সোমবার ৩ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিদেশ থেকে দেশে এসে নির্বাচনে অংশ নিন ॥ খালেদা জিয়াকে নাসিম

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, ২০১৯ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। আর কারও অধীনে নয়। তখন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সব প্রশাসন শুধুমাত্র নির্বাচন কমিশনের নির্দেশ শুনবে। এরপরও বিএনপি নির্বাচনে আসতে ভয় পায়। খালেদা জিয়াকে উদ্দেশ করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিদেশ থেকে দেশে আসুন, নির্বাচনে অংশ নিন, নির্বাচনের মাঠেই হবে ফাইনাল খেলা।

রবিবার দুপুর আড়াইটায় বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ অডিটরিয়ামে বাংলাদেশ মেডিক্যাল এ্যাসোসিয়েশনের বিভাগীয় চিকিৎসক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগ নির্বাচনে বিশ্বাসী। তাই জোর করে নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মানুষের মন জয় করে আগামীতে আবারও আওয়ামী লীগ সরকার গঠন করবে। মন্ত্রী বলেন, স্বাস্থ্য সুরক্ষায় আইন তৈরির প্রস্তাব দেয়া হয়েছে। অচিরেই আইনটি পাস হবে। সঙ্গে দেশের সব স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানে চিকিৎসক সঙ্কট দূর করা হবে।

সমাবেশের প্রধান বক্তা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চীফ হুইপ আবুল হাসনাত আব্দুল্লাহ এমপির দাবির প্রেক্ষিতে স্বাস্থ্যমন্ত্রী চলতি অর্থবছরে বরিশালের স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানগুলোর উন্নয়নে এক হাজার কোটি টাকা বরাদ্দ দেয়ার ঘোষণা করে বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষিণাঞ্চলের মানুষকে ভালবাসেন। তাই এখানে ইতোমধ্যে অনেক উন্নয়নমূলক কাজ করা হয়েছে। তাই দক্ষিণাঞ্চলের এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতে এ অঞ্চল থেকে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে।

মেডিক্যাল এ্যাসোসিয়েশন বরিশাল জেলা শাখার সভাপতি ডাঃ মোঃ ইসতিয়াক হোসেনের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেনÑ বাংলাদেশ মেডিক্যাল এ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় সভাপতি ডাঃ মোস্তফা জালাল মহিউদ্দিন, জাতীয় সংসদের প্যানেল স্পীকার এ্যাডভোকেটে তালুকদার মোঃ ইউনুস এমপি, জেবুন্নেছা আফরোজ এমপি, এ্যাডভোকেট শেখ মোঃ টিপু সুলতান এমপি, মেডিক্যাল এ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় মহাসচিব ডাঃ এহতেসামুল হক চৌধুরী দুলাল, বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি ডাঃ শরফুদ্দিন আহম্মেদ প্রমুখ।

এর আগে মন্ত্রী দুপুরে ফলক উন্মোচন এবং মোনাজাতের মধ্য দিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) উদ্বোধন করেন। উদ্বোধনের পর মন্ত্রী আইসিইউ ইউনিট ঘুরে দেখে সন্তোষ প্রকাশ করেন। পরে মন্ত্রী মেডিক্যাল কলেজের সভাকক্ষে শেরে-ই-বাংলা মেডিক্যাল কলেজের স্বাস্থ্যসেবা উন্নয়ন কমিটি এবং চিকিৎসক ও মেডিক্যাল কলেজের শিক্ষকদের সঙ্গে মতবিনিময় করেন। সভায় স্বাস্থ্যমন্ত্রীর কাছে হাসপাতালের বিভিন্ন সমস্যা ও সঙ্কটের কথা তুলে ধরেন পরিচালক ডাঃ এসএম সিরাজুল ইসলাম। সবশেষে মন্ত্রী মেডিক্যাল কলেজের অডিটরিয়ামে বাংলাদেশ মেডিক্যাল এ্যাসোসিয়েশনের বরিশাল বিভাগীয় চিকিৎসক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

শীর্ষ সংবাদ:
সোনার বাংলা গড়তে ঐক্য চাই         আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর রংপুরে মঙ্গা নেই         এসেছে শীতের শেষ মাস, সঙ্গে উৎসব         পার্বত্য অঞ্চলের উন্নয়ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী চেষ্টা চালাচ্ছেন         নাশকতার ছক ব্যর্থ, ভয়ঙ্কর রোহিঙ্গা জঙ্গী গ্রেফতার         শাবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা         নাসিক নির্বাচনে ভোট পড়েছে ৫০ শতাংশ ॥ ইসি সচিব         দুই সপ্তাহের জন্য স্থগিত একুশে বইমেলা         মাদারীপুরে ধাওয়া পাল্টাধাওয়া, ভাংচুর ॥ কুমিল্লায় চারজন জেলে         নাসিকে ভোট পড়েছে ৫০ শতাংশ : ইসি         আইভীই নাসিক মেয়র         নতুন শ্রমবাজার অনুসন্ধানের তাগিদ রাষ্ট্রপতির         একদিনে করোনায় মৃত্যু ৮, শনাক্ত ৫ হাজার ছাড়াল         সংসদ অধিবেশনে যোগ দিলেন প্রধানমন্ত্রী         আমি সারাজীবন প্রতীকের পক্ষেই কাজ করেছি ॥ শামীম ওসমান         নাসিক নির্বাচনে ফলাফল যাই আসুক আ.লীগ তা মেনে নেবে         নির্দিষ্ট দিনে হচ্ছে না বইমেলা, পেছাল ২ সপ্তাহ         ফানুস-আতশবাজি বন্ধে হাইকোর্টে রিট         নৌকারই জয় হবে ॥ আইভী         ভোটাররা এবার পরিবর্তন চান ॥ তৈমূর