বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কলাপাড়ায় দুই জনকে কুপিয়ে গুরুতর জখম

কলাপাড়ায় দুই জনকে কুপিয়ে গুরুতর জখম

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া ॥ কলাপাড়ার ধানখালীর লোন্দায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রিয়াজ তালুকদারের সমর্থক আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবিরকে (৪৭) বেধড়ক কুপিয়ে জখম করা হয়েছে। সোমবার দুপুরে প্রকাশ্যে ৭/৮ সন্ত্রাসী তাকে কুপিয়ে গুরুতর জখম করে। শঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার জন্য আহত ব্যক্তি নৌকা মার্কার প্রার্থী টিনু মৃধার সমর্থকদের দায়ী করেছেন। রিয়াজ তালুকদার জানান, তার বিভিন্ন কেন্দ্রের এজেন্টদেরকে টার্গেট করে এখন মারধর করা হচ্ছে। অপরদিকে রাকিব নামের নৌকার এক কর্মীকে মারধর ও কুপিয়ে জখম করা হয়েছে। তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে। অপরদিকে প্রতিপক্ষের হামলা ও মারধরের শিকার হয়েছে ইসলামি আন্দোলন-এর সমর্থক মতিয়ার রহমান।

মিঠাগঞ্জ ইউনিয়নের মধুখালীতে এ ঘটনা ঘটে। রবিবার রাতে ঘটনা। এঘটনার জন্য নৌকা প্রতিকের প্রার্থীকে দায়ী করছেন মতিয়ার রহমান। কলাপাড়া থানার ওসি মোঃ জাহাঙ্গীর হোসেন জানান, ধানখালীর নির্বাচনী পরিস্থিতি শান্ত রাখতে সার্বক্ষণিক পুলিশ টহলের ব্যবস্থা রাখা হয়েছে। যে কোন মূল্যে নির্বাচনি সুষ্ঠু পরিবেশ বজায় রাখা হবে।

শীর্ষ সংবাদ:
সিলেটে বন্যায় পানিবন্দি ১৫ লাখ মানুষ         কক্সবাজারকে পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা অপরিহার্য ॥ প্রধানমন্ত্রী         নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানগুলোকে শৃঙ্খলার মধ্যে আনতে হবে : শিল্পমন্ত্রী         হজযাত্রী নিবন্ধনের সময় বাড়লো         আগামী ৫ জুন বাজেট অধিবেশন শুরু         বন্যার্তদের পাশে রয়েছে সরকার ॥ ত্রাণ প্রতিমন্ত্রী         বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ         নাটোরে ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৩         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         বঙ্গবন্ধু টানেলের টোল আদায় করবে চায়না কমিউনিকেশনস         খোলা বাজারে ডলারের দাম আজ ৯৯ টাকা         দেশে আরও ২২ জনের করোনা শনাক্ত         করোনা নিয়ন্ত্রণে যুক্তরাষ্ট্রের চেয়ে এগিয়ে বাংলাদেশ : স্বাস্থ্যমন্ত্রী         দেশে খাদ্যের কোনো ঘাটতি নেই ॥ খাদ্যমন্ত্রী         ১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         রায়পুরে মাদ্রাসা ছাত্রী হত্যায় ৪ জনের যাবজ্জীবন         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল