বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ক্যাটরিনা কি গেম অব থ্রোনসে সুযোগ পাবেন ?

ক্যাটরিনা কি গেম অব থ্রোনসে সুযোগ পাবেন ?

অনলাইন ডেস্ক ॥ ‘কমলি গার্ল’ বা বলিউডের ‘শীলা’ নয়, এ বার ‘গেম অব থ্রোনস’-এর ‘সন্সা’, ‘আর্যা’, ‘ব্র্যান’ হতে চান ক্যাটরিনা। রীতিমতো ‘ফ্যান্টাসি ড্রামা’ টেলি সিরিজে অভিনয় করতে চেয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন ক্যাট। সিরিয়ালের একটি চরিত্র জন স্নো-কে ‘ভালবেসে’ অভিনেত্রীর আবদার, ‘‘আমি কি গেম অব থ্রোনসে সুযোগ পেতে পারি!’’

সিংহাসনের লড়াইয়ের এই টেলি-সিরিয়ালের সাজে সেজে ইনস্টাগ্রামে ক্যাটের ছবি পোস্ট হতেই কিন্তু সেটি ভাইরাল হয়েছে। চার লাখেরও বেশি লাইক পড়েছে ছবিটিতে।

আসলে যাঁরা নাটকীয়তা, রোমাঞ্চ আর অ্যাকশন পছন্দ করেন, ‘গেম অব থ্রোনস’ তাঁদের জন্য হতে পারে একদম আদর্শ একটি ধারাবাহিক। ২০১১ সাল থেকে শুরু হওয়া এই মার্কিন টেলি সিরিজের এখন সপ্তম সিজন চলছে। জর্জ আর আর মার্টিনের ‘‘আ সং অব আইস অ্যান্ড ফায়ার’’ উপন্যাস অবলম্বনে ধারাবাহিকটি তৈরি হয়েছে, যা বর্তমানে বিনোদন দুনিয়ায় ‘হার্টথ্রব’।

ক্যাটরিনারও হয়তো অত্যন্ত পছন্দের এই সিরিয়াল। তা না হলে হঠাৎ এমন ইচ্ছে প্রকাশ করলেন কেন! তবে সলমনের ‘টাইগার জিন্দা হ্যায়’-এর শুটিং চলার মাঝেই ক্যাটের এমন পোস্ট ঘিরে কিন্তু অনেকেই ইঙ্গিত পাচ্ছেন নায়িকার হলিউড যাওয়া নিয়ে। তা হলে কি প্রিয়ঙ্কা, দীপিকার মতো এ বার মার্কিন মুলুকে পাড়ি জমাচ্ছেন ক্যাটরিনাও? না, সে বিষয়ে কোনও তথ্য অবশ্য এখনও মেলেনি।

আচ্ছা, বলি সুন্দরীর এমন আবেদন কি ‘গেম অব থ্রোনস’-এর পরিচালক ডেভিড বেনিওফের কান পর্যন্ত পৌঁছেছে?

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         আগামীকাল থেকে উপজেলাতেও ওএমএসে চাল-আটা বিক্রি         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা         আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         ঢাকায় সেফুদার আনুষ্ঠানিক বিচার শুরু         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ         আমিরাতে হুতিদের ড্রোন হামলায় বাংলাদেশের নিন্দা         সুপ্রিম কোর্টে ভার্চ্যুয়াল বিচার কাজ শুরু         কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ