মঙ্গলবার ৫ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অধ্যক্ষের গা ঢাকা ॥ সন্তান নিয়ে স্ত্রীর অবস্থান কলেজে

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ স্বামীর অধিকার ফিরে পেতে জেলার বানারীপাড়া উপজেলার চাখার সরকারী ফজলুল হক কলেজ অধ্যক্ষের স্ত্রী তার প্রতিবন্ধী কন্যাকে নিয়ে গত ১৬ দিন ধরে কলেজে অবস্থান করছেন। স্ত্রীর আগমনের খবর পেয়েই গা ঢাকা দিয়েছেন অধ্যক্ষ প্রফেসর এসএম সফিউর রহমান। বিষয়টি নিয়ে সর্বত্র তোলপাড় শুরু হয়েছে।

অধ্যক্ষের স্ত্রী ঢাকার তেজগাঁও থানার ভাটারা ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার নাজমা সুলতানা জানান, দীর্ঘদিন পূর্বে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের মানসিক প্রতিবন্ধী এক মেয়ে ও পঞ্চম শ্রেণীতে পড়ুয়া একটি ছেলে রয়েছে। তিনি আরও জানান, ২০০৫ সালের এপ্রিল মাসে তার স্বামী সহযোগী অধ্যাপক হিসেবে পদোন্নতি পেয়ে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় সরকারী শেখ লুৎফর রহমান আদর্শ কলেজে যোগদান করেন। এরপর সেখানে এক ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে তার বিয়ে হয়। এরপর থেকেই সে (সফিউর) তাদের খোঁজ খবর নেয়া কমিয়ে দেয়। পরবর্তীতে ২০১৬ সালের ২১ জুলাই এসএম সফিউর রহমান বরিশাল সরকারী বিএম কলেজে ও সর্বশেষ সম্প্রতি সময়ে অধ্যক্ষ হিসেবে পদোন্নতি নিয়ে তিনি (সফিউর) চাখার সরকারী ফজলুল হক কলেজে যোগদান করেন।

গত ৩ ফেব্রুয়ারি স্বামীর খোঁজে নাজমা সুলতানা তার মানসিক প্রতিবন্ধী মেয়ে সুমাইয়া সুলতানাকে নিয়ে চাখার কলেজে আসলে অধ্যক্ষ এসএম সফিউর রহমান কৌশলে গা ঢাকা দেন। এরপর থেকে গত ১৬ দিন ধরে স্বামীর আগমনের আশায় কলেজের শিক্ষক মিলনায়তনের একটি কক্ষে নাজমা সুলতানা তার মেয়েকে নিয়ে আশ্রয় নিয়েছেন। তিনি তার স্বামীকে নিয়ে হারানো সুখের সংসার ফিরে পেতে সংশ্লিষ্ট উর্ধতন ও প্রশাসনের কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন।

শীর্ষ সংবাদ:
একদিনে করোনায় মৃত্যু ১০, শনাক্ত ৮৪০৭         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হচ্ছে না : শিক্ষামন্ত্রী         বুধবার থেকে ভার্চুয়ালি চলবে সুপ্রিম কোর্ট         নায়িকা শিমু হত্যা মামলা স্বামী ও গাড়িচালক তিনদিনের রিমান্ডে         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী         বিএনপির লবিস্ট নিয়োগের কপি যাচ্ছে কেন্দ্রীয় ব্যাংকে : পররাষ্ট্র প্রতিমন্ত্রী         অনুমোদন পেল ধানের ১০টি নতুন জাত         ছাইয়ে ঢাকা পড়েছে টোঙ্গা         একদিনে হাসপাতালে আরও ৪ ডেঙ্গু রোগী ভর্তি         হুইপ স্বপনসহ ৭ জনের স্মার্টফোন চুরি         হাফ ভাড়া দেওয়ায় ঘড়ি-মানিব্যাগ রেখে তিতুমীরের দুই ছাত্রকে মারধর         শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের পররাষ্ট্রমন্ত্রীর আশ্বাস         মেডিকেল ভর্তি পরীক্ষা ১ এপ্রিল         নাইকো দুর্নীতি মামলা ॥ খালেদার বিরুদ্ধে চার্জ শুনানি ৮ মার্চ         আফগানিস্তান শক্তিশালী ভূমিকম্পের আঘাতে নিহত ২৬         সোনারগাঁয়ে ২ এস আই নিহত : গাড়ি চালাচ্ছিলেন মামলার আসামি         হত্যা মামলায় বিজিবির বরখাস্ত সদস্যের মৃত্যুদন্ড         বাড়তে পারে শৈত্যপ্রবাহ         হাতিয়ার সংরক্ষিত বনের গাছ কেটে পাচার, চক্রের এক সদস্য আটক         উখিয়ার ক্যাম্পে আগুন ধরিয়ে দিয়েছে সন্ত্রাসী রোহিঙ্গারা