রবিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অধ্যক্ষের গা ঢাকা ॥ সন্তান নিয়ে স্ত্রীর অবস্থান কলেজে

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ স্বামীর অধিকার ফিরে পেতে জেলার বানারীপাড়া উপজেলার চাখার সরকারী ফজলুল হক কলেজ অধ্যক্ষের স্ত্রী তার প্রতিবন্ধী কন্যাকে নিয়ে গত ১৬ দিন ধরে কলেজে অবস্থান করছেন। স্ত্রীর আগমনের খবর পেয়েই গা ঢাকা দিয়েছেন অধ্যক্ষ প্রফেসর এসএম সফিউর রহমান। বিষয়টি নিয়ে সর্বত্র তোলপাড় শুরু হয়েছে।

অধ্যক্ষের স্ত্রী ঢাকার তেজগাঁও থানার ভাটারা ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার নাজমা সুলতানা জানান, দীর্ঘদিন পূর্বে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের মানসিক প্রতিবন্ধী এক মেয়ে ও পঞ্চম শ্রেণীতে পড়ুয়া একটি ছেলে রয়েছে। তিনি আরও জানান, ২০০৫ সালের এপ্রিল মাসে তার স্বামী সহযোগী অধ্যাপক হিসেবে পদোন্নতি পেয়ে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় সরকারী শেখ লুৎফর রহমান আদর্শ কলেজে যোগদান করেন। এরপর সেখানে এক ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে তার বিয়ে হয়। এরপর থেকেই সে (সফিউর) তাদের খোঁজ খবর নেয়া কমিয়ে দেয়। পরবর্তীতে ২০১৬ সালের ২১ জুলাই এসএম সফিউর রহমান বরিশাল সরকারী বিএম কলেজে ও সর্বশেষ সম্প্রতি সময়ে অধ্যক্ষ হিসেবে পদোন্নতি নিয়ে তিনি (সফিউর) চাখার সরকারী ফজলুল হক কলেজে যোগদান করেন।

গত ৩ ফেব্রুয়ারি স্বামীর খোঁজে নাজমা সুলতানা তার মানসিক প্রতিবন্ধী মেয়ে সুমাইয়া সুলতানাকে নিয়ে চাখার কলেজে আসলে অধ্যক্ষ এসএম সফিউর রহমান কৌশলে গা ঢাকা দেন। এরপর থেকে গত ১৬ দিন ধরে স্বামীর আগমনের আশায় কলেজের শিক্ষক মিলনায়তনের একটি কক্ষে নাজমা সুলতানা তার মেয়েকে নিয়ে আশ্রয় নিয়েছেন। তিনি তার স্বামীকে নিয়ে হারানো সুখের সংসার ফিরে পেতে সংশ্লিষ্ট উর্ধতন ও প্রশাসনের কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন।

শীর্ষ সংবাদ:
ক্ষমতায় থাকতে দেওয়া না দেওয়ার বিএনপি কে?         মীরসরাইয়ে ওসির আল্টিমেটামের পর র‌্যাবের খোয়া যাওয়া অস্ত্র উদ্ধার         ‘বিশ্ব শান্তি প্রতিষ্ঠার চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত বাংলাদেশ’         শিক্ষাঙ্গনে অরাজকতা সৃষ্টিকারীদের অভিপ্রায় বাস্তবায়িত হবে না ॥ শিক্ষামন্ত্রী         দক্ষ মানবসম্পদ সরবরাহ ও গবেষণা বৃদ্ধিতে কাজ করছে রাবি ॥ ভিসি         কুয়াকাটায় আর্টিজানাল ফিশারস্ কংগ্রেস ২০২২ অনুষ্ঠিত         প্লাস্টিক পরিষ্কার করলো সোনাইছড়ি ট্রেইলে জবি ট্যুরিজম সোসাইটি         বরিশালে সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত         শাহজিবাজার বিদ্যুত উৎপাদন কেন্দ্রে আগুন         চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে রিয়াল ১-০ গোলে হারিয়েছে লিভারপুলকে         চার ভারতীয়সহ ২২ যাত্রী নিয়ে নেপালের প্লেন নিখোঁজ         ৬ অঞ্চলে কালবৈশাখীর শঙ্কা         ‘পল্লী উন্নয়ন’ পদক পেলেন শেখ হাসিনা         কলকাতা থেকে খুলনার পথে বন্ধন এক্সপ্রেস         ঢাকা থেকে ১৬৫ যাত্রী নিয়ে কলকাতার উদ্দেশ্য মৈত্রী এক্সপ্রেস