মঙ্গলবার ১১ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাড়িতে ঢুকে কলেজ ছাত্রীকে বিবস্ত্র করে ৩ ঘণ্টা নির্যাতন, ভিডিও প্রচার

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ অনৈতিক সম্পর্কের অভিযোগ তুলে যশোরের মনিরামপুর উপজেলায় এক কলেজছাত্রীকে বিবস্ত্র করে নির্যাতন চালিয়ে তার ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ চারজনকে আটক করেছে। এছাড়া পরিবারের বৃদ্ধ সদস্যসহ কয়েকজনকে মারধর করে স্ট্যাম্পে সই নেয়ার অভিযোগ করেছে পরিবারটি। নেহালপুর পুলিশ ক্যাম্পের এসআই খাইরুল বাসার বলেন, এ ঘটনায় ভিডিও উদ্ধারসহ চারজনকে আটক করা হয়েছে।

আটকরা হলো উপজেলার মনোহরপুর গ্রামের আজহারুল, রাজ্জাক, নাসির ও হেলাল। তাদের বয়স ৩০ থেকে ৩৫ এর মধ্যে বলে পুলিশ জানিয়েছে।

মনোহরপুর গ্রামের নূর ইসলাম নামে এক যুবকের ‘অনৈতিক প্রস্তাব’ প্রত্যাখ্যান করায় তিনি ১০-১২ লোক ভাড়া করে এনে গত ১৬ নবেম্বর এই হামলা চালান বলে একাদশ শ্রেণীর এই ছাত্রীর অভিযোগ। তিনি বলেন, নিজেদের ঘরে বসে তিনি তার বন্ধুর সঙ্গে কথা বলছিলেন। এ সময় তার মা পাশের ঘরে ছিলেন। রাত ৯টায় তারা আমার ঘরে ঢোকে ১২টা পর্যন্ত তিন ঘণ্টা ধরে নির্যাতন করে। তারা আমাকে শরীরের বিভিন্ন জায়গায় কামড়ানোসহ নানাভাবে যৌন নির্যাতন চালিয়ে আহত করে।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই খাইরুল বলেন, এ ঘটনায় আটক চারসহ অজ্ঞাত আরও দুই-তিনজনকে আসামি করে পর্নোগ্রাফি আইনে মামলা নিয়ে কারাগারে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যদের আটকের চেষ্টা করছে পুলিশ।

নূর ইসলামকে কেন আসামি করা হয়নি এ বিষয়ে পুলিশ বা পরিবারের সদস্যরা কিছু বলতে পারেননি।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল ॥ কাদের         জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবিলায় একসঙ্গে কাজ করবে অস্ট্রেলিয়া-বাংলাদেশ         ‘শিগগিরই পূজামণ্ডপে সহিংসতায় ইন্ধনদাতাদের নাম প্রকাশ’         দেশের সম্প্রীতি বিনষ্টে পরিকল্পনা হয়েছে লন্ডনে বসে ॥ তথ্যমন্ত্রী         সমিতির নামে ‘কর্ণফুলী মাল্টিপারপাসের প্রতারণা, টার্গেট নিম্নবিত্তরা         মাদক মামলায় পরীমনির জামিন মঞ্জুর         ইতালির উপকূল থেকে ৩৩৯ অভিবাসনপ্রত্যাশী উদ্ধার         খালেদা জিয়াকে কেবিনে স্থানান্তর         নতুন রাজনৈতিক দল ঘোষণা করলেন নুর         রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যা ॥ তিন আসামি ২ দিনের রিমান্ডে         ঢাবি থেকে নবজাতকের মরদেহ উদ্ধার         মুক্তিযোদ্ধা হিসেবে ইসমাইল হোসেনের নাম অন্তর্ভুক্তির দাবি         স্বনামে চাল বিপণনের উদ্যোগ নিয়েছে নীলফামারীর মিলাররা         পুলিশের লাঠিচার্জ ॥ বিএনপির সম্প্রীতি মিছিল পণ্ড         খুলনায় স্বামী, স্ত্রী ও মেয়েকে হত্যা করে লাশ পুকুরে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা         সাকিব ছাড়াও টি-টোয়েন্টি বিশ্বকাপে আসর মাতাবেন যেসব ক্রিকেটার         নাইজেরিয়ায় মসজিদে বন্দুকধারীদের হামলায় নিহত ১৮         মতিঝিলে বিআইসিসি ভবনের আগুন নিয়ন্ত্রণে