মঙ্গলবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে গৃহবধূর আত্মহত্যা ॥ ট্রেনের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর রামপুরায় এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। খিলক্ষেতে ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এদিকে গেন্ডারিয়ায় মাদকের টাকা না পাওয়ায় মাকে বটি দিয়ে কুপিয়েছে মাদকাসক্ত ছেলে।

রামপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রলয় কুমার জানান, হাজীপাড়ায় রাশিদা আক্তার (৩৭) পরিবারের সঙ্গে বসবাস করতেন। তিনি নানা রোগে ভুগছিলেন। ধারণা করা হচ্ছে, রাশেদা রোগের যন্ত্রণা সইতে না পেরে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন।

ট্রেনের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু ॥ ঢাকা রেলওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ রবিউল্লাহ জানান, শনিবার সকাল আটটার দিকে খিলক্ষেত খাঁপাড়া লোটাস কামাল বিল্ডিং রেললাইন পার হচ্ছিলেন অজ্ঞাত পথচারী বৃদ্ধ (৬৫)। এ সময় জামালপুরগামী একটি ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে তার মৃত্যু হয়। খবর পেয়ে দুপুরে সেখান থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে। তবে নিহত ব্যক্তির নাম-পরিচয় এখনও জানা যায়নি। তাকে শনাক্তের চেষ্টা চলছে।

ছেলের কোপে মা আহত ॥ পুরনো ঢাকার গেন্ডারিয়ার নারিন্দায় মাদকের টাকা না পাওয়ায় মাকে বটি দিয়ে কুপিয়ে জখম করেছে মাদকাসক্ত ছেলে। আহত আনোয়ারা বেগম কাকলীকে (৪০) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন         কাশ্মীরে শুটিং করতে গিয়ে দুর্ঘটনায় আহত সামান্থা ও বিজয়         পিএইচডিতে ইনক্রিমেন্ট স্থগিতাদেশ প্রত্যাহারের দাবি ইবি শিক্ষক সমিতির         মুশফিক অপরাজিত ১৭৫, বাংলাদেশ অলআউট ৩৬৫         নাইজেরিয়ায় জঙ্গী হামলায় ৫০ জন নিহত         দ্বিতীয় দিনের লাঞ্চ বিরতিতে বাংলাদেশ ৩৬১/৯, মুশফিক ১৭১         কুমিল্লার নাশকতার মামলায় স্থায়ী জামিন খালেদার         সার্বিয়ান পররাষ্ট্রমন্ত্রী আজ ঢাকায় আসছেন         আত্মসমর্পণ করে জামিন চাইলেন সম্রাট         বাংলাদেশে কোনো মাঙ্কিপক্স রোগী শনাক্ত হয়নি ॥ উপাচার্য         ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে উত্তপ্ত ঢাবি, আহত ৩০         হাইকোর্টের সাজার বিরুদ্ধে হাজী সেলিমের আপিল