শুক্রবার ২১ ফাল্গুন ১৪২৭, ০৫ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ময়মনসিংহে অন্তঃসত্ত্বা গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন

বিডিনিউজ ॥ জমির বিরোধে ময়মনসিংহের নান্দাইলে অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে মারধর ও নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে তার প্রতিবেশীর বিরুদ্ধে। বৃহস্পতিবার ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম জানান, ঈদের পরের দিনে উপজেলার রাজগাতী ইউনিয়নের দক্ষিণ কয়রাটি গ্রামের ওই ঘটনা ঘটে। মঙ্গলবার গৃহবধূ কল্পনা আক্তারের স্বামী সিরাজুল ইসলামের করা মামলায় আবুল কাশেম ও রবিউল নামে দুই জনকে আটক করা হয়েছে।

দক্ষিণ কয়রাটি গ্রামের কয়েকজন বাসিন্দা জানান, সিরাজুল আড়াই বছর আগে প্রতিবেশী রবিউল আওয়াল, সাইফুল ইসলাম ও দ্বীন ইসলামের কাছে পাঁচ শতক জমি বিক্রি বাবদ এক লাখ বিশ হাজার টাকা নেয়। এরপর থেকে দীর্ঘ সময় পেরিয়ে গেলেও কল্পনা এবং তার স্বামী জমির দলিল করে দেয়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, তাদের অভিযোগ, ওই জমির দখল চাইতে গেলেই কল্পনা ভয়ভীতি দেখিয়ে আসছিল। এ নিয়ে গ্রামে একাধিক সালিশ-বৈঠক হলেও সমাধান হয়নি। মঙ্গলবার তারা আবারও জমি দখল করতে গেলে কল্পনা দা নিয়ে তেড়ে আসে। বিকেলে তারা কল্পনাকে ধরে গাছের সঙ্গে বেঁধে লাঠি নিয়ে মারধরও চুল ধরে টেনে নির্যাতন করে। পুলিশ সুপার বলেন, প্রাথমিকভাবে গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের সত্যতা পাওয়া গেছে। এ ঘটনায় মোট আটজনকে আসামি করা হয়েছে। বাকি ছয় আসামিকে গ্রেফতারে পুলিশ কাজ করছে। স্থানীয় একটি হাসপাতালে গৃহবধূর চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা নূরুল ইসলাম।

শীর্ষ সংবাদ:
৬৬০টি থানায় একযোগে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন করবে বাংলাদেশ পুলিশ         বাংলাদেশ এখন সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল ॥ আইনমন্ত্রী         জঙ্গী সংগঠনের তিন সদস্য গ্রেফতার         বাংলাদেশ সমুদ্র তলদেশ কর্তৃপক্ষের সদস্য হলো         ইতালিতে বানানো আড়াই লাখ ডোজ টিকা অস্ট্রেলিয়ায় যাচ্ছে না         আওয়ামী লীগ মানুষের জন্য না ॥ গয়েশ্বর         মাধবপুরে পিকআপ ট্রাক সংঘর্ষে নিহত ১         ইউটিউব মিয়ানমারের ৫টি টেলিভিশন চ্যানেল সরিয়ে নিয়েছে         ভিশন-২০৩০ অর্জনে সৌদি প্রবাসী বাংলাদেশিরা অবদান রাখছেন         নিউজিল্যান্ডের উপকূলীয় অঞ্চলে তিনটি শক্তিশালী ভূমিকম্প অনুভূত         মিয়ানমারের সামরিক জান্তার টাকা সরানোর চেষ্টা আটকেছে যুক্তরাষ্ট্র         সুবিধা পাবে এক কোটি মানুষ ॥ স্থায়ী সামাজিক নিরাপত্তার আওতা বাড়ছে         প্রধানমন্ত্রী করোনার টিকা নিলেন         কেউ অবহেলার চোখে দেখতে পারবে না ॥ প্রধানমন্ত্রী         মুশতাকের মৃত্যু স্বাভাবিক ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         প্রতিবেশী দেশের সঙ্গে সমস্যা আলোচনায় সমাধান করা উচিত         তদন্তের আগে কাউকে গ্রেফতার করা যাবে না         ব্যবসায়ী মহলে নির্বাচনী উৎসবের আমেজ         কানেক্টিভিটি নিয়ে কাজ করলে পুরো অঞ্চল বদলে যাবে         কয়েকটি দেশের ভিসার জন্য করোনা টিকা বাধ্যতামূলক হচ্ছে