মঙ্গলবার ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আলীপুরে আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে তোলা হচ্ছে স্থাপনা

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ২ এপ্রিল ॥ উপজেলার আলীপুর মৎস্য বন্দরে আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে স্থাপনা তোলার অভিযোগ পাওয়া গেছে। জানা গেছে, লতাচাপলী মৌজার এসএ ২৪২ নম্বর খতিয়ানের এক একর ৩৩ শতক জমির ক্রয়সূত্রে মালিক এবিএম সাইদুল হক। তার অসুস্থতার কারণে এই জমি দেখাশোনার জন্য আমমোক্তার হিসেবে দায়িত্বে রয়েছেন আলীপুর বন্দরের মৃত আজিজ জোমাদ্দারের ছেলে জামাল। এই জমি নিয়ে বিরোধের কারণে জামাল হোসেন পটুয়াখালী ১ম যুগ্ম জেলা জজ আদালতে মামলা করেন ( দেং মোং নং ২৬১/২০১৭)। আদালত বাদীপক্ষের প্রার্থনা মোতাবেক তফসিল বর্ণিত ভূমিতে বিবাদী ইউনুস আকনসহ সকলকে জোরপূর্বক বেআইনীভাবে অনুপ্রবেশ করতে কিংবা মাটি কাটতে, আকার পরিবর্তন করতে এবং শান্তিপূর্ণ ভোগদখলে কোন প্রকার বিঘœ সৃষ্টি করতে না পারে সে বিষয়ে ২৬ এপ্রিল পর্যন্ত বিবাদীপক্ষকে স্থিতাবস্থা বজায় রাখার নির্দেশ দেন।

বাদী জামাল হোসেন আদালতের আদেশের প্রেক্ষিতে ভূমি রক্ষায় মহিপুর থানার ওসির কাছে লিখিত আবেদন পর্যন্ত দিয়েছেন। কিন্তু বিবাদী পক্ষ কখনও দিনে আবার কখনও রাতের আধারে স্থাপনা তুলতে থাকে।

শীর্ষ সংবাদ:
ডলার বাজার অস্থির ॥ আমদানি ব্যয় পরিশোধের চাপ         শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ         পূর্ণিমার জোয়ারে ভেসে গেছে বিকল্প বেড়িবাঁধ         পি কে হালদারকে ফেরাতে কাজ করছে দুদক         শেয়ারবাজারে বড় ধস, ৯ মাসের মধ্যে সর্বনিম্ন সূচক         ঢাকায় বসে কথা না বলে গ্রামে ঘুরে আসুন         টাইগারদের স্বপ্নের দিন সাগরিকায়         অভ্যন্তরীণ তহবিল থেকে অর্থ নিয়েও বিদেশ যাওয়া যাবে না         আইসিসিতে বাংলাদেশী বিচারক         পুলিশ ক্যাডারে পদোন্নতির স্থায়ী নীতিমালা হয়নি ৫১ বছরেও         চট্টগ্রাম আওয়ামী লীগে হাইব্রিডদের দাপট স্বেচ্ছাচারিতা         উপবৃত্তির ভুয়া এসএমএস, কৌশলে হাতিয়ে নেয়া হচ্ছে অর্থ         বিদেশী সাহায্যের ওপর নির্ভরশীল নয় দেশ ॥ কৃষিমন্ত্রী         বৈরী আবহাওয়ায় ধান কাটতে এগিয়ে এসেছেন নারী শ্রমিকরা         ‘রাজধানীতে বসে সমালোচনা না করে গ্রামে গিয়ে পরিবর্তনটা দেখুন’         পাহাড়ি ঢলে সুনামগঞ্জের অনেক নিম্নাঞ্চল প্লাবিত         সরকারি-আধা সরকারি প্রতিষ্ঠান থেকে বিদেশ ভ্রমণ বন্ধ         পিকে হালদার আ.লীগের কেউ নয়         ডলার : কেন্দ্রীয় ব্যাংক বেঁধে দিল সাড়ে ৮৭ টাকা, খোলা বাজারে ৯৭         ৩০০ কোটি ছাড়িয়েছে বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে আয় : বিএসসিএল