শুক্রবার ১৫ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হবিগঞ্জে কার্টুনে মোড়ানো যুবতীর মৃতদেহ উদ্ধার

হবিগঞ্জে কার্টুনে মোড়ানো যুবতীর মৃতদেহ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ ॥ টোকাইয়ের অসীম সাহসিকতায় হবিগঞ্জের পল্লী থেকে এক যুবতীর মৃতদেহ কার্টুনে মোড়ানো অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। এসময় নিহত এই যুবতীর হাত-পা সহ শরীর রশি দিয়ে বাঁধা ছিল। রবিবার সকালে জেলার নবীগঞ্জ উপজেলাধীন রোকনপুর নামকস্থান থেকে যুবতীর এমন মৃতদেহ উদ্ধার করা হলেও তাৎক্ষনিক কোন পরিচয় বের করতে পারেনি পুলিশ। এদিকে এটি যে হত্যা তা পুরোপুরি পুলিশ সহ সাধারন মানুষ নিশ্চিত। তবে মেয়েটিকে ধর্ষনের পর হত্যা নাকি কোন পারিবারিক শত্রুতা বা দাম্পত্য জীবনের জের ধরে এমন হত্যাকান্ড ঘটানো হলো তাই এখন সকলকে ভাবাচ্ছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ওই স্থানের একটি কার্টুন পড়ে থাকতে দেখলেও এ নিয়ে স্থানীয় লোকজন কৌতুহল দেখাননি। এক সময় এক টোকাই কার্টুনটি দেখতে পেয়ে তা নিয়ে যাবার চেষ্টা করে। কিন্তু তাতে টান দিলেও ওজনের কারনে সে তা পারেনি। ফলে এই কার্টুনে কি রয়েছে টোকাই তা দেখতে চাইলেও প্রথমে আইনী ঝামেলায় ধরতে সে ইতস্তত করে। একই সময় সে ভাবে যা হবার হবে, কার্টুনটি খুলে দেখবই। যথারীতি এই কার্টুন খোলা মাত্রই সে দেখতে পায় হাত-পা বাঁধা অবস্থায় একটি প্রাপ্ত বয়স্ক মেয়ের মৃতদেহ। ফলে মেয়ের লাশ-মেয়ের লাশ টোকাইয়ের এমন আত্মচিৎকারে লোকজন এগিয়ে এসে তাই দেখতে পান। পরবর্তীতে পুলিশকে তা অবহিত করা হয়। সংশ্লিস্ট থানার পুলিশ এসে ঘটনাস্থল থেকে যুবতীর মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

শীর্ষ সংবাদ:
লবিস্ট নিয়োগের এত টাকা কোথা থেকে এলো         মেট্রোরেলের পুরো কাঠামো দৃশ্যমান         ইসি গঠন আইন পাস ॥ স্বাধীনতার ৫০ বছর পর         দেশী উদ্যোক্তাদের বিদেশে বিনিয়োগের পথ উন্মুক্ত         এ মাসে নির্মল বাতাস মেলেনি রাজধানীতে         কঠিন হলেও দলীয় সরকারের অধীনে নির্বাচনই সমাধান         শাবিতে অহিংস আন্দোলন চলবে ॥ ভিসি সরিয়ে নেয়ার গুঞ্জন         দেশে করোনায় আরও ১৫ জনের মৃত্যু         জাতির পিতা হত্যার পর কবি, আবৃত্তিকাররাই প্রতিবাদ করেছেন         দেশে করোনার চেয়ে অসংক্রামক রোগে মৃত্যু বেশি         নায়ক না ভিলেন-শিল্পীরা কাকে বেছে নেবেন?         রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের নেপথ্যে কে- বের হয়ে আসছে         পরপর দু’বছর দেশসেরা, সিএমপির গতি আরও বাড়বে         দেশের সর্বনাশ করতেই বিএনপির লবিষ্ট নিয়োগ : সংসদে প্রধানমন্ত্রী         ৪৪তম বিসিএসের আবেদন ২ মার্চ পর্যন্ত         জমি অধিগ্রহণে আমার লাভবান হওয়ার খবর উদ্দেশ্যপ্রণোদিত : শিক্ষামন্ত্রী         জানুয়ারিতে ‘অস্বাস্থ্যকর বায়ু’ ছিল ঢাকায়         করোনায় আরও ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৫৮০৭         গাইবান্ধায় ইভিএম এর মাধ্যমে গ্রহণযোগ্য নির্বাচন হবে ॥ কবিতা খানম