শনিবার ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ময়মনসিংহে অন্তঃসত্ত্বা গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন

বিডিনিউজ ॥ জমির বিরোধে ময়মনসিংহের নান্দাইলে অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে মারধর ও নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে তার প্রতিবেশীর বিরুদ্ধে। বৃহস্পতিবার ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম জানান, ঈদের পরের দিনে উপজেলার রাজগাতী ইউনিয়নের দক্ষিণ কয়রাটি গ্রামের ওই ঘটনা ঘটে। মঙ্গলবার গৃহবধূ কল্পনা আক্তারের স্বামী সিরাজুল ইসলামের করা মামলায় আবুল কাশেম ও রবিউল নামে দুই জনকে আটক করা হয়েছে।

দক্ষিণ কয়রাটি গ্রামের কয়েকজন বাসিন্দা জানান, সিরাজুল আড়াই বছর আগে প্রতিবেশী রবিউল আওয়াল, সাইফুল ইসলাম ও দ্বীন ইসলামের কাছে পাঁচ শতক জমি বিক্রি বাবদ এক লাখ বিশ হাজার টাকা নেয়। এরপর থেকে দীর্ঘ সময় পেরিয়ে গেলেও কল্পনা এবং তার স্বামী জমির দলিল করে দেয়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, তাদের অভিযোগ, ওই জমির দখল চাইতে গেলেই কল্পনা ভয়ভীতি দেখিয়ে আসছিল। এ নিয়ে গ্রামে একাধিক সালিশ-বৈঠক হলেও সমাধান হয়নি। মঙ্গলবার তারা আবারও জমি দখল করতে গেলে কল্পনা দা নিয়ে তেড়ে আসে। বিকেলে তারা কল্পনাকে ধরে গাছের সঙ্গে বেঁধে লাঠি নিয়ে মারধরও চুল ধরে টেনে নির্যাতন করে। পুলিশ সুপার বলেন, প্রাথমিকভাবে গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের সত্যতা পাওয়া গেছে। এ ঘটনায় মোট আটজনকে আসামি করা হয়েছে। বাকি ছয় আসামিকে গ্রেফতারে পুলিশ কাজ করছে। স্থানীয় একটি হাসপাতালে গৃহবধূর চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা নূরুল ইসলাম।

শীর্ষ সংবাদ:
এনটিআরসিএতে আসছে বড় পরিবর্তন         সংকট নিরসনে শ্রীলংকা ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরণ করতে পারে         করোনা : এক মাস পর মৃত্যু এক, শনাক্ত ১৬         ইইউর জোর বাংলাদেশের অবাধ ও সুষ্ঠু নির্বাচনে         ‘শেখ হাসিনার কারণেই দেশের চেহারা পাল্টে গেছে’         মাদক ও অপসংস্কৃতি থেকে তরুণ সমাজকে দূরে রাখতে ক্রীড়াই অন্যতম শক্তি : প্রাণিসম্পদমন্ত্রী         যুক্তরাষ্ট্র-কানাডায় পাচার অর্থ ফেরাতে দুদককে সহায়তা করবে এফবিআই         ভুয়া বিচারপতি পরিচয় দেয়া চাঁদপুরের বিপ্লব কারাগারে         জনগণ সময়মত বিচার না পেলে বিচার বিভাগের ওপর আস্থা হারাবে : আইনমন্ত্রী         মুন্সীগঞ্জের শিল্পপার্কে ৮০ হাজার মানুষের কর্মসংস্থান হবে ॥ শিল্পমন্ত্রী         জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্সে ভর্তির আবেদন শুরু রবিবার থেকে         আজমিরীগঞ্জ কালনী কুশিয়ারা নদীতে ব্যাপক ভাঙ্গন         বজ্রপাতে মাঠেই পুড়লো কৃষকের ধান         পদ্মায় ট্রলারডুবি নিখোঁজ ২         ঢামেকের জরুরি বিভাগের বাথরুমের দরজা ভেঙে মিললো ঘুমন্ত মাদকসেবী         কোটি টাকার রাজস্ব ফাঁকি দেন তারা         সরকারি কর্মচারীদের ৬০ শতাংশ বেতন বৃদ্ধির দাবি         নাটোরের লালপুরে ৫ জন ইমো হ্যাকার আটক         মারিউপোলে বিজয় ঘোষণা করেছে রাশিয়া         ঢাকায় জাতিসংঘের শরণার্থীবিষয়ক হাইকমিশনার ফিলিপ্পো গ্রান্ডি