বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ছাত্রলীগ নেতা নিহত ॥ দুই পুলিশ আহত

  • গাজীপুরে পুলিশকে সহযোগিতা করতে গিয়ে কভার্ডভ্যানের ধাক্কা

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ কালীগঞ্জে পুলিশকে সহযোগিতা করতে গিয়ে কভার্ডভ্যানের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। এ ঘটনায় কালীগঞ্জ থানার পুলিশের দুই এসআই আহত হয়েছেন। শনিবার দুপুরে উপজেলার কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের মূলগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ছাত্রলীগ নেতার নাম মাহফুজ আলম (২৪)। সে উপজেলার তুমলিয়া ইউনিয়নের দক্ষিণ রাজনগর গ্রামের সোলাইমানের ছেলে এবং বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এইচএসসি প্রোগ্রামের দ্বিতীয় বর্ষের ছাত্র। তিনি কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহসম্পাদক ছিলেন। আহতরা হলেন কালীগঞ্জ থানার এসআই সাকিব হাসান (২৮) ও পিএসআই রোমান (২৫)। কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আলম চাঁদ ও কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনসহ স্থানীয়রা জানান, শনিবার দুপুরে কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কে কালীগঞ্জ উপজেলার মূলগাঁও এলাকায় থানার এসআই সাকিব হাসান ডিউটি করছিলেন। এসময় তিনি গাছভর্তি একটি ট্রাককে থামাতে সিগন্যাল দেন। কিন্তু চালক পুলিশের সিগন্যাল অমান্য করে দ্রুতগতিতে ট্রাক নিয়ে টঙ্গীর দিকে পালিয়ে যেতে থাকে। ঘটনার সময় ওই স্থানে মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে থাকা ছাত্রলীগ নেতা মাহফুজের সহযোগীতায় মোটরসাইকেল নিয়ে পুলিশের এসআই সাকিব ও পিএসআই রোমান ট্রাকটির পিছু নিয়ে ধাওয়া করতে থাকেন। ছাত্রলীগ নেতা মাহফুজ মোটরসাইকেল চালাচ্ছিলেন। তারা কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের মূলগাঁও মাদ্রাসার সামনে পৌঁছলে বিপরীতদিক থেকে আসা ঘোড়াশালগামী অপর একটি কভার্ডভ্যানের সঙ্গে ট্রাকের পিছু নেয়া মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক ছাত্রলীগ নেতা মাহফুজ ঘটনাস্থলেই নিহত হন।

মঠবাড়িয়ায় শিশু

নিজস্ব সংবাদদাতা পিরোজপুর থেকে জানান, মঠবাড়িয়ায় আবু আব্দুল্লাহ (৩)নামে এক শিশু সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। শনিবার সকাল ৯ টার দিকে উপজেলার বলেশ^রনদ তীরের কচুবাড়িয়া বেড়িবাঁধ সড়কে এ দুর্ঘটনা ঘটে। মঠবাড়িয়া থানা পুলিশ হাসপাতাল হতে শিশুটির লাশ উদ্ধার করেছে। নিহত শিশু আব্দুল্লাহ উপজেলার সাপলেজা ইউনিয়নের কচুবাড়িয়া গ্রামের সৌদি প্রবাসী ইব্রাহিম মুন্সির একমাত্র ছেলে। জানা গেছে, শনিবার সকালে শিশু আবু আব্দুল্লাহ(৩) বসতবাড়ির সম্মুখ কচুবাড়িয়া বেড়িবাঁধ সড়কে খেলছিল। এ সময় ইট বহনকারী একটি ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে শিশুটিকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। মুমূর্ষু অবস্থায় স্বজন ও গ্রামবাসী শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুরে ব্যবসায়ী

নিজস্ব সংবাদদাতা লক্ষ্মীপুর থেকে জানান, শনিবার সন্ধ্যায় ট্রাকের চাপায় নুরুজ্জামান (৭৫) নামে সাবেক কাঠের ব্যবসয়ী নিহত হয়েছে। সদর উপজেলার দালালবাজারের পশ্চিম লক্ষ্মীপুর গ্রামে নিহতের বাড়ির অদূরে বালিভর্তি ট্রাক চাপা দিলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে সদর হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান।

কুড়িগ্রামে আরোহী

স্টাফ রিপোর্টার কুড়িগ্রাম থেকে জানান, ভুরুঙ্গামারী উপজেলায় ট্রাকের ধাক্কায় তারিক আজিজ পলাশ (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত পলাশ ভুরুঙ্গামারী উপজেলার সোনাহাট মাদ্রাসা মোড় এলাকার বশির আহমেদের ছেলে। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সোনাহাট স্থলবন্দর সড়কের পাটেশ্বরী বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। পুলিশ ও এলাকাবাসী জানায়, সোনাহাট মাদ্রাসা মোড়ে নিজ বাড়ি থেকে মোটরসাইকেলে ভুরুঙ্গামারী উপজেলা শহরে যাচ্ছিল। পথে ভুরুঙ্গামারী- সোনাহাট স্থলবন্দর সড়কের পাটেশ্বরী বাজার এলাকায় দ্রুতগামী ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই তারিক আজিজ পলাশের মৃত্যু ঘটে।

নারায়ণগঞ্জে তিন পুলিশ আহত

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে জানান, আড়াইহাজারে সড়ক দুর্ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল মামুনসহ তিনজন আহত হয়েছে। এদের মধ্যে এসআই আবদুল্লাহ আল মামুন গুরুতর আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার ভোরে গোপালদী সড়কে। আড়াইহাজার থানার ওসি এমএ হক জানান, শনিবার ভোরে আড়াইহাজার গোপালদী সড়কে দায়িত্বরত অবস্থায় উপজেলার বগাদী এলাকায় পুলিশের প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে গাড়িতে থাকা এসআই আব্দুল্লাহ আল মামুন মারাত্মকভাবে আহত হন। তার সঙ্গে থাকা চালকসহ আরও ২ পুলিশ সদস্যও আহত হন। পরে গুরুতর আহত অবস্থায় এসআই আব্দুল্লাহ আল মামুনকে উপজেলা হাসপাতালে ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শীর্ষ সংবাদ:
বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশ-চীনের চুক্তি স্বাক্ষর         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ২ জনের মৃত্যু         এইচএসসি ও আলিম পরীক্ষা উপলক্ষে যে নিষেধাজ্ঞা দিয়েছে ডিএমপি         ‘ঢাকা বিশ্ববিদ্যালয় বাঙালীর আশা-আকাঙ্ক্ষার এক অনন্য বাতিঘর’         ‘ডিজিটাল আর্কাইভিং ও ই-ফাইলিং বিচারপ্রার্থীর একসেস টু জাস্টিস নিশ্চিতকরণ ত্বরান্বিত করবে’         প্রথম বারের মতো বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদন করবে যাচ্ছে ডিএনসিসি         গরুর সঙ্গে বিমানের ধাক্কা ॥ চার আনসারকে প্রত্যাহার, তদন্ত কমিটি গঠন         ‘আফ্রিকা থেকে এলেই বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টিন’         দেশ থেকে পালাতে চেয়েছিলেন রাজশাহীর মেয়র আব্বাস         ঢাবির শতবর্ষ উদযাপন শুরু         রাস্তায় নেমে গাড়ি ভাঙচুর করা ছাত্রদের কাজ না ॥ প্রধানমন্ত্রী         অস্ট্রেলিয়ায় নারী পার্লামেন্ট সদস্যদের ৬৩ শতাংশই যৌন হয়রানির শিকার         বোট ক্লাব মামলা ॥ সব আসামির নাম না থাকায় পরীমনির আপত্তি         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের মৃত্যুতে জবির শোক         শতাধিক সাবেক নিরাপত্তা সদস্যকে খুন করেছে তালেবান ॥ এইচআরডব্লিউ         ঢাকা মেডিক্যালে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু         কুয়াকাটায় টোয়াকের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত         ওমিক্রন ঠেকাতে প্রবাসীদের আসতে নিরুৎসাহিত করা হচ্ছে         বগুড়ার শেরপুরে ট্রাকের ধাক্কায় দুই মটরসাইকেল অরোহী নিহত         ডাসারে মোটরসাইকেল চাপায় ইউপি সদস্য নিহত