বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অধ্যক্ষের গা ঢাকা ॥ সন্তান নিয়ে স্ত্রীর অবস্থান কলেজে

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ স্বামীর অধিকার ফিরে পেতে জেলার বানারীপাড়া উপজেলার চাখার সরকারী ফজলুল হক কলেজ অধ্যক্ষের স্ত্রী তার প্রতিবন্ধী কন্যাকে নিয়ে গত ১৬ দিন ধরে কলেজে অবস্থান করছেন। স্ত্রীর আগমনের খবর পেয়েই গা ঢাকা দিয়েছেন অধ্যক্ষ প্রফেসর এসএম সফিউর রহমান। বিষয়টি নিয়ে সর্বত্র তোলপাড় শুরু হয়েছে।

অধ্যক্ষের স্ত্রী ঢাকার তেজগাঁও থানার ভাটারা ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার নাজমা সুলতানা জানান, দীর্ঘদিন পূর্বে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের মানসিক প্রতিবন্ধী এক মেয়ে ও পঞ্চম শ্রেণীতে পড়ুয়া একটি ছেলে রয়েছে। তিনি আরও জানান, ২০০৫ সালের এপ্রিল মাসে তার স্বামী সহযোগী অধ্যাপক হিসেবে পদোন্নতি পেয়ে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় সরকারী শেখ লুৎফর রহমান আদর্শ কলেজে যোগদান করেন। এরপর সেখানে এক ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে তার বিয়ে হয়। এরপর থেকেই সে (সফিউর) তাদের খোঁজ খবর নেয়া কমিয়ে দেয়। পরবর্তীতে ২০১৬ সালের ২১ জুলাই এসএম সফিউর রহমান বরিশাল সরকারী বিএম কলেজে ও সর্বশেষ সম্প্রতি সময়ে অধ্যক্ষ হিসেবে পদোন্নতি নিয়ে তিনি (সফিউর) চাখার সরকারী ফজলুল হক কলেজে যোগদান করেন।

গত ৩ ফেব্রুয়ারি স্বামীর খোঁজে নাজমা সুলতানা তার মানসিক প্রতিবন্ধী মেয়ে সুমাইয়া সুলতানাকে নিয়ে চাখার কলেজে আসলে অধ্যক্ষ এসএম সফিউর রহমান কৌশলে গা ঢাকা দেন। এরপর থেকে গত ১৬ দিন ধরে স্বামীর আগমনের আশায় কলেজের শিক্ষক মিলনায়তনের একটি কক্ষে নাজমা সুলতানা তার মেয়েকে নিয়ে আশ্রয় নিয়েছেন। তিনি তার স্বামীকে নিয়ে হারানো সুখের সংসার ফিরে পেতে সংশ্লিষ্ট উর্ধতন ও প্রশাসনের কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন।

শীর্ষ সংবাদ:
সিলেটে বন্যায় পানিবন্দি ১৫ লাখ মানুষ         কক্সবাজারকে পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা অপরিহার্য ॥ প্রধানমন্ত্রী         হজযাত্রী নিবন্ধনের সময় বাড়লো         আগামী ৫ জুন বাজেট অধিবেশন শুরু         বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         বঙ্গবন্ধু টানেলের টোল আদায় করবে চায়না কমিউনিকেশনস         খোলা বাজারে ডলারের দাম আজ ৯৯ টাকা         দেশে আরও ২২ জনের করোনা শনাক্ত         করোনা নিয়ন্ত্রণে যুক্তরাষ্ট্রের চেয়ে এগিয়ে বাংলাদেশ : স্বাস্থ্যমন্ত্রী         দেশে খাদ্যের কোনো ঘাটতি নেই ॥ খাদ্যমন্ত্রী         ১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         রায়পুরে মাদ্রাসা ছাত্রী হত্যায় ৪ জনের যাবজ্জীবন         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস