মঙ্গলবার ১৩ আশ্বিন ১৪২৮, ২৮ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জয়পুরহাটে চার খুনের দায়ে মৃত্যুদণ্ড

নিজস্ব সংবাদদাতা, জয়পুরহাট, ২৯ নবেম্বর ॥ জেলার পাঁচবিবি উপজেলার ভীমপুর তালপাড়ায় শিশু পুত্র, শাশুড়ি, শালিকা এবং ফুফা শ্বশুরকে হত্যার দায়ে সুমন হেমরম নামে একজনকে মৃত্যুদ- এবং ৫০ হাজার টাকা জরিমানা করেছেন দায়রা জজ মোমতাজ পারভীন। বুধবার তিনি এ রায় দেন। উল্লেখ্য, ২০১৫ সালের ১৯ জুন রাতে সুমন হেমরম তার শ্বশুর বাড়িতে তার শিশুপুত্র সানি হেমরম, শালিকা তেরেজা মারান্ডি, শাশুড়ি সন্ধ্যা রানী, ফুফা শ্বশুর লুকাশ হেমরম এবং স্ত্রী সিলভিয়া মারান্ডিকে ধারালো অস্ত্র দিয়ে কোপায়। তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে ঘাতক সুমনকে আটক করে। সুমনের অস্ত্রের আঘাতে চারজন ঘটনাস্থলে মারা যায়। তার স্ত্রী সিলভিয়াকে গুরুতর অবস্থায় এলাকাবাসী হাসপাতালে ভর্তি করে।

কচুয়ায় যুবকের যাবজ্জীবন

নিজস্ব সংবাদদাতা চাঁদপুর থেকে জানান, কচুয়া উপজেলার শীলাস্থান গ্রামে মসজিদের ইমাম শাহ আলম ওরফে সাহেব আলীকে হত্যার অপরাধে রনি সরকারকে যাবজ্জীবন কারাদ- এবং একই সঙ্গে ২ হাজার টাকা জরিমানা করেছে আদালত। বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ সালেহ উদ্দিন আহমেদ এ রায় দেন। মামলার বিবরণে জানা গেছে, ২০১৬ সালের ২ অক্টোবর সকাল সাড়ে ৬টায় সাহেব আলী স্থানীয় মধ্যপাড়া ফোরকানিয়া মাদ্রাসায় শিশুদের পাঠদান করছেন। ওই সময় শিশুদের সামনে মাদ্রাসায় প্রবেশ করে রনি সরকার তার সঙ্গে থাকা ধারালো ছুরি দিয়ে সাহেব আলীর পেটে আঘাত করেন। ঘটনাস্থলেই সাহেব আলীর মৃত্যু হয়।

জামায়াত নেতার ১০ বছরের কারাদণ্ড

নিজস্ব সংবাদদাতা, নড়াইল, ২৯ নবেম্বর ॥ অস্ত্র মামলায় জেলা জামায়াতের সাবেক সেক্রেটারি আলমগীর হোসাইনকে ১০ বছরের সশ্রম কারাদ-াদেশ দিয়েছে আদালত। বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ আবুল বাশার মুন্সী এ আদেশ দেন। এ সময় দ-প্রাপ্ত আলমগীর হোসাইন আদালতে উপস্থিত ছিলেন। জানা যায়, ২০১৫ সালের ৮ আগস্ট লোহাগড়া উপজেলার রাজুপুর এলাকা থেকে আলমগীর হোসাইনকে শুটারগানসহ গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় লোহাগড়া থানায় অস্ত্র আইনে একটি মামলা হয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৩২৩৫৭৯২৮
আক্রান্ত
১৫৫১৩৫১
সুস্থ
২০৮৯৭০৪৫৬
সুস্থ
১৫১১৪৭৯
শীর্ষ সংবাদ:
একজন ক্রীড়াপ্রেমী-ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রীর কথকতা         প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ই পোস্টার         শেখ হাসিনার জন্মদিনে ৭৫ লাখ মানুষকে টিকা দিতে প্রস্তুত বাংলাদেশ         প্রথমবারের মত নারী মেয়র পাচ্ছে বার্লিন         মৃত ব্যক্তির ৩৭ লাখ টাকা আত্মসাৎ, পূবালীর দুই কর্মকর্তার বিরুদ্ধে মামলা         চানখারপুলে মেস থেকে সাবেক ঢাবি ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার         করোনা ভাইরাস ॥ ২৪ ঘণ্টায় বেড়েছে মৃত্যু-শনাক্ত         ডেঙ্গু ॥ গত ১দিনে আরও ২১৪ জন হাসপাতালে, মৃত্যু ২         সততার রাজনীতির বিরল দৃষ্টান্ত বঙ্গবন্ধুর পরিবার ॥ কাদের         এসএসসি পরীক্ষা ১৪ নবেম্বর, এইচএসসি ২ ডিসেম্বর শুরু         ‘জাতির উদ্দেশে ভাষণ: শেখ হাসিনা’পররাষ্ট্রমন্ত্রীর নতুন বই         এখন ছেঁড়া কাপড়-চোপড় পরা মানুষ দেখা যায় না ॥ তথ্যমন্ত্রী         দেশ থেকে দুর্নীতি তাড়াতে হবে ॥ হুঁশিয়ারি পরিকল্পনামন্ত্রীর         ছেলের জন্মদিনে শাকিবের আবেগঘন পোস্ট ভাইরাল         বিদেশ যেতে নিষেধাজ্ঞা ॥ আপিলে পর্যবেক্ষণসহ দুদকের আবেদন নিষ্পত্তি         ট্রাফিক পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে নিজের বাইক পোড়ালেন চালক (ভিডিও)         ভারতে ঘূর্ণিঝড় ‘গুলাব’র তাণ্ডব, নিহত ২         ‘মুজিব আমার পিতা’ চলচ্চিত্র ২৮ সেপ্টেম্বর উদ্বোধন করা হবে ॥ পলক         অনিবন্ধিত সুদের ব্যবসা বন্ধের নির্দেশ হাইকোর্টের         আজ বিশ্ব পর্যটন দিবস