বুধবার ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেরপুরে যুবককে ডেকে নিয়ে গলা কেটে হত্যা

শেরপুরে যুবককে ডেকে নিয়ে গলা কেটে হত্যা

নিজস্ব সংবাদদাতা, শেরপুর ॥ শেরপুরে ফোন করে পাওনা টাকা দেওয়ার কথা বলে ডেকে নিয়ে গলা কেটে এক যুবককে হত্যা করা হয়েছে। শুক্রবার সকালে শহরের দিঘারপাড় মহল্লার বলবল বাজারের পাশে একটি ধানক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত রাজু আহম্মেদ (৩০) শেরপুর পৌর শহরের শেখহাটী মহল্লার আব্দুল কুদ্দুসের ছেলে এবং পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র বিএনপি নেতা অ্যাডভোকেট আব্দুল মান্নানের ছোট ভাই।

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতে কেউ একজন ফোন করে পাওনা টাকা দেওয়ার কথা বলে রড-সিমেন্ট ব্যবসায়ী রাজুকে বাড়ি থেকে ডেকে নেয়। রাত ৯টার দিকে তার স্ত্রী তাকে ফোন করলে রাজু জানায়, সে খোয়ারপাড় শাপলা চত্বর মোড়ে এসেছে। এরপর থেকেই তার ফোন বন্ধ পাওয়া যায়। পরে স্বজনরা খোঁজাখুঁজি করলেও রাতে তার কোনো হদিস পায়নি। সকালে ধানক্ষেতে তার গলাকাটা লাশ পাওয়া যায়।

সদর থানার পরিদর্শক (তদন্ত) আবদুল্লাহ আল মামুন জানান, হত্যার ঘটনাটি রহস্যজনক। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। কী কারণে হত্যার ঘটনা ঘটেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। পুলিশ খুনিদের ধরতে কাজ করছে।

শীর্ষ সংবাদ:
কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে থাকল বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না         কেন এই সহিংসতা উত্তর এখনও মেলেনি         ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের ডাক ॥ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে আওয়ামী লীগ         মাঝিপাড়ায় এখন সুনসান নীরবতা, আতঙ্ক কাটেনি         প্রধানমন্ত্রী নিজের হাতে সাজিয়েছেন ফরিদপুর         পিএসসির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড         মুছা কালু ভোলা-তিন জনের গ্রেফতারেই খুলতে পারে জট         স্বাধীনতা সার্বভৌমত্বে আঘাত হানতেই সাম্প্রদায়িক সন্ত্রাস         একযুগে আরেকটি স্বপ্নপূরণ         রাজনৈতিক সুবিধা আদায়ে মরিয়া সরকার ॥ ফখরুল         বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         করোনা : আরও এলো ২০ লাখ টিকা, বৃহস্পতিবার আসবে ৫৫ লাখ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা