শনিবার ৩ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ১০ ॥ আহত ৯৬

জনকণ্ঠ ডেস্ক ॥ দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নারীসহ ১০ জন নিহত হয়েছে। এতে আহত হয়েছেন আরও ৯৬ জন। নিহতদের মধ্যে গোপালগঞ্জে চারজন, মীরসরাইয়ে দুইজন, বাঁশখালীতে একজন, টাঙ্গাইলে অটোরিক্সা যাত্রী, সাতক্ষীরায় ব্যবসায়ী ও বগুড়ায় একজন নিহত হয়েছে। মঙ্গলবার এসব দুর্ঘটনা ঘটে।- খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতা

জানা গেছে, গোপালগঞ্জে যাত্রীবাহী বাস ও ইটবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাগেরহাট জেলা মহিলা পরিষদ সভানেত্রী শিল্পী সমাদ্দারসহ ৪ জন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছে। মঙ্গলবার দুপুর ১টার দিকে কাশিয়ানী উপজেলার পোনা এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। অন্য নিহতরা হলেন, ইট-বালু ব্যবসায়ী কাশিয়ানী উপজেলার বুধপাশা গ্রামের রুলু মোল্লার ছেলে শাহজাহান মোল্লা (৫০), একই গ্রামের বরকত তালুকদারের ছেলে ট্রাকের হেলপার সোহাগ তালুকদার (১৮) ও রাতইল গ্রামের নজরুল মোল্লার ছেলে বাসের হেলপার নয়ন মোল্লা (২৫)।

স্থানীয় ও পুলিশ সূত্র জানিয়েছে, দুর্ঘটনায় বাস ও ট্রাক উভয়ই রাস্তার মহাসড়কের পার্শ্ববর্তী খাদে পড়ে। এতে ট্রাকের হেলপারসহ ২ জন ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত কয়েকজন বাসযাত্রীকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। পরে সেখান থেকে শিল্পী সমাদ্দারসহ আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে গোপালগঞ্জ আড়াই শ’ বেড জেনারেল হাসপাতালে পাঠানো হয়। কিন্তু পথে শিল্পী সমাদ্দারসহ ২ জনের মৃত্যু ঘটে।

মীরসরাই, চট্টগ্রাম ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয়ের ছোট কমলদহ এলাকায় সড়ক দুর্ঘটনায় চালকসহ দুইজন নিহত হয়েছে।

বাঁশখালী ॥ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাণীগ্রাম ব্রাহ্মণপাড়া টেক এলাকায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছে।

টাঙ্গাইল ॥ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের তারটিয়া ভাতকুড়া এলাকায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে অটোরিক্সার একজন যাত্রী নিহত হয়েছে।

সাতক্ষীরা ॥ সাতক্ষীরায় ট্রাক চাপায় রবিউল ইসলাম নামে এক হলুদ ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেল তিনটার সময় সদরের আলিপুর চেকপোস্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রবিউল ইসলাম সদর উপজেলার নেবাখালি গ্রামের এরশাদুল হকের ছেলে।

নওগাঁ ॥ নওগাঁর বদলগাছীতে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে গিয়ে অন্তত ৪০ জন আহত হয়েছে।

কেশবপুর ॥ যশোর-সাতক্ষীরা সড়কের কেশবপুর আলতাপোল তেইশ মাইল নামক স্থানে মঙ্গলবার সকালে যাত্রীবাহী বাস উল্টে খাদে পড়ে ৩০ যাত্রী আহত হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৯৩৬১৬১৫১
আক্রান্ত
৫২৭০৬৩
সুস্থ
৬৬৯২০৯০০
সুস্থ
৪৭১৭৫৬
শীর্ষ সংবাদ:
দুর্গম চরে আলো ॥ সাবমেরিন ক্যাবলে         কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়া উৎসবমুখর পৌর নির্বাচন         পোশাক শিল্প মালিকদের নতুন বাজার খোঁজার পরামর্শ         তথ্য প্রযুক্তি খাতে ১২ উদ্যোগ বাস্তবায়নাধীন         লেভেল ক্রসিংয়ে আর মৃত্যু নয় ॥ রেল ও সড়কপথ নিরাপদ করতে ব্যবস্থা নেয়া হচ্ছে         বাইডেনের অভিষেকের দিন ওয়াশিংটন ছাড়বেন ট্রাম্প         দেশে করোনায় আক্রান্তের সংখ্যা ও শনাক্ত হার কমেছে         পৌর নির্বাচনে জিতলেন যারা         পি কে হালদারসহ ৮৩ সহযোগী ও ৪৩ প্রতিষ্ঠানের নাম উঠছে         উত্তরে দুই বছরের মধ্যে লো-ভোল্টেজ সমস্যার সমাধান         ফলের উৎপাদন এক যুগে বেড়েছে ২০ লাখ টন         শীর্ষ সন্ত্রাসীর নামে চাঁদাবাজি ॥ ৬ জন গ্রেফতার         নৌকা ও ধানের শীষের প্রার্থীদের প্রচার তুঙ্গে, উন্নয়নের অঙ্গীকার         খালাস হচ্ছে না আমদানি করা পেঁয়াজ, উঠছে নিলামে         জনগণ বিএনপির মিথ্যাচারের জবাব দিয়েছে ॥ কাদের         বিপুল ব্যবধানে জিতলেন ওবায়দুল কাদেরের ভাই         সরকার বিনামূল্যে করোনার টিকা দিতে চাচ্ছে ॥ স্বাস্থ্য সচিব         নির্বাচন সুন্দর ও শান্তিপূর্ণ হয়েছে ॥ ইসি সচিব         পর্যায়ক্রমে সবাইকে ভ্যাকসিনের আওতায় আনা হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৫৭৮