বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রোনাল্ডো বিদায় নিলে রিয়ালে যাবেন নেইমার

স্পোর্টস রিপোর্টার ॥ অনেক গুঞ্জন আর সমালোচনা ছাপিয়ে বার্সিলোনা ছেড়ে গত আগস্টে ফরাসী ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইনে (পিএসজি) এসেছেন নেইমার। ব্রাজিলিয়ান সুপারস্টার প্যারিসের পরাশক্তিদের তাঁবুতে এসেও আলো ছাড়িয়ে চলেছেন।

তবে নতুন ঠিকানায় আসার পরও তাকে নিয়ে গুঞ্জন আর সমালোচনা শেষ হয়নি। এখনও সমানভাবে চাউর হচ্ছে, পিএসজি ছেড়ে চলে যেতে পারেন। সেক্ষেত্রে সম্ভাব্য দল রিয়াল মাদ্রিদ। পিএসজিতে আসার পর থেকেই এ কথাটি শোনা যাচ্ছে। বিষয়টি আরও একবার গুরুত্ব পেয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যমে। শোনা যাচ্ছে, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো রিয়াল মাদ্রিদ ছাড়ার পরই নাকি সান্টিয়াগো বার্নাব্যুতে যেতে চান নেইমার। সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, নেইমারের বিষয় কথা বলতে রিয়াল মাদ্রিদের প্রেসিডেন্ট ফ্লোরেন্টিনো পেরেজের সঙ্গে কথাও বলেছেন তার বাবা। গত মৌসুমে বার্সিলোনা ছেড়ে বিশ্বরেকর্ড গড়ে পিএসজি’তে যোগ দেন নেইমার। কিন্তু পিএসজিতে নিজের সময়টা ভাল কাটছে না তার। মাঠের পারফরমেন্স ভাল হলেও দৈনন্দিন জীবন নিয়ে মোটেও খুশি নন সেলেসাও সুপারস্টার। এছাড়া দলের মধ্যে সতীর্থদের সঙ্গে ঝামেলার পাশাপাশি কোচের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে একমত হতে পারছেন না বলেও গুঞ্জন আছে।

এ কারণে দলের ভেতর ও বাইরের সবকিছু নিয়ে বাবার সঙ্গে খোলামেলা কথা বলেছেন নেইমার। এ কারণেই রিয়ালের প্রেসিডেন্টের সঙ্গে নেইমারের বিষয়ে ইতোমধ্যে কথাও বলেছেন তার বাবা। নেইমারের বাবা ও রিয়ালের প্রেসিডেন্টের আলোচনা শেষে ইতোমধ্যে গুঞ্জনও উঠেছে রিয়াল নেইমারকে নিতে আগ্রহ প্রকাশ করেছে।

শীর্ষ সংবাদ:
২৪ দিন ইকামার মেয়াদ বাড়িয়েছে সৌদি সরকার : পররাষ্ট্রমন্ত্রী         দেশব্যাপী পরিকল্পিত রাস্তা নির্মাণে মাস্টারপ্ল্যান হচ্ছে : অর্থমন্ত্রী         সংসদ ভবন উন্নয়ন সম্পর্কিত উপস্থাপনা দেখলেন প্রধানমন্ত্রী         ‘আংশিকভাবে প্রাথমিক বিদ্যালয় খোলার সুযোগ নেই’         ভারতের সঙ্গে বন্ধুত্ব সুদৃঢ় হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩৭ জনের, নতুন শনাক্ত ১৬৬৬         করোনার সেকেন্ড ওয়েভ মোকাবিলায় স্বাস্থ্যবিভাগ প্রস্তুত রয়েছে ॥ স্বাস্থ্যমন্ত্রী         তোপখানায় অনুমোদনহীন অক্সিমিটার ও এন ৯৫ মাস্ক উদ্ধার         প্রবাসী কল্যাণ ভবনের সামনে সৌদি প্রবাসীদের বিক্ষোভ         করোনা মেট্রোরেলের সবকিছু ওলট-পালট করে দিয়েছে         করোনা আছে এবং সেটা শীতকালে বাড়তে পারে ॥ তথ্যমন্ত্রী         রবির আইপিও অনুমোদন         জাহালমের ক্ষতিপূরণের রায় ২৯ সেপ্টেম্বর         করোনার কারণে এবার নোবেল পুরস্কার অনুষ্ঠান স্থগিত         যানবাহন পরীক্ষায় আরও ফিটনেস সেন্টার স্থাপনের নির্দেশ         ঢাবি ছাত্রী ধর্ষণ মামলা ॥ আজ শিক্ষকসহ তিনজন সাক্ষ্য দিয়েছেন         ওমরাহ পালনে কাবা ঘর খুলে দিচ্ছে সৌদি         কক্সবাজারে ব্যাংক থেকে টাকা সরানোর হিড়িক