সোমবার ৩ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভৈরবে ভিক্ষুক বেশে বাড়ি থেকে শিশু চুরি

ভৈরবে ভিক্ষুক বেশে বাড়ি থেকে শিশু চুরি
  • এক দিন পেরিয়ে গেলেও এখনো উদ্ধার হয়নি

নিজস্ব সংবাদদাতা, ভৈরব ॥ ভৈরবে ভিক্ষুক বেশে ৭ মাসের ঘুমন্ত শিশুকে চুরির অভিযোগ উঠেছে । শিশুটিকে উদ্ধারের জন্য শিশুটির পরিবার বিভিন্ন জায়গায় খোজাঁখুজি করেও না পাওয়ায় উদ্বিগ্ন হয়ে পড়েছে । এ ঘটনায় এলাকাবাসিদের মাঝে চরম আতঙ্ক দেখা দিয়েছে । এ ঘটনায় রবিবার ভৈরব থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে ।

ভৈরবের শম্ভুপূর বড়কান্দা গ্রামের পাদুকা কারিগর বাছির মিয়ার ৪ সন্তানের মধ্যে সবার ছোট ৭ মাসের শিশু নুরনবী । শনিবার সকালে শিশুটির বাবা প্রতিদিনের মত কাজে বের হয় ।কাজে যোগ দিয়ে ঐদিন দুপরে খবর পান তার শিশুটিকে ভিক্ষুক বেশে এক নারী চুরি করে নিয়ে গেছে । ছেলে চুরির এমন দুঃসংবাদে যেন আকাশ ভেঙে পড়েছে মাথার উপর । কি করবে কিছু বোঝে উঠতে পারছিলেন না । শিশুটি চুরির পর মা-বাবা,ভাই-বোন,আত্মীয়-স্বজন ও পাড়া প্রতিবেশির মাঝে বইতে শুরু করে শোক আর অনুতাপ । কি করে এমন ঘটনা ঘটল তা কিছুতেই বোঝে উঠতে পারছেনা কেউ । শিশু চুরির ঘটনা এলাকায় এই প্রথম এর আগে কখনো এমন ঘটনা ঘটেনি । শিশুর বাবাসহ পরিবার ও এলাকাবাসিরা জানান শনিবার দুপুরে শিশুর মা শিল্পী বেগম শিশুটিকে একা ঘরে ঘুমন্ত অবস্থায় রেখে পাশের একটি পুকুরে কাপড় ধোতে যায় । এমন সময় অজ্ঞাত এক নারী ভিক্ষুক বেশে ভিক্ষা করছিল । ভিক্ষাবৃত্তির এক ফাকে শিশুটিকে চুরি করে নিয়ে পালিয়ে যায় । এরপর ওই নারীকে আর খোজেঁ পাওয়া যায়নি ।তবে এর আগে ওই নারীকে এলাকায় কখনো কেউ দেখেনি বলে এলাকাবাসিরা জানান।

এ বিষয়ে ভৈরব থানার ওসি মোঃ মোখলেছুর রহমান জানান শিশুটিকে কে বা কারা নিয়ে গেছে কেউ দেখেনি । তবে এ ঘটনায় থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে এবং আমরা শিশটিকে উদ্ধারে চেষ্টা চালাচ্ছি।

শীর্ষ সংবাদ:
সোনার বাংলা গড়তে ঐক্য চাই         আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর রংপুরে মঙ্গা নেই         এসেছে শীতের শেষ মাস, সঙ্গে উৎসব         পার্বত্য অঞ্চলের উন্নয়ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী চেষ্টা চালাচ্ছেন         নাশকতার ছক ব্যর্থ, ভয়ঙ্কর রোহিঙ্গা জঙ্গী গ্রেফতার         শাবি উপাচার্য ৩ ঘণ্টা অবরুদ্ধ         নাসিক নির্বাচনে ভোট পড়েছে ৫০ শতাংশ ॥ ইসি সচিব         দুই সপ্তাহের জন্য স্থগিত একুশে বইমেলা         মাদারীপুরে ধাওয়া পাল্টাধাওয়া, ভাংচুর ॥ কুমিল্লায় চারজন জেলে         নাসিকে ভোট পড়েছে ৫০ শতাংশ : ইসি         আইভীই নাসিক মেয়র         নতুন শ্রমবাজার অনুসন্ধানের তাগিদ রাষ্ট্রপতির         একদিনে করোনায় মৃত্যু ৮, শনাক্ত ৫ হাজার ছাড়াল         সংসদ অধিবেশনে যোগ দিলেন প্রধানমন্ত্রী         আমি সারাজীবন প্রতীকের পক্ষেই কাজ করেছি ॥ শামীম ওসমান         নাসিক নির্বাচনে ফলাফল যাই আসুক আ.লীগ তা মেনে নেবে         নির্দিষ্ট দিনে হচ্ছে না বইমেলা, পেছাল ২ সপ্তাহ         ফানুস-আতশবাজি বন্ধে হাইকোর্টে রিট         নৌকারই জয় হবে ॥ আইভী         ভোটাররা এবার পরিবর্তন চান ॥ তৈমূর