বৃহস্পতিবার ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মান্দায় পুলিশের অভিযানে গ্রেফতার ১০

মান্দায় পুলিশের অভিযানে গ্রেফতার ১০

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ শারদীয় দূর্গাপুজো সুষ্ঠু ও সুন্দর পরিবেশে উদযাপনের লক্ষ্যে নওগাঁর মান্দায় মাদক বিরোধী অভিযানে ইয়াবা ট্যাবলেট ও চোলাইমদ উদ্ধারসহ ১০ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার বিভিন্ন মাদক পয়েন্টে রবিবার রাতে ও সোমবার অভিযান চালিয়ে ৫৬ লিটার চোলাইমদ ও ১৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ জড়িতদের গ্রেফতার করা হয়েছে।

থানার অফিসার ইনচার্জ মোঃ আনিসুর রহমান জানান, শারদীয় দুর্গাপূজা নির্বিগ্ন করতে বিশেষ টিম গঠন করে উপজেলার বিভিন্ন মাদক পয়েন্টে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ৫৬ লিটার চোলাইমদ ও ১৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়েছে। গ্রেফতার করা হয়েছে ১০ মাদক বিক্রেতাকে। এদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে।

ওসি আরো জানান, রবিবার রাতে উপজেলার পাঁজরভাঙ্গা বাজার থেকে ১০ লিটার চোলাইমদসহ লক্ষ্মী রানীকে (৩০) গ্রেফতার করা হয়েছে। ঘটনায় আসামি করা হয়েছে তার স্বামী কিশোর কুমার চৌধুরীকে। এছাড়া হাজী গোবিন্দপুর গ্রামের আব্দুল জলিল (৩৮) কে ১০ লিটার চোলাইমদ, সদলপুর গ্রামের নিপুন কুমারকে (২৯) ৫ লিটার, গোলাপী বালাকে (৪৫) ১০ লিটার, বড়মুল্লুক গ্রামের ভুপেন চন্দ্রকে (৫০) ১৫ লিটার ও সোনাপুর গ্রামের আশরাফুল ইসলামকে (৫০) ৬ লিটার চোলাইমদসহ গ্রেফতার করা হয়।

অন্যদিকে উপজেলার বাঙ্গালপাড়া গ্রামের ইমরান হোসেন বাবু (৩৩) ও আমিনুল ইসলামকে (২৭) ৯৫ পিচ এবং দক্ষিণ চকবালু গ্রামের রুবেল হোসেনকে (২২) ৪০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়েছে। এছাড়াও এক গ্রাম হেরোইনসহ কালীসফা গ্রামের বাবুকে ও সেবনকারী হিসেবে মিরপুর মিছুপাড়া গ্রামের সাইদুর রহমানকে গ্রেফতারের পর মামলা দিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে। ওসি আনিসুর রহমান আরো জানান, বিজয়া দশমী পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে।

শীর্ষ সংবাদ:
করোনা : ২৪ ঘণ্টায় আরও ৬ জনের মৃত্যু, শনাক্ত ৩৬৮         ভারী বর্ষণের পূর্বাভাস         গুচ্ছ ভর্তি পরীক্ষার ‘ক’ ইউনিটের ফল প্রকাশ         করোনা ভাইরাসে টিকা নিবন্ধনে বয়সসীমা সর্বনিম্ন ১৮ বছর নির্ধারণ         কারওয়ানবাজারে বাসচাপায় স্কুটিচালক নিহত         এসকে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে রায় বৃহস্পতিবার         জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে পান্থকুঞ্জ : মেয়র তাপস         গুজব : বদরুন্নেসা কলেজের শিক্ষিকা আটক         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১১২ জন হাসপাতালে         ‘ইসলাম কখনো অন্য ধর্মের ওপর আঘাত সমর্থন করে না’         অর্থনীতির স্বাভাবিক অবস্থা ফেরাতে অনেকদূর এগিয়েছে বাংলাদেশ : অর্থমন্ত্রী         ট্রেনে পাথর নিক্ষেপ নিভে গেল আজমীরের চোখের আলো         সপ্তাহে ৫ দিন চলবে ঢাকা-দিল্লি ফ্লাইট         ২৪ অক্টোবর পায়রা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         করোনা ভাইরাস ॥ দেশে ৩ কোটি ৭০ লাখ শিশু ঝুঁকিতে         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৬১         ভারতের উত্তরাখাণ্ডে দুর্যোগ ॥ নিহতের সংখ্যা বেড়ে ৪৬         বিশ্বে প্রথম মানবদেহে শূকরের কিডনি প্রতিস্থাপন         বদলে যাচ্ছে ফেসবুকের নাম !         সিরিয়ায় বোমা হামলায় ১৩ সেনা সদস্য নিহত