বুধবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিরুশকার সংবর্ধনায় নরেন্দ্র মোদি

স্পোর্টস রিপোর্টার ॥ ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার বিয়ের সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দিল্লীতে অনুষ্ঠিত হয় এই সংবর্ধনা অনুষ্ঠান। প্রধানমন্ত্রীর হাতে ছিল নবদম্পতির জন্য বিশেষ উপহার। ১১ ডিসেম্বর ইতালিতে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া বিরাট-আনুশকা (বিরুশকা) দম্পতি গত বুধবার মোদির সঙ্গে দেখা করে তাকে বিয়ের নিমন্ত্রণ করে আসেন। প্রধানমন্ত্রীর দফতরের অফিসিয়াল টুইটার এ্যাকাউন্টে তাদের ছবিও প্রকাশ করা হয়। তখন নরেন্দ্র মোদির হাতে এ দম্পতি একটি ব্যাগ তুলে দেন।

টুইটারে সে ব্যাগের উপহার সম্পর্কেও জানানো হয়। এতে ছিল সোনালী ও আইভরি রঙের একটি দাওয়াতপত্র আর একটি বাক্সে ছিল মিষ্টি ও খেজুর। দিল্লীর এ সংবর্ধনা অনুষ্ঠানটি ছিল প্রথম ধাপের আয়োজন। মূলত দুই পরিবারের সেইসব সদস্যের জন্য যারা ইতালিতে বিয়ে দেখতে যেতে পারেননি। ক্রিকেটারদের মধ্যে উপস্থিত ছিলেন গৌতম গাম্ভীর, সুরেশ রায়না ও শিখর ধাওয়ান। বিয়ের পর বিরুশকা ফিনল্যান্ডে একটি সংক্ষিপ্ত হানিমুন শেষে নিজ শহর দিল্লীতে ফিরে এসেছেন। আর এখানেই হচ্ছে সে সংবর্ধনা অনুষ্ঠান। দ্বিতীয় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে মুম্বাইয়ে আগামী ২৬ ডিসেম্বর। যেখানে পুরো বলিউড উপস্থিত হবে বলে আশা করা হচ্ছে। এরপর কোহলি আসন্ন সিরিজে খেলতে উড়ে যাবেন দক্ষিণ আফ্রিকায়।

শীর্ষ সংবাদ:
স্বপ্ন পূরণে ভাগ্য বদল ॥ পদ্মা সেতু নামেই ২৫ জুন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         রোহিঙ্গারা অপরাধে জড়াচ্ছে প্রত্যাবাসন অনিশ্চয়তায়         ১৩৫ বিলাসবহুল পণ্যে ২০ ভাগ নিয়ন্ত্রণমূলক শুল্ক আরোপ         আমি ত্রাস সঞ্চারি ভুবনে সহসা সঞ্চারি ভূমিকম্প...         দিনের ভোট দিনেই হবে, রাতে হবে না ॥ সিইসি         সম্রাটকে জামিন না দিয়ে কারাগারে পাঠালেন আদালত         হাতিরঝিলের পানির ক্ষতি করা যাবে না ॥ হাইকোর্ট         এগিয়ে যাওয়ার লক্ষ্যে লড়ছে দুদল         মাঙ্কিপক্সের প্রবেশ রোধে সর্বোচ্চ সতর্ক হতে হবে         ঢাবিতে ছাত্রলীগ ছাত্রদল সংঘর্ষ ॥ আহত ৩০         জামায়াতের সঙ্গেও সংলাপে বসবে বিএনপি ॥ ফখরুল         সিলেটে বন্যার পানি নামছে ধীরে, নানা সঙ্কট         জলাবদ্ধতা থেকে এবারের বর্ষায়ও মুক্তি মিলছে না চট্টগ্রামবাসীর         শেখ হাসিনা সরকার পাহাড়ে শান্তি ফিরিয়ে এনেছে ॥ কাদের         প্রত্যাবাসন নিয়ে রোহিঙ্গারা দীর্ঘ অনিশ্চয়তার কারণে হতাশ হয়ে পড়ছে : প্রধানমন্ত্রী         হাতিরঝিলে স্থাপনা উচ্ছেদসহ ওয়াটার ট্যাক্সি নিষিদ্ধে রায় প্রকাশ         মাদকাসক্ত সন্তানকে গ্রেফতারে বাবা-মা আসেন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         রোহিঙ্গা শরণার্থীদের স্বেচ্ছায় প্রত্যাবাসনই স্থায়ী সমাধান         ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন