মঙ্গলবার ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৫ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রসিক নির্বাচনের সার্বিক পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ ইসির

স্টাফ রিপোর্টর ॥ রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনের সার্বিক পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করেছে ইসি। তারা মনে করছেন সেখানে বর্তমানে যে পরিস্থিতি বিরাজ করছে তাতে ২১ ডিসেম্বর নির্বাচন অবাধ এবং সুষ্ঠুভাবে সম্পন্ন করা সম্ভব হবে। ডিসেম্বরের ৭ তারিখে নির্বাচনী এলাকায় পরিদর্শনে যাবেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা। সেখানে তিনি সব প্রার্থী আইন আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে মতবিনিময় করবেন। পর্যায়ক্রমে অন্য কমিশনাররাও নির্বাচনী এলাকা পরিদর্শনে যাবে। এ ছাড়াও ইসির সভায় ভোটার হওয়ার যোগ্যদের ভোটার হতে উৎসাহ দিতে বছরের একদিন ‘ভোটার’ দিবস করার নীতিগত সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সোমবার কমিশনের এক সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। সভায় রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনের সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়। সভা শেষে ইসির ভারপ্রাপ্ত সচিব হেলালুদ্দিন আহমদ সাংবাদিকদের বলেন, ইসির সভায় রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনের বর্তমান পরিস্থিতি ও অগ্রগতি নিয়ে আলোচনা হয়েছে। সার্বিক পরিস্থিতি পর্যালোচনা করে সন্তোষ প্রকাশ করেছে ইসি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৬৪৮২৯৯৮
আক্রান্ত
৮২৯৯৭২
সুস্থ
১৬০৪৫৩৮২৬
সুস্থ
৭৬৮৮৩০
শীর্ষ সংবাদ:
৩৩ চ্যালেঞ্জ ॥ উন্নয়নশীল দেশের মর্যাদার পথে         সংক্রমণ বাড়লে ঝুঁকি না নিয়ে সেখানেই লকডাউন         আবার এসেছে বরষা, নবীনা বরষা         টিকটক-লাইকির ৪০ গ্রæপের সন্ধান         মানবপাচার কিছুতেই থামছে না         করোনায় এক মাসের মধ্যে একদিনে সর্বাধিক মৃত্যু         ১৯ জুন থেকে ফাইজার ও সিনোফার্মের টিকা দেয়া হবে         প্রধানমন্ত্রীর সাহসী পদক্ষেপ বিশ্বে প্রশংসা পেয়েছে         পুঁজিবাজার থেকে ছয় বছরে ৪৮৩১ কোটি টাকা সংগ্রহ         কর্মসংস্থান সৃষ্টিতে কৃষি যান্ত্রিকীকরণে বিপ্লব ঘটাতে চাই         রাজশাহী ও চট্টগ্রামে করোনার ভারতীয় ধরন নিয়ে উদ্বেগ         একযুগ পর চউকের তিন আবাসন প্রকল্প         হত্যার দায় স্বীকার করে সৌমেনের জবানবন্দী         ঢাকা বোট ক্লাব থেকে নাসিরকে বহিষ্কার         আগামী ১৯ জুন থেকে দেওয়া হবে সিনোফার্ম ও ফাইজারের টিকা         শিক্ষার ডিজিটাল রূপান্তরে ইন্টেলিজেন্ট শিক্ষাব্যবস্থা গ্রহণের তাগিদ         ঢামেক হাসপাতালে ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত রোগী ভর্তি         করোনা : দেশে গত ২৪ ঘন্টায় মৃত্যু ৫৪, শনাক্ত ৩০৫০         করোনায় কোনো রকম রিস্ক না নিতে বলেছেন প্রধানমন্ত্রী : মন্ত্রিপরিষদ সচিব         পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলা ॥ নাসির উদ্দিনসহ গ্রেফতার ৫