রবিবার ৬ আষাঢ় ১৪২৮, ২০ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্বামীর কবরের পাশে শায়িত হলেন ফজিলাতুন্নেছা

নিজস্ব সংবাদদাতা, নোয়াখালী, ২৭ ফেব্রুয়ারি ॥ বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের মা বেগম ফজিলাতুন্নেছার (৯২) দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার বিকেল সোয়া ৩টায় নোয়াখালীর কোম্পানীগঞ্জের সরকারী মুজিব কলেজ মাঠে জানাজা শেষে তার লাশ বসুরহাট পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে পারিবারিক কবরস্থানে স্বামীর কবরের পাশে দাফন করা হয়েছে।

জানাজায় ওবায়দুল কাদের ও তার পরিবারের সদস্য এবং আত্মীয়-স্বজন ছাড়াও উপস্থিত ছিলেন, পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম, আ.লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ ও জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদার, বর্তমান সভাপতি সাইফুর রহমান সোহাগ, নোয়াখালী-২ আসনের সাংসদ এইচএম ইব্রাহিম, কেন্দ্রীয় নেতা অসীম কুমার উকিল, সাবেক কেন্দ্রীয় নেতা আলা উদ্দিন নাসিম, ফেনী-৩ আসনের সাংসদ ও ফেনী জেলা আ. লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, নোয়াখালী-১ আসনের সাংসদ মোরশেদ আলম, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এম অহিদুজ্জামান ও জেলা আ.লীগ সভাপতি এ এইচ এম খায়রুল আনম চৌধুরী উপস্থিত ছিলেন।

জানাজা শেষে মরহুমার কফিনে কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগ ছাড়াও সহযোগী সংগঠন এবং বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এর আগে মঙ্গলবার বেলা ১১টায় ওবায়দুল কাদেরের মায়ের কফিন ঢাকা থেকে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার নিজ বাড়িতে আনা হয়।

এদিকে ওবায়দুল কাদেরের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী, এলজিআরডি মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন, রেলমন্ত্রী মোঃ মুজিবুল হক, সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ, বাংলাদেশ খ্রীস্টান এ্যাসোসিয়েশন, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড শ্রমিক কর্মচারী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মান্নান প্রমুখ।

শীর্ষ সংবাদ:
নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ নিহত ৫, আহত ১০         ব্রাজিলে করোনায় মৃত্যু পাঁচ লাখ ছাড়াল, পরিণতি আরো খারাপের শঙ্কা         বিষ ছড়াচ্ছে পলিথিন ॥ হুমকির মুখে জনস্বাস্থ্য ও প্রাকৃতিক পরিবেশ         প্রধানমন্ত্রী আজ ৫৩ হাজার পরিবারকে দিচ্ছেন জমি ও ঘর         রাজধানীতে একই পরিবারের ৩ জন খুন         গণটিকাদান কর্মসূচী শুরু         পুঁজিবাজারের সামনে ভাল ভবিষ্যৎ রয়েছে         প্রিয় পিতার জন্য ভালবাসা         ভুটানের সঙ্গে পিটিএ কার্যকর হচ্ছে নতুন বছরে         করোনায় একদিনে মৃত্যু বেড়ে ৬৭         করোনা বেড়ে যাওয়ায় পর্যটনশিল্প ফের অনিশ্চয়তায়         নাসির ও অমির তিন রক্ষিতা কারাগারে         রোহিঙ্গাদের এনআইডি পাওয়ার নেপথ্যে চাঞ্চল্যকর জালিয়াতি         প্রাকৃতিক গ্যাস অনুসন্ধানই জ্বালানি নিরাপত্তার অন্যতম উপায়         প্রমাণ সরবরাহ করলে তথ্য দেবে সুইস ব্যাংক         সাবেক জেলা নির্বাচন কর্মকর্তাসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা         একই স্থানে সব সেবা প্রদান সুবিধা থাকা বাঞ্ছনীয় : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্য ৬৭         “১২ বছর আগের পিছিয়ে পরা বাংলাদেশ আজ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে”         খুলনা বিভাগে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যু ২২, শনাক্ত ৬২৫