মঙ্গলবার ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মোহাম্মদপুরে কাপড়ের দোকানে ঢুকে নারী বিক্রয়কর্মীকে কুপিয়ে হত্যা করেছে স্বামী

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মোহাম্মদপুরে কাপড়ের দোকানে ঢুকে এক নারী বিক্রয়কর্মীকে কুপিয়ে হত্যা করেছে তার স্বামী। পৃথক স্থানে ট্রেন ও সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। এদিকে খিলগাঁওয়ে লিফট ছিঁড়ে তিন শ্রমিক আহত হয়েছেন। রবিবার সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর মোহাম্মদপুরে একটি কাপড়ের দোকানের জেসমিন আক্তার টুম্পা (২৭) নামে নারী বিক্রয়কর্মীকে ছুরি মেরে হত্যা করেছে এক যুবক। তিনি রাজিয়া সুলতানা রোডে ‘নব্য’ নামে একটি কাপড়ের দোকানে বিক্রয়কর্মী ছিলেন। তিনি স্বামীর সঙ্গে মোহাম্মদপুরের রাজিয়া সুলতানা রোডের এক্স ৩০ নম্বর বাড়িতে ভাড়া থাকতেন। স্থানীয় সূত্র জানায়, ওই দোকানটিতে মেয়েদের থ্রি-পিস বিক্রি করা হয়। মোহাম্মদপুর থানার পরিদর্শক (তদন্ত) হাফিজ উদ্দীন জানান, রবিবার বেলা সাড়ে ১১টার দিকে ‘নব্য’ নামে ওই কাপড়ের দোকানে ঢুকে টুম্পার সঙ্গে তর্কে জড়িয়ে পড়ে তার স্বামী। একপর্যায়ে টুম্পাকে এলোপাতাড়ি ছুরি মেরে পালিয়ে যায় তার স্বামী। এ সময় টুম্পার এক সহকর্মী রাস্তায় বেরিয়ে চিৎকার করলে আশপাশের লোকজন এসে টুম্পাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালের জরুরী বিভাগে আনেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিকেলে পুলিশ ওই হাসপাতাল থেকে টুম্পার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। পরিদর্শক (তদন্ত) হাফিজ উদ্দীন জানান, হত্যাকারী যুবককে গ্রেফতারের জন্য একাধিক পুলিশ টিম মাঠে নেমেছে।

সড়ক দুর্ঘটনায় দুজন নিহত ॥ রাজধানীর যাত্রাবাড়ীর সায়েদাবাদ এলাকায় দুই বাসের মাঝে চাপা পড়ে মফিজুল ইসলাম লিটন (৪৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রবিবার বিকেলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে তার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের বাবার নাম মনিরুল ইসলাম। নিহতের গ্রামের বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার মীরওয়ারীপুর গ্রামে।

লিফট ছিঁড়ে তিন শ্রমিক গুরুতর আহত ॥ রাজধানীর খিলগাঁওয়ে লিফট ছিঁড়ে তিন শ্রমিক আহত হয়েছেন।

শীর্ষ সংবাদ:
সাহেদের যাবজ্জীবন ॥ আড়াই মাসেই অস্ত্র মামলায় রায়         আনুষ্ঠানিকতা ছাড়াই শেখ হাসিনার জন্মদিন পালন         বেসরকারী মেডিক্যাল ও ডেন্টাল কলেজ আইনের খসড়া অনুমোদন         এ পর্যন্ত ৭ জন গ্রেফতার ৩ জন রিমান্ডে বিক্ষোভ, সমাবেশ         বিদেশী ঋণে জর্জরিত ঢাকা ওয়াসা         সুপ্রীমকোর্ট প্রাঙ্গণে মাহবুবে আলমকে শেষ শ্রদ্ধা         দেশে করোনা রোগী শনাক্তের হার বেড়েছে         দুর্ভোগ পিছু ছাড়ছে না সৌদি প্রবাসীদের         মুজিববর্ষে গৃহহীনদের ৯ লাখ ঘর দেবে সরকার         তদারকির অভাব নৌ যোগাযোগ খাতে         আজন্ম উন্নয়ন যোদ্ধার অপর নাম শেখ হাসিনা ॥ কাদের         অসময়ের বন্যায় ব্যাপক ক্ষতির মুখে কৃষক         মৌজা ও প্লটভিত্তিক ডিজিটাল ভূমি জোনিং ম্যাপ হচ্ছে         শেখ হাসিনার জন্মদিনে স্মারক ডাকটিকিট অবমুক্ত         নবেম্বরে আসতে পারে করোনা ভাইরাসের ভ্যাকসিন ॥ স্বাস্থ্যমন্ত্রী         শেখ হাসিনার হাত শক্তিশালী করুন ॥ স্পিকার         কর্মের মধ্য দিয়ে দলের চেয়ে অধিক জনপ্রিয় শেখ হাসিনা ॥ কাদের         এমসি কলেজে ধর্ষণ ॥ সাইফুর, অর্জুন ও রবিউল রিমান্ডে         ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা