রবিবার ২ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাঁচ সন্তানের জনক দুলাভাই বিবাহিত শ্যালিকাকে নিয়ে উধাও

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ২৮ জানুয়ারি ॥ সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের নাপারহাট গ্রামের বাসিন্দা পাঁচ সন্তানের জনক, ইউপি সদস্য মোশারফ হোসেন রতন (৫০) শনিবার গভীররাতে নববিবাহিত শ্যালিকা দুলালী আক্তারের (২৫) হাত ধরে পালিয়ে গেছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এদিকে মোশারফের স্ত্রী তার পাঁচ অবুঝ সন্তানের ভরণ-পোষণ ও সংসারের খরচ চালানোসহ ভবিষ্যত নিয়ে হতাশায় পড়েছেন।

স্থানীয়রা জানান, ইউপি সদস্য মোশারফ হোসেন রতন তার সন্তান ও স্ত্রীকে নিয়ে সুখেই দিনযাপন করত। তার শ্যালিকা দুলালী আক্তার মাঝে মাঝে বোন- দুলাভাইয়ের বাড়িতে বেড়াতে গিয়ে দীর্ঘদিন অবস্থান করত। তবে এ নিয়ে কারও মাঝে কখনও কোন সন্দেহজনক ঘটনা বা দ্বন্দ্ব দেখা যায়নি। সম্প্রতি শ্যালিকা দুলালীর অন্যত্র বিয়ে হয়ে যাওয়ায় মোশারফকে ঝিমিয়ে পড়তে দেখা গিয়েছিল। এক সপ্তাহ আগে দুলালী তার বোন দুলাভাইয়ের বাড়িতে বেড়াতে গিয়ে বসবাস করতে থাকে।

রবিবার সকালে বাড়ির লোকজন ঘুম থেকে উঠে তাদের দেখতে না পেয়ে তাদের ব্যবহারের কাপড়-চোপড়, টাকা-পয়সা ও প্রয়োজনীয় সামগ্রী না পেয়ে পালিয়ে যাওয়ার বিষয়ে নিশ্চিত হয়।

শীর্ষ সংবাদ:
গুচ্ছভুক্ত ২০ বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শুরু হয়েছে আজ         ‘করোনা মহামারী প্রেক্ষাপটে উন্নত স্যানিটেশনের গুরুত্ব বেড়েছে’         ‘বাঙালীর মুক্তিযুদ্ধের গৌরবময় ইতিহাস বিশ্ববাসীকে জানাতে হবে’         পর্যটক প্রিয় হয়ে উঠেছে সাতছড়ি জাতীয় উদ্যান         ‘দেশের ৯৯ শতাংশ মানুষ স্বাস্থ্যসম্মত স্যানিটেশনের আওতায়’         মুহিবুল্লাহ হত্যাকাণ্ডে জড়িত আত্মগোপনে থাকা রোহিঙ্গা ক্যাডার গ্রেফতার         নাসার মাহকাশযান সৌরজগৎ তৈরির রহস্য উম্মোচনে পরীক্ষা চালাচ্ছে         রাঙ্গামাটিতে আওয়ামী লীগ নেতা ও চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ৩২৩ জন         দেশ বিক্রি করে ক্ষমতায় আসব না ॥ বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী         নিরাপদে দেশে ঢুকছে ভয়ঙ্কর আইস         দিগঙ্গনার অঙ্গন আজ পূর্ণ তোমার দানে ॥ এসেছে হেমন্তলক্ষ্মী         করোনাপরবর্তী স্বাভাবিক জীবনে ছন্দপতন         ‘আগের রাতেই মণ্ডপে কেউ কোরান শরীফ রেখে যায়’         ২৩ অক্টোবর সারাদেশে ছয় ঘণ্টার গণঅনশন         উন্নয়নে পিছিয়ে নেই শেরপুর         পাকিস্তানী যুদ্ধাপরাধীদের বিচারের উদ্যোগ নিতে হবে         সরকারের সঙ্গে আলেম ওলামাদের কোন বিরোধ নেই         ত্রিশালে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৫ জনসহ নিহত ৭         বগুড়ায় ১৪ বেইলি ব্রিজ সরিয়ে নতুন সেতু নির্মাণ শুরু হচ্ছে