সোমবার ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চলন্ত সিঁড়িতে মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু

চলন্ত সিঁড়িতে মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু

অনলাইন ডেস্ক ॥ মায়ের কোলে নিশ্চিন্তেই ছিল ছয় মাসের শিশু খুশি। চলন্ত সিঁড়ি (এসক্যালেটর) দিয়ে নামার সময় আচমকাই কোল থেকে ছিটকে পড়ে যায় সে।

গুরুতর জখম অবস্থায় তাকে প্রথমে নার্সিংহোমে এবং পরে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু কিছু ক্ষণের মধ্যেই মৃত্যুর কোলে ঢলে পড়ে শিশুটি। আজ রবিবার ভোর সাড়ে ৫টায় কলকাতা বিমানবন্দরে এ ঘটনাটি ঘটেছে।

নিহত খুশি দীনেশ ও সঙ্গীতা সোনির মেয়ে। তার বাড়ি রাজস্থানে।

Sheikh Rasel

বিমানবন্দর সূত্রের খবর, সোনি পরিবার দোতলায় চেক ইন সেরে একতলায় যাওয়ার জন্য এসকালেটরে উঠেছিলেন। তার কয়েক সেকেন্ডের মধ্যেই ঘটে এই দুর্ঘটনা!

সূত্র আরো জানায়, দুর্ঘটনার পর প্রথমে সেখানেই শিশুটিকে পরীক্ষা করেন চিকিৎসক পি কে দাস। তখন শিশুটির কান থেকে রক্ত ঝরছিল। এ সময় চিকিৎসক শিশুটিকে দ্রুত হাসপাতালে নিয়ে যেতে বলেন।

এরপরে খুশিকে নাগেরবাজারের একটি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। কিন্তু অবস্থা গুরুতর দেখে তাকে বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা জানান, খুশির মাথায় গুরুতর আঘাত রয়েছে। তাকে ভেন্টিলেশনে দেওয়া হয়। সেই সময় তার কার্ডিয়াক অ্যাটাক হয়। তবে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৭টায় মারা যায় সে।

এ ব্যাপারে বিমানবন্দরের কর্মীদের একাংশের সন্দেহ, তাড়াহুড়ো করে নামতে গিয়েই এই বিপত্তি। তাঁরা জানান, বিমানবন্দরের একতলায় ২৩এ থেকে ২৩ডি- এর মধ্যে চারটি গেট রয়েছে। কিন্তু অনেকেই ভুল করে দোতলায় ২৩ নম্বর গেটের সামনে অপেক্ষা করেন। পরে ভুল বুঝতে পেরে তড়িঘড়ি করে নীচে নামার চেষ্টা করেন। দোতলা এবং একতলার মধ্যে যাতায়াতের জন্য লিফট থাকলেও ভিড়ের জন্য এসকালেটরে ওঠেন। দীনেশ-সঙ্গীতারদের ক্ষেত্রেও তাই হয়েছে বলে মনে করছেন অনেকে।

সূত্র: আনন্দবাজার

শীর্ষ সংবাদ:
বাঁধভাঙ্গা উচ্ছ্বাস ॥ স্বপ্নের পদ্মা সেতু পাড়ি দিতে ঢল         পদ্মা সেতু হওয়াতে বিএনপি নেতারা খুশি হতে পারেননি ॥ তথ্যমন্ত্রী         পদ্মা সেতুর প্রথম লেডি বাইকার রুবায়াত রুবা         নিম্ন আয়ের ৮৪ শতাংশ নাগরিক কোন সঞ্চয় করেন না         সব মুক্তিযোদ্ধা দু’মাসের মধ্যে ডিজিটাল সনদ, আইডি কার্ড পাবেন         স্বাধীনতাবিরোধী অপশক্তি সমাজে ঘৃণা ও সন্ত্রাসের ভাইরাস ছড়াচ্ছে         ফিফা নারী আন্তর্জাতিক ফুটবল সিরিজ জিতল বাংলাদেশ         সোমবার ভোর থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল নিষিদ্ধ         পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনা, গুরুতর আহত ২         সয়াবিন তেলের দাম লিটারে ৬ টাকা কমলো         পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খোলার আরেক ভিডিও ভাইরাল         পদ্মা সেতুর নাট খুলে ভাইরাল যুবক আটক         আমরা মাথা উঁচু করে চলবো ॥ প্রধানমন্ত্রী         ‘মুক্তিযোদ্ধার ভুয়া সনদ বাতিলের প্রক্রিয়া অব্যাহত থাকবে’         শিক্ষা বিভাগে সেবা পেতে ভোগান্তি প্রভাবমুক্ত ও ভোগান্তিহীন সেবা দেয়ার আহ্বান শিক্ষামন্ত্রীর         করোনা : মৃত্যু ২, শনাক্তের হার বেড়ে ১৫.৬৬         শুরু হলো সবচেয়ে বড় কলেরার টিকাদান কর্মসূচি         বাসের ধাক্কায় ভাঙলো পদ্মা সেতুর টোল প্লাজার দুটি ব্যারিয়ার         বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বছরে ২ সেমিস্টার, উদ্বেগে শিক্ষার্থী ও অভিভাবকরা         হজে গিয়ে ভিক্ষা করার দায়ে বাংলাদেশি গ্রেফতার