রবিবার ১০ আশ্বিন ১৪২৮, ২৬ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লন্ডনে শপিং করছেন থাইল্যান্ডের পলাতক প্রধানমন্ত্রী

লন্ডনে শপিং করছেন থাইল্যান্ডের পলাতক প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক ॥ চলতি বছরের আগস্টে গোপনে দেশ ছাড়েন থাইল্যান্ডের সাবেক প্রধানমন্ত্রী ইংলাক সিনাওয়াত্রা। এরপর থেকে তার হদিস পাওয়া যাচ্ছিল না। তিনি এখন কোথায় অবস্থান করছেন সে ব্যাপারেও নিশ্চিত নয় থাইল্যান্ডের নিরাপত্তা বাহিনী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে যাতে দেখা গেছে লন্ডনে শপিং করছেন ইংলাক। এরপর নড়েচড়ে বসে থাইল্যান্ড প্রশাসন। যদিও পরে তারা জানিয়েছে ইংলাক কোথায় আছেন তার ব্যাপারে নিশ্চিত তথ্য পাওয়া যায়নি। আর ভাইরাল হওয়া ছবিটি কখন, কোথা থেকে তোলা হয়েছে তার ব্যাপারেও খোঁজ নেয়া হচ্ছে।

ওই ছবিটি প্রকাশ হওয়ার পর একই জায়গা ইংলাকের মতো দেখতে ওই নারীর আরেকটি ছবি প্রকাশিত হয়েছে। যাতে দেখা গেছে একজন কিশোরের সঙ্গে বসে আছেন ওই নারী। সেই কিশোরের সঙ্গে ইংলাকের ১৫ বছর বয়সী ছেলে সুপাসেক আমর্নচাতের মিল আছে বলেও গণমাধ্যমে দাবি করা হয়েছে।

থাইল্যান্ড পুলিশের উপপ্রধান সিভারা রাংসিপ্রমনাকুল বলেছেন, 'ইংলাক কোথায় সে ব্যাপারে নিশ্চিত তথ্য পাওয়া যায়নি। তিনি যে ব্রিটেনেই আছেন ইন্টারপোলও সেটা স্বীকার করেনি। পুলিশ ছবিগুলোর উৎস বের করার চেষ্টা করছে। ' সূত্র : ব্যাংকক পোস্ট

শীর্ষ সংবাদ:
প্লাস্টিকে অশনি সঙ্কেত ॥ জনস্বাস্থ্য ও পরিবেশের জন্য ভয়ঙ্কর         অসচ্ছল বাবা-মায়ের আস্থাহীনতায় করোনায় বেড়েছে বাল্যবিয়ে ॥ ড. শিরীন শারমিন         শতভাগ স্বচ্ছতার সঙ্গে প্রকল্পের কাজ শেষ করতে হবে ॥ কাদের         প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে ॥ তথ্যমন্ত্রী         দেশের উন্নয়ন করেছেন শেখ হাসিনা ॥ পরিকল্পনামন্ত্রী         করোনা বাড়লে ফের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ॥ শিক্ষামন্ত্রী         পরীক্ষামূলক ফাইভ-জি চালু ডিসেম্বরে ॥ মোস্তাফা জব্বার         ঈগল পরিবহনে ট্রাঙ্কের ভেতর মরদেহ, রহস্য উদ্ঘাটন         নারী আন্দোলনের পুরোধা কমলা ভাসিন আর নেই         পুলিশ সদস্যরা অপরাধে জড়িত থাকলে তা বন্ধ করতে হবে : আইজিপি         করোনা : গত ২৪ ঘন্টায় প্রাণ গেল ২৫         যতটুকু পারেন দেশে বিনিয়োগ করুন ॥ প্রবাসীদের প্রধানমন্ত্রী         প্রকল্পের নির্মাণ কাজে নয়ছয় করার সুযোগ নেই ॥ কাদের         ডিসেম্বরেই পরীক্ষামূলকভাবে ৫-জি চালু হচ্ছে ॥ টেলিযোগাযোগমন্ত্রী         ব্যক্তিগত গাড়ির জন্য দিতে হবে বাড়তি ট্যাক্স : মেয়র আতিক         নারী শিক্ষাকে উৎসাহিত করতে এমপিদের ভূমিকা গুরুত্বপূর্ণ : স্পিকার         একদিনে ২২১ ডেঙ্গু রোগী হাসপাতালে         রাজধানীতে স্বস্তির বৃষ্টি         বার কাউন্সিলের ফল প্রকাশ         বঙ্গোপসাগরে গভীর নিম্নচাপ, বন্দরে ১ নম্বর সংকেত