বৃহস্পতিবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভোলায় স্বেচ্ছাসেবক লীগের নেতাকে কুপিয়ে জখম

ভোলায় স্বেচ্ছাসেবক লীগের নেতাকে কুপিয়ে জখম

নিজস্ব সংবাদদাতা, ভোলা ॥ ভোলায় পূর্ব শত্রুতার জের ও ফেসবুকে পোস্ট দেওয়া কেন্দ্র করে ভোলা স্বেচ্ছাসেবক লীগের নেতা ও ভোলা সরকারি কলেজ ছাত্র লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো: রাকিবুল হাসানকে সন্ত্রাসীরা কুপিয়ে গুরুতর জখম করেছে। ঘটনাটি ঘটে রবিবার সন্ধ্যার পর ভোলা শহরের পিটিআই সংলগ্ন জেলা প্রাথমিক শিক্ষা অফিস কম্পাউন্ডে।

এদিকে আহত রাকিবের অবস্থা আশংকা জনক হওয়ায় রাতেই তাকে দ্রুত বরিশাল প্রেরন করা হয়েছে। আহত রাকিবুল হাসান সদর উপজেলার আলী নগর ইউনিয়নের মুক্তিযোদ্ধা আবুল হাসেম ফকিরের ছেলে। সোমবার দুপুরে এ ঘটনায় ভোলা থানায় মামলা দায়ের করা হলেও পুলিশ এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।

আহত রকিবের ঘনিষ্ঠ সূত্র ও পুলিশ জানিয়েছে, রবিবার সন্ধ্যার পর রাকিব শহরের পিটিআই এলাকার ভোলা জেলা প্রাথমিক শিক্ষা অফিসের কম্পাউন্ডে একা বসে ইন্টারনেট ব্রাউজিং করছিলো। এ সময় হঠাৎ অর্তকিত ভাবে ভোলা সদরের আলী নগর ইউনিয়ন ৫নং ওয়ার্ডের আ. বারেকের ছেলে শাহিন, সোহেল, মাহবুব, রুবেল, লোকমানসহ কয়েকজন অস্ত্রধারী সন্ত্রাসী মটর সাইকেল যোগে এসে হামলা চালিয়ে প্রথমে ব্যাপক মারধর করে। এক পর্যায়ে তারা ধারালো অস্ত্র দিয়ে রাকিবের মুখ মন্ডল,মাথাসহ শরীরে বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে চলে যায়। ওই সময় ডাক চিৎকার শুনে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হলেও অবস্থা আশংকা জনক হলে তাকে রাত ৯ টার দিকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

রাকিবের বাবা মুক্তিযোদ্ধা আবুল হাসেম ফকির সাংবাদিকদের বলেন, রাকিব তার ফেসবুক ওয়ালে আলী নগরের ইউনুস, রাসেদকে নিয়ে একটি পোষ্ট করে। এর পর থেকে তাকে হুমকি-ধামকি দিতে থাকে। তারই রেশ ধরে রাকিবকে কুপিয়ে জখম করেছে। এ ঘটনার পর থেকে হামলাকারীরা রাকিবের বাবাকেও প্রাণ নাশের হুমকি দিয়ে যাচ্ছে।

এ ব্যাপারে ভোলা মডেল থানার ওসি মীর খায়রুল কবির জানান, আলী নগর ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে এ হামলার ঘটনা ঘটতে পারে। তারা খবর পেয়ে রাতেই ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছে। এদিকে আহত রাকিবের চাচত ভাই রাশেদ বাদী হয়ে ৬ জনকে আসামী করে সোমবার দুপুরে ভোলা থানায় একটি মামলা দায়ের করেছে। তবে কোন আসামী এখনো গ্রেফতার করা হয়নি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৭৬১০৭৩
আক্রান্ত
১৭২১৩৪
সুস্থ
৬৭৫৫৩২৪
সুস্থ
৮০৮৩৮
শীর্ষ সংবাদ:
রিজেন্টের অনিয়ম খুঁজে বের করে ব্যবস্থা নিয়েছি         চিকিৎসা প্রতারক সাহেদের উত্থান বিস্ময়কর         সরকার কঠোর ॥ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিয়ে দুর্নীতি         করোনা সঙ্কট উত্তরণে এখনই জোরালো বৈশ্বিক সাড়া দরকার         করোনায় আরও ৪৬ জনের মৃত্যু, আক্রান্ত ৩৪৮৯         স্বাস্থ্যবিধি না মানার হতাশাজনক চিত্র         আসুন মনের মাঝেই দৃঢ়তার দুর্গ নির্মাণ করি         বন্যা পরিস্থিতির উন্নতি, তবে ভোগান্তি কমছে না         আমরা পেছনে নয়, সামনের দিকে এগিয়ে যেতে চাই         পাহাড়জুড়ে শঙ্কা, যে কোন সময় প্রতিশোধ!         সিটি কর্পোরেশন গরু জবাইয়ের দায়িত্বে         সঙ্কটকালে তরুণরাই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে         বিএনপির নিষ্ক্রিয় নেতাদের কালো তালিকা         চট্টগ্রামে করোনায় মৃত্যু ২শ’ ছাড়াল, নতুন আক্রান্ত ২৯৫         ভার্চুয়াল ডিভিশন হাইকোর্ট বেঞ্চ চালুর সিদ্ধান্ত         রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখা সিলগালা         কোরবানি ঈদে বর্ধিত বোনাস সরকারী চাকরিজীবিদের         পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল        
//--BID Records