মঙ্গলবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিশাল ভরদ্বাজের ছবিতে অভিনেতা নওয়াজউদ্দিন

বিশাল ভরদ্বাজের ছবিতে অভিনেতা  নওয়াজউদ্দিন

অনলাইন ডেস্ক ॥ জল্পনা চলছিলই। তাঁর ‘স্বপ্নের ছবি’ নিয়ে জল্পনা, জল্পনা তাঁর স্বপ্নের পরিচালকের সঙ্গে কাজ করা নিয়ে। আর সে জল্পনায় ইতি টানলেন তিনি নিজেই। তিনি জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। আর যাঁকে দিন রাত স্বপ্নে দেখতেন, তিনি জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক বিশাল ভরদ্বাজ।

বহু দিন ধরে জল্পনা চলছিল, যে নওয়াজ-কে নাকি দেখা যাবে বিশালের ছবিতে। তবে এই বিষয় নিয়ে টুঁ শব্দটি করছিলেন না বিশাল থেকে নওয়াজ কেউই। কিন্তু কতদিন আর চেপে রাখা যায়। অতঃপর এক চলচ্চিত্র উৎসবে বিশেষ অতিথি হিসেবে এসে এই বিষয় নিয়ে মুখ খুললেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। বললেন, “হ্যাঁ, আমি বিশালের সঙ্গে কাজ করছি। ছবির নাম এখনও অবধি ঠিক হয়নি। এর থেকে বেশি এই ছবি নিয়ে আমার মুখ খোলা উচিত হবে না। বিশাল ভরদ্বাজের সঙ্গে যে কাজ করতে পারছি সেটাই আমার কাছে বিরাট। স্বপ্নটা সত্যি হয়ে গেল।”

বহু পরিচালকের সঙ্গেই কাজ করেছেন নওয়াজ। সে তালিকায় রয়েছেন অনুরাগ কাশ্যপ থেকে বুদ্ধদেব দাশগুপ্ত। তবে বিশাল ভরদ্বাজের সঙ্গে কাজ করার খিদে তাঁকে বার বার তাড়িয়ে বেড়াত। অষ্টম জাগরণ চলচ্চিত্র উৎসবে বিশাল ভরদ্বাজের সঙ্গে কাজ করার বিষয়টি খোলসা করলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। তবে বিশেষ সূত্র মারফৎ জানা গিয়েছে, কৃতী শ্যাননকেও দেখা যাবে এই ছবিতে। যদিও বিশাল ভরদ্বাজ ছবিটির পরিচালক নন, প্রযোজক। এই ছবির জন্য ডিরেক্টরস চেয়ারে বসবেন বিশালেরই কোনও এক সহকারী পরিচালক। এও জানা গিয়েছে যে ছবিটি আদ্যোপান্ত একটি রোমান্টিক কমেডি।

ইতিমধ্যেই এই ছবির যাবতীয় প্রি প্রোডাকশনের কাজ শুরু হয়ে গিয়েছে। আর এদিকে নওয়াজ ব্যস্ত অনুরাগ কাশ্যপের ওয়েব সিরিজ ‘সেক্রেড গেমস’-নিয়ে। নেটফ্লিক্স অরিজিনালস-এর এই ওয়েব সিরিজে নওয়াজ ছাড়াও রয়েছেন সইফ আলি খান, রাধিকা আপ্তে, সাহানা গোস্বামী এবং আরও অনেকে।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
শীর্ষে যাবে রফতানিতে ॥ গার্মেন্টস শিল্পে ঈর্ষণীয় সাফল্য         ঢাকা-দিল্লী সম্পর্ক আস্থা ও শ্রদ্ধায় বিস্তৃত         ক্ষমতাচ্যুত হওয়ার ১১ মাসের মাথায় সুচির কারাদণ্ড         বিশ্বজুড়ে শান্তির বার্তা ছড়িয়ে দিচ্ছেন শেখ হাসিনা         অভিযুক্ত কর্মকর্তাদের সচিব পদোন্নতি দেয়ার প্রক্রিয়া!         বিজয়ের মাস         জাওয়াদ দুর্বল হয়ে লঘুচাপে রূপ নিয়েছে         ৪৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে রিপোর্ট দিতে হাইকোর্টের নির্দেশ         অরাজকতা সৃষ্টির নীলনক্সা জামায়াতের         আন্তর্জাতিক স্বীকৃতি অর্জনের সূচনা ৬ ডিসেম্বর         বাংলাদেশ-ভারত মৈত্রী ছিন্ন করা যাবে না         বন্ড সুবিধার অপব্যবহার, ২৭৫ কোটি ৩২ লাখ টাকার ভ্যাট ফাঁকি         বিএনপি রাজনৈতিক অস্থিতিশীলতা সৃষ্টির চেষ্টা করছে         সমিতি সংগঠন খুলে ফায়দা লুটে নিচ্ছে বিশেষ শ্রেণী         তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর         দেশে টিকা উৎপাদনে দুই-চার দিনের মধ্যেই চুক্তি : স্বাস্থ্যমন্ত্রী         সমাপনী পরীক্ষা না থাকলেও বৃত্তি ও সনদের ব্যবস্থা থাকবে : শিক্ষামন্ত্রী         চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ ২১ মাঝি-মাল্লা নিখোঁজ         পেট্রোবাংলার নতুন চেয়ারম্যান নাজমুল আহসান         আড়াইহাজারে আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ