রবিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

যুবলীগ নেতার স্ত্রীকে উত্ত্যক্ত করা নিয়ে বরিশালে আওয়ামী লীগ কার্যালয় ভাংচুর

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ যুবলীগ নেতার স্ত্রীকে উত্ত্যক্ত করাকে কেন্দ্র করে বরিশালে ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় ভাংচুর করা হয়েছে। এ সময় ওই কার্যালয়ের সামনে থাকা তিনটি মোটরসাইকেলও ভাংচুর করা হয়। শুক্রবার রাত ১০টার দিকে নগরীর আমানতগঞ্জস্থ মহানগরীর ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের ওই কার্যালয়ে এ ঘটনা ঘটে।

ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুরাদ হাসান রিন্টু জানান, নগরীর আমানতগঞ্জ এলাকায় অবস্থিত সিটি পার্কে সন্ধ্যায় পরিবারের সদস্যদের নিয়ে ঘুরতে যান যুবলীগ নেতা আল-আমিন সজীবের স্ত্রী নুসরাত। ওইসময় তাকে উদ্দেশ্য করে স্থানীয় বখাটে রিয়াদ নানা কটূক্তি করে। বিষয়টি নুসরাত তার স্বামী সজীবকে জানালে সে পার্কে গিয়ে রিয়াদকে মারধর করে। এরপর রাতে ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের অফিসে সজীব থাকাকালীন রিয়াদ তার সহযোগীদের নিয়ে হামলা চালিয়ে অফিসের আসবাবপত্র ভাংচুরসহ সজীবকে মারধর করে। হামলাকারীরা কার্যালয়ের বাহিরে থাকা তিনটি মোটরসাইকেলও ভাংচুর করেছে।

ঘটনাস্থল পরিদর্শন করে হামলা ও ভাংচুরের সত্যতা স্বীকার করে বরিশাল কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক আব্দুল ওহাব জানান, হামলাকারীদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

শীর্ষ সংবাদ:
দক্ষ মানবসম্পদ সরবরাহ ও গবেষণা বৃদ্ধিতে কাজ করছে রাবি ॥ ভিসি         কুয়াকাটায় আর্টিজানাল ফিশারস্ কংগ্রেস ২০২২ অনুষ্ঠিত         প্লাস্টিক পরিষ্কার করলো সোনাইছড়ি ট্রেইলে জবি ট্যুরিজম সোসাইটি         বরিশালে সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত         শাহজিবাজার বিদ্যুত উৎপাদন কেন্দ্রে আগুন         চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে রিয়াল ১-০ গোলে হারিয়েছে লিভারপুলকে         চার ভারতীয়সহ ২২ যাত্রী নিয়ে নেপালের প্লেন নিখোঁজ         ৬ অঞ্চলে কালবৈশাখীর শঙ্কা         ‘পল্লী উন্নয়ন’ পদক পেলেন শেখ হাসিনা         কলকাতা থেকে খুলনার পথে বন্ধন এক্সপ্রেস         ঢাকা থেকে ১৬৫ যাত্রী নিয়ে কলকাতার উদ্দেশ্য মৈত্রী এক্সপ্রেস