রবিবার ৪ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রূপগঞ্জে যৌতুকের জন্য গৃহবধূকে জ্বলন্ত মোমের ছ্যাঁকা

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ৩ অক্টোবর ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে যৌতুকের জন্য স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন তানিয়া আক্তার (২০) নামে এক গৃহবধূকে জ্বলন্ত মোমের ছ্যাঁকা দিয়ে বাড়ি থেকে বিতাড়িত করে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাতে উপজেলার বাড়িয়াছনী এলাকায় এ ঘটনা ঘটে। গৃহবধূ তানিয়া আক্তার উপজেলার ভুলতা ইউনিয়নের হোনাব নয়াবাড়ি এলাকার ফজলুল হক মিয়ার মেয়ে।

গৃহবধূ তানিয়া আক্তার জানান, দুই বছর আগে উপজেলার বাড়িয়াছনী এলাকার সাইজুদ্দিনের ছেলে রোমানের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের সময় গৃহবধূ তানিয়া আক্তারের বাবা ফজলুল হক স্বর্ণালঙ্কার ও আসবাবপত্রসহ প্রায় ১ লাখ টাকার মালামাল প্রদান করেন। বিয়ের পর থেকে স্বামী রোমান গৃহবধূ তানিয়া আক্তারকে বিভিন্ন বিষয়াদি নিয়ে জ্বালা যন্ত্রণা করত। বেশকিছুদিন ধরেই স্বামী রোমান, শাশুড়ি সুবেছা বেগম, বাবা সাইজুদ্দিন, ননদ রুমী আক্তার গৃহবধূ তানিয়া আক্তারকে তার বাবার বাড়ি থেকে ৫ লাখ টাকা যৌতুক এনে দিতে চাপ প্রয়োগ করে আসছিল। সোমবার রাতে স্বামী রোমান গৃহবধূ তানিয়া আক্তারকে তার বাবার বাড়ি থেকে ৫ লাখ টাকা যৌতুক এনে দিতে বলে। তানিয়া আক্তার তার বাবার বাড়ি থেকে রোমানকে কোন ধরনের যৌতুকের টাকা এনে দিতে পরবে না বলে সাফ জানিয়ে দেয়। যৌতুকের টাকা এনে দিতে অস্বীকার করায় ক্ষিপ্ত হয়ে স্বামী রোমান গৃহবধূ তানিয়া আক্তারকে শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে জখম করে। এক পর্যায়ে জ্বলন্ত মোম দিয়ে রোমান গৃহবধূ তানিয়া আক্তারের শরীরের বিভিন্ন স্থানে ছ্যাঁকা দিয়ে নির্যাতন চালায়। তানিয়া আক্তারের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন তাকে বাড়ি থেকে বের করে দেয়। পরে স্থানীয়রা তাকে স্থানীয় ক্লিনিকে ভর্তি করেন।

শীর্ষ সংবাদ:
নির্দিষ্ট এলাকার বাইরে কল কারখানা নয়         তিন বন্দর দিয়ে ভারতে আটকে থাকা পেঁয়াজ আসা শুরু         দুর্নীতির বিরুদ্ধে শুদ্ধি অভিযান অব্যাহত রয়েছে ॥ কাদের         কওমি বড় হুজুর আল্লামা শফীকে চিরবিদায়         ওষুধ খাতের ব্যবসা রমরমা         করোনার নমুনা পরীক্ষা ১৮ লাখ ছাড়িয়েছে         করোনা সংক্রমণ বাড়ছে ॥ ফের লকডাউনে যাচ্ছে ইউরোপ         বিশেষ মহলের ইন্ধন-ভাসানচরে যাবে না রোহিঙ্গারা         তুলা উৎপাদনে গুরুত্ব দিচ্ছে সরকার         দগ্ধ আরও দুজনের মৃত্যু, তিতাসের গ্রেফতার ৮ জন দুদিনের রিমান্ডে         শিক্ষার ক্ষতি পোষাতে বিশেষ প্রকল্প আগামী মাস থেকেই ॥ করোনায় সব লণ্ডভণ্ড         আর কোন জিকে শামীম নয় ॥ গণপূর্তের দৃশ্যপট পাল্টেছে         ব্যক্তিগত ও পারিবারিক দ্বন্দ্বই অধিকাংশ খুনের কারণ         এ্যাটর্নি জেনারেলের অবস্থার উন্নতি         বর্তমান সরকারের আমলে রেলপথে ব্যাপক উন্নয়ন হয়েছে : রেলপথমন্ত্রী         ইউএনও ওয়াহিদা জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলী, স্বামী স্বাস্থ্য মন্ত্রণালয়ে         সোহরাওয়ার্দী হাসপাতাল পরিচালকের রুম ঘেরাও         চিরনিদ্রায় শায়িত হেফাজত আমির আল্লামা আহমদ শফী         সবচেয়ে কঠিন সময় পার করছি ॥ মির্জা ফখরুল         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ১২৪৭ জনের মৃত্যু