মঙ্গলবার ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঈদে পরমব্রতর ‘ফেলুদা’

ঈদে পরমব্রতর ‘ফেলুদা’

অনলাইন ডেস্ক ॥ অনুষ্ঠানে সন্দীপ রায়ের সঙ্গে অতিথিরা অবশেষে ‘ফেলুদা’ দল জানালেন ঈদেই দেখা যাবে তাদেরকে। টেলিভিশন ও ওয়েব সংস্করণে আসছে সত্যজিৎ রায়ের বিখ্যাত এ গোয়েন্দা কাহিনি।

রাজধানীর অভিজাত একটি হোটেলে আয়োজিত এ সংবাদ সম্মেলনে বিষয়টি জানায় এর প্রযোজনা প্রতিষ্ঠান ক্যান্ডি প্রোডাকশন ও টম ক্রিয়েশনস।

জানানো হয়, তারা সত্যজিৎ রায়ের ছেলে সন্দীপ রায়ের কাছ থেকে ফেলুদার সব গল্প নিয়ে কাজ করার স্বত্ব পেয়েছেন। সিরিজটির প্রথম সিজনে চারটি গল্প দিয়ে শুরু হবে এবং পরবর্তীতে অন্যান্য গল্প নিয়ে কাজ হবে। বাংলাদেশের এ সিরিজটিতে ফেলুদা হচ্ছেন কলকাতার অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

এ সংবাদ সম্মেলনে অতিথি ছিলেন সত্যজিৎ রায়ের পুত্র ও বিখ্যাত চিত্র পরিচালক সন্দীপ রায়, চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, টপ অব মাইন্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা জিয়াউদ্দিন আদিল, গ্রে এডভারটাইজিংয়ের ম্যানাজিং ডিদরেক্টর সাইদ গউসুল আলম শাওন, গ্রামীণফোনের হেড অব মিডিয়া অপারেশনস ফারহা নাজ জামান, 'আড্ডা টাইমস'-এর ম্যানাজিং ডিরেক্টর রাজিব মেহরা ও টপ অব মাইন্ড ও ক্যান্ডি প্রোডাকশনের শীর্ষস্থানীয় কর্মকর্তাবৃন্দ।

এদিকে এর আগে এ নাটককে ঘিরেই অভিযোগ করা হয়েছিল- পরমব্রত নিয়ম ভেঙে বাংলাদেশে অভিনয় করছেন। এমনকি বিদেশি শিল্পীদের অনুমতি ছাড়া বাংলাদেশে কাজ করার অভিযোগ এনে টিভিকেন্দ্রিক ১৩টি সংগঠনের জোট ‘এফটিপিও’-এর সদস্য সচিব নির্মাতা-অভিনেতা গাজী রাকায়েত বনানী থানায় জিডি (সাধারণ ডায়েরি) করেছেন। যেখানে পরমব্রতর ও প্রযোজনা প্রতিষ্ঠান ক্যান্ডির নামও উল্লেখ করা হয়েছিল।

বিষয়টি নিয়ে ক্যান্ডি প্রোডাকশন বলেন, গত ১৩ আগস্ট তথ্য মন্ত্রণালয় থেকে এ বিষয়ে অনুমতি পেয়েছি। তাই পরমব্রতর বাংলাদেশে কাজ করতে আর বাধা নেই।

এবার ঈদ আয়োজনে তাই থাকছে পরমব্রতর ‘ফেলুদা’। সিরিজের দুটি গল্প, ’শেয়াল দেবতা রহস্য’, ’ঘুরঘুটিয়ার ঘটনা’ ঈদে চ্যানেল আইতে প্রচার হবে। টেলিভিশনে সম্প্রচারের পরপরই দর্শক এই সিরিজটি ওয়েব সিরিজ হিসেবে বাংলাদেশ থেকে দেখতে পাবেন 'বায়স্কোপ'-এ এবং বাংলাদেশের বাইরে 'আড্ডা টাইমস'-এ।

শীর্ষ সংবাদ:
পদত্যাগ করছেন প্রতিমন্ত্রী মুরাদ         প্রতিমন্ত্রী ডা. মুরাদের বিতর্কিত অডিও সরাতে হাইকোর্টের নির্দেশ         বর্ণাঢ্য আয়োজনে শেরপুর মুক্ত দিবস পালিত         মুরাদের সঙ্গে আপত্তিকর ফোনালাপ নিয়ে মুখ খুলেছেন মাহিয়া মাহি         ঢাকা ছেড়ে কোথায় পালালেন ডা. মুরাদ?         বহিষ্কৃত মেয়র জাহাঙ্গীরের মোটরসাইকেলে মুরাদ, ছবি ভাইরাল         ইন্দোনেশিয়ায় আগ্নেয়গিরির উদগীরণে মৃতের সংখ্যা বেড়ে ২২         ‘লম্পটদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কঠোর পদক্ষেপ অব্যাহত থাকুক’         আজ নালিতাবাড়ী পাক হানাদার মুক্ত দিবস         বাংলাদেশ-ভারত সম্পর্ক নতুন উচ্চতায় পৌঁছেছে ॥ স্পিকার         ভারতের জয়পুরে ৯ জনের দেহে ওমিক্রন শনাক্ত         ঢাকায় পৌঁছেছেন ভারতের পররাষ্ট্রসচিব শ্রিংলা         বৃষ্টি থেমেছে, মিরপুর টেস্টের চতুর্থ দিনের খেলা শুরুর সম্ভাবনা         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ২৮০ জন         শীর্ষে যাবে রফতানিতে ॥ গার্মেন্টস শিল্পে ঈর্ষণীয় সাফল্য         ঢাকা-দিল্লী সম্পর্ক আস্থা ও শ্রদ্ধায় বিস্তৃত         ক্ষমতাচ্যুত হওয়ার ১১ মাসের মাথায় সুচির কারাদণ্ড         বিশ্বজুড়ে শান্তির বার্তা ছড়িয়ে দিচ্ছেন শেখ হাসিনা         অভিযুক্ত কর্মকর্তাদের সচিব পদোন্নতি দেয়ার প্রক্রিয়া!         বিজয়ের মাস