মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইমরান হাশমির সঙ্গে সম্পর্ক ছিলো বিবাহিত নারীর!

ইমরান হাশমির সঙ্গে সম্পর্ক ছিলো বিবাহিত নারীর!

অনলাইন ডেস্ক ॥ বলিউডে সাহসী অভিনেতাদের মধ্যে অন্যতম ইমরান হাশমি। ‘মার্ডার’ ছবিতে অভিনয় করে জনপ্রিয়তার তুঙ্গে উঠে যান তিনি।

অন্তরঙ্গ দৃশ্যে ভরপুর এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেন মল্লিকা শেরওয়াত। তবে ২০০৪ সালের এ সিনেমার কাহিনির সঙ্গে রয়েছে হাশমির ব্যক্তিজীবনের বিশেষ মিল। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন তিনি।

এ ব্যাপারে ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডের বরাতে জানা যায়, একটি অনলাইনকে দেয়া সাক্ষাৎকারে ইমরান হাশমি বলেছেন, বিয়ের আগে বিবাহিত এক নারীর সঙ্গে আমার সম্পর্ক ছিলো। তবে সে যে বিবাহিত ছিলো প্রথমে তা জানতাম না। যখন তা জেনেছি তখনই সরে আসতে চেয়েছি, কিন্তু কোনো এক অদ্ভূত কারণে আমি সেখান থেকে বেরিয়ে আসতে পারিনি।

ইমরান হাশমি আরও বলেন, এক সময় তার স্বামীর কাছে হাতে-নাতে ধরা পড়ে যাই। এমনকি তার সঙ্গে আমার হাতাহাতিও হয়েছিলো। এরপর আর কখনো পরকীয়ার নাম মুখেও আনিনি।

উল্লেখ্য, ২০০৩ সালে ‘ফুটপাত’ সিনেমার মাধ্যমে বলিউডে প্রথম অভিষিক্ত হয়েছিলেন এ অভিনেতা। কিন্তু ‘মার্ডার’ ছবির কল্যাণে ক্যারিয়ারের শুরুতেই নামের পাশে ‘সিরিয়াল কিসার’ যুক্ত হয় তার। এই ছবিতে দেখা গেছে বিবাহিত এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি।

শীর্ষ সংবাদ:
আশুলিয়ায় পত্রিকা এজেন্টকে মারধরের অভিযোগ         খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদের ছুটিতে সব চাকরিজীবীকে কর্মস্থলে থাকার নির্দেশ         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন        
//--BID Records