নিজস্ব সংবাদদাতা কালকিনি, মাদারীপুর থেকে জানান, কালকিনিতে সড়ক দুর্ঘটনায় দেলোয়ার বেপারি (৪৬) নামের এক মালয়েশিয়া প্রবাসীর মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে মোটরসাইকেল চাপায় তার এ মৃত্যু হয়। সে পৌর এলাকার উত্তর রাজদী গ্রামের মনতাজউদ্দিন বেপারির ছেলে। জানা গেছে, পৌর এলাকার ৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ লোকমান হোসেনের ছোট ভাই ও প্রবাসী দেলোয়ার বেপারি ব্যক্তিগত কাজে বাড়ি থেকে মোটরসাইকেলযোগে বের হন। পথে উপজেলার বালীগ্রাম এলাকার ভাঙ্গাব্রিজ নামক স্থানে পৌঁছলে পেছন থেকে অন্য একটি মোটরসাইকেল এসে তাকে চাপা দেয়। এতে করে তিনি ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয় লোকজন মরদেহ উদ্ধার করে তার নিজ বাড়িতে নিয়ে যান।

.

দিনাজপুরে আরোহী

স্টাফ রিপোর্টার দিনাজপুর থেকে জানান, কাহারোলে বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে ঘটনাস্থলে একজন নিহত ও একজন আহত হয়েছে। বুধবার বিকেল পৌনে ৪টার সময় এ দুর্ঘটনাটি ঘটে। কাহারোল উপজেলার সুন্দরপুর ইউনিয়নের (দিনাজপুর-ঠাকুরগাঁও) ঠাকুরগাঁও থেকে ছেড়ে আসা গেটলক বাসের সঙ্গে বীরগঞ্জগামী মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। মোটরসাইকেল আরোহী মোঃ নওশাদ হোসেন (২২) ঘটনাস্থলে মারা যায়। নিহত নওশাদ হোসেন কাহারোল উপজেলার ১নং ডাবোর ইউনিয়নের জোত মুকুন্দপুর সাহাপাড়া গ্রামে হাসানুর ইসলামের ছেলে। আহত অপর একজনকে চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

.

শাহজাদপুরে ভ্যানযাত্রী

নিজস্ব সংবাদদাতা শাহজাদপুর, সিরাজগঞ্জ থেকে জানান, শাহজাদপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও একজন আহত হয়েছে । বুধবার সকালে শাহজাদপুর-এনায়েতপুর আঞ্চলিক সড়কের নাড়ুয়া বাজারের কাছে সিএনজি অটোরিক্সা ও ব্যাটারিচালিত ভ্যানের সংঘর্ষে ভ্যানের যাত্রী মনসুর হোসেন (৪০) ও ভ্যানচালক রবিউল ( ৩৫) গুরুতর আহত হয়।

আহত এ দুইজনকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এখানে ভ্যান যাত্রী মনসুরের অবস্থার অবনতি হলে তাকে এনায়েতপুর খাজা ইউনুছ আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। এদিন দুপুর সে মারা যায়। নিহত মনসুর উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের শ্রীফলতলা গ্রামের আয়নাল হকের ছেলে।

.

সাতক্ষীরায় আহত ৫

স্টাফ রিপোর্টার সাতক্ষীরা থেকে জানান, খুলনা-পাইকগাছা সড়কে হানিফ পরিবহন ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে দুই বাসের ড্রাইভারসহ ৫ জন আহত হয়েছে। বুধবার সকাল সাতটার দিকে তালা উপজেলার গঙ্গারামপুর এলাকায় এ ঘটনাটি ঘটে। আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

শীর্ষ সংবাদ:
লেবাননে বিস্ফোরণ ॥ জরুরি খাদ্য ও মেডিকল টিম পাঠাচ্ছে বাংলাদেশ         লেবাননে গুরুতর আহত বাংলাদেশের নৌসদস্য শঙ্কামুক্ত         কাঁঠালবাড়ী-শিমুলিয়ায় চলাচল করছে নৌযান         মদনে নৌকাডুবিতে আরও ১ জনের লাশ উদ্ধার, মোট মৃত্যু ১৮         দেশবিরোধী তথ্যে সোশ্যাল মিডিয়া কর্তৃপক্ষের বিরুদ্ধেও ব্যবস্থা         আল-জাজিরায় সাক্ষাৎকার দেওয়া রায়হান ১৩ দিনের রিমান্ডে         বৈরুতে ১৫০ মৃত্যু ৩ লাখ গৃহহীন         সোনার ভরি এবার ৭৭ হাজার ছাড়াল         জম্মু ও কাশ্মীরের বিজেপি নেতা জঙ্গীর গুলিতে নিহত         বৈরুতের পর আমিরাতের মার্কেটে ভয়াবহ আগুন         বন্যা ও ভূমিধসের বিরুদ্ধে লড়ছে দক্ষিণ কোরিয়া         হিরোশিমা দিবসে ‘উগ্র জাতীয়তাবাদ’ বর্জনের ডাক         যে কারণে ট্রাম্পের অ্যাকাউন্ট নিষিদ্ধ করল ট্যুইটার         কাশ্মীর ইস্যুতে জাতিসংঘকে সম্পৃক্ত করতে পাকিস্তানের চেষ্টা ব্যর্থ ॥ ভারত         টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         সিনহার মৃত্যুর ঘটনায় দুই বাহিনীর সম্পর্কে চিড় ধরবে না         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         শেখ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত         শহীদ শেখ কামাল ছিলেন দূরদর্শী, নির্লোভ নির্মোহ ॥ কাদের         সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী        
//--BID Records