বুধবার ১ বৈশাখ ১৪২৮, ১৪ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সেহবাগর আচরণে বিরক্ত হয়েছিলেন তেন্ডুলকার

সেহবাগর আচরণে বিরক্ত হয়েছিলেন তেন্ডুলকার

অনলাইন ডেস্ক ॥ সচিন তেন্ডুলকার এবং বীরেন্দ্র সেহবাগ-বিশ্ব ক্রিকেটের অন্যতম এই দুই ক্রিকেটারের ওপেনিং জুটি একটা সময় ঘুম উড়িয়েছে বহু বোলারের। এই জুটির উপর ভর করে ভারত পেয়েছে বহু ঐতিহাসিক জয়। এখনও অন্যতম সেরা ওপেনিং পার্টনারশিপগুলির অন্যতম সচিন-বীরুর জুটি। শুধু মাঠের ভিতরেই নয়, মাঠের বাইরেও এই জুটি ছিল হিট।

তবে, জুটি সুপারহিট হলেও বীরুর খুনসুটি কিন্তু এক বার বেশ বিরক্ত করে তুলেছিল ক্রিকেট ঈশ্বর সচিনকে। ‘হোয়াট দ্যা ডাক’ নামে এক শো-এ এসে নিজেই এ কথা জানিয়েছেন নজফগঢ়ের নবাব।

সেহবাগ বলেন, “২০১১ সালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সেই সময় সিরিজ চলছিল। কিন্তু একটা ম্যাচে আমি কিছুতেই ফোকাস করতে পারছিলাম না। ফলে আস্তে আস্তে একটা গান গাইতে থাকি। পুরো ওভারটাই গান গেয়েই কাটিয়ে দিই এবং শুরুটাও ভাল হয়। ওভারের শেষে ক্রিজে মাঝে পাজি আসে এবং আমার সঙ্গে কথা বলতে থাকে। আমি কিছু না বললেও মাথা নাড়তে থাকি এবং সেই গানটাই গাইতে থাকি।” এখানেই থামেননি সেহবাগ, এর পরও এই ঘটনার পুঃনরাবৃত্তি করেন তিনি। আর এতেই চটে যান মাস্টার ব্লাস্টার। সহবাগ বলেন, “এই রকমটা টানা ৪-৫ ওভার মত চলেছিল। বারবার সচিন পাজি আসত আর আমি এই একই কাজ করতাম। এর পর সচিন আমায় এসে বলেন স্বার্থপর হয়েও না। আমার সঙ্গে কথা বল। প্রত্যুত্তরে আমি বলি যে একটা ছন্দের মধ্যে খেলছি আমি। আমাকে এই ছন্দটা বজায় রাখতে দাও। তবে পরে ভাল পারফরম্যান্স আমি করতে পারিনি। সে দিন ড্রেসিংরুমে ফিরে আমাকে প্রচণ্ড বকাঝকা করেছিলেন সচিন পাজি।”

সূত্র : আনন্দবাজার পত্রিকা

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩৬১৩০০৪৩
আক্রান্ত
৬৯৭৯৮৫
সুস্থ
১০৯৫১৪৯৭৭
সুস্থ
৫৮৫৯৬৬
শীর্ষ সংবাদ:
সবার আগে জীবন ॥ বেঁচে থাকলে আবার সব গুছিয়ে নিতে পারব         সর্বাত্মক লকডাউন শুরু         ঘুরে দাঁড়ানোর নতুন স্বপ্ন নিয়ে এসেছে বৈশাখ         আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে শোক অব্যাহত         শুরু হলো পবিত্র মাহে রমজান         হাসপাতালে ঠাঁই মিলছে না রোগীদের         খালেদার চিকিৎসা বাসায় রেখেই করা হবে         ভেঙ্গে যাচ্ছে বাবুনগরী মামুনুলদের হেফাজত         জীবনের ঝুঁকি নিয়ে স্রোতের মতো ঢাকা ছাড়ে মানুষ         করোনায় মৃত্যু কমেছে         অবকাঠামো নির্মাণ কাজ লকডাউনের মধ্যেও চলবে         সরকার জনগণের ওপর শাটডাউন চাপিয়েছে ॥ ফখরুল         হেফাজত এখন ব্যাকফুটে         শেষ মুহূর্তে নিত্যপণ্য কেনাকাটার হিড়িক         আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ, প্রবাসীদের ফেরা নিয়ে অনিশ্চয়তা         স্বাস্থ্যের সব প্রতিষ্ঠান খোলা রাখার নির্দেশ, কর্মস্থল ত্যাগে নিষেধাজ্ঞা         ঘরে বসে পয়লা বৈশাখ উপভোগ করুন : প্রধানমন্ত্রী         পবিত্র মাহে রমজানের মোবারকবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী         মানুষের জীবন সর্বাগ্রে : জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী         চাঁদ দেখা গেছে, বুধবার থেকে রোজা