সোমবার ১৩ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বুড়িগঙ্গা থেকে রেসিডেনসিয়াল মডেল ছাত্রের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ বাসা থেকে নিখোঁজ হওয়ার দুই দিন পর ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজের দশম শ্রেণীর শিক্ষার্থীর সামসুল আলম সিয়াম লাশ পাওয়া গেছে বুড়িগঙ্গা নদীতে। সামসুল আলম সিয়াম নামের ১৫ বছর বয়সী ওই তরুণের লাশ বৃহস্পতিবার নদী থেকে উদ্ধারের পর শুক্রবার ময়নাতদন্ত শেষে লক্ষ্মীপুরে তাদের গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সিয়ামের বাবা হারুনুর রশিদ বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো এবং মা ফাতেমা আক্তার শ্যামলী টিবি হাসপাতালে চাকরি করেন। তার বড় বোন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের ছাত্রী।

মিরপুর থানার ওসি নজরুল ইসলাম জানান, স্কুলে যাওয়ার কথা বলে গত মঙ্গলবার মিরপুরের বাসা থেকে বেরিয়েছিল সিয়াম। কিন্তু পরে তার সন্ধান না পেয়ে পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি করা হয়। এরপর বৃহস্পতিবার বিকেলে পোস্তগোলা ব্রিজের নিচে বুড়িগঙ্গায় সিয়ামের লাশ ভেসে উঠলে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ তা উদ্ধার করে। ছেলেটির লাশে পচন ধরেছিল। তার পরনে ছিল স্কুলের ইউনিফর্ম। শুক্রবার মিটফোর্ড হাসপাতালের মর্গে সিয়ামের লাশের ময়নাতদন্ত হলেও প্রতিবেদন না পাওয়ায় সিয়ামের মৃত্যুর কারণ জানাতে পারেনি পুলিশ।

রেসিডেনসিয়াল মডেলের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল মান্নান ভূঁইয়া বলেন, সিয়াম এবার টার্ম পরীক্ষায় দুই বিষয়ে ফেল করে। যেদিন সে নিখোঁজ হয়, সেদিন তার বাবা-মা কলেজে এসে ক্লাস টিচার ও ভাইস প্রিন্সিপালের সঙ্গে দেখা করে গিয়েছিলেন।

Sheikh Rasel

এদিকে সিয়ামের পরিবারের অভিযোগ, কলেজের অংকের শিক্ষক হিসাব আলীর কাছে প্রাইভেট পড়া বাদ দেয়ায় সিয়ামকে নানাভাবে হয়রানি করা হচ্ছিল। তবে তারা এ বিষয়ে পুলিশের কাছে কোন অভিযোগ করেননি।

শীর্ষ সংবাদ:
উন্নত যোগাযোগ ব্যবস্থা ব্যবসা-বাণিজ্য বৃদ্ধিতে সহায়তা করে : প্রধানমন্ত্রী         যারা আন্দোলন করবে তাদের পেছনে লোক কোথায় : স্বরাষ্ট্রমন্ত্রী         ১৪০ ত্রৈমাসিক কিস্তিতে পদ্মা সেতুর ঋণ শোধ হবে : সেতুমন্ত্রী         করোনা শনাক্ত ছাড়ালো দুই হাজার, মৃত্যু ২         বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণে সিলেটে স্বাস্থ্যমন্ত্রী         পদ্মা সেতুতে পেঁয়াজ বোঝাই ট্রাক উল্টে আহত ৩         ৫-১২ বছর বয়সীরা পাবে ফাইজারের টিকা         ঈদে বাসের অগ্রীম টিকিট বিক্রি শুরু         আশুলিয়ায় মহাসড়ক অবরোধ করে অটোরিক্সা চালকদের বিক্ষোভ, পুলিশ সদস্যসহ আহত ১৫         ঢাবির ‘খ’ ইউনিটের ফল প্রকাশ, পাসের হার ৯.৮৭         পদ্মা সেতুর নাট-বল্টু হাত দিয়ে খোলা সম্ভব নয় ॥ সিআইডি         করোনার নাকে নেয়ার ওষুধের ট্রায়াল শুরু হবে শিগগীরই         পদ্মা সেতু ॥ প্রথম দিনে টোল আদায় ২ কোটি ৯ লাখ         দুই ডোজ টিকায় বাংলাদেশের লক্ষ্যমাত্রা অর্জন         ২৭ জুলাই থেকে বিমানের টরন্টো ফ্লাইট শুরু         সৌদি গেছেন ৪০ হাজার ২০০ হজযাত্রী         বনশ্রীতে জুতার কারখানায় আগুন         মগবাজারে চারতলা ভবনে আগুন, নিয়ন্ত্রণে ৩ ইউনিট         রাষ্ট্রপতির সঙ্গে কুয়েতের রাষ্ট্রদূতের সাক্ষাত         হবিগঞ্জে নদীর পানি কমলেও তেমন উন্নতি নেই বন্যা পরিস্থিতির