বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রবীণ ভক্তের বাড়িতে গেলেন অমিতাভ বচ্চন

প্রবীণ ভক্তের বাড়িতে গেলেন অমিতাভ বচ্চন

অনলাইন ডেস্ক ॥ প্রিয় তারকার সান্নিধ্য পাওয়ার জন্য ভক্তরা কত কাণ্ডই তো করেন! বলিউডের শাহেন শাহ অমিতাভ বচ্চনের এক ভক্ত বছর দুয়েক আগে তার সঙ্গে দেখা করতে না পারার কষ্টে আত্মহত্যাও করতে গিয়েছিলেন! তবে এবারের ঘটনাটা ভিন্ন। প্রবীণ এক ভক্তের বাড়িতে নিজে গিয়ে দেখা করে এলেন অমিতাভ বচ্চন।

বয়সে ভারে নুয়ে পড়া বৃদ্ধার নাম ক্রিস্টিন। বয়স ১০৩ বছর। ক্রিস্টিনের সঙ্গে কাটানো সেই মুহূর্ত বিগ-বি তার টুইটারে পোস্ট করেছেন।

এ সময় নিজের অভিব্যক্তি জানিয়ে অমিতাভ বচ্চন লিখেছেন, ‘বহুদিন ধরে আমার সঙ্গে দেখা করার ইচ্ছে ছিল ওনার (ক্রিস্টিন)। তার সেই ইচ্ছে আজ পূরণ করলাম। ভীষণ মিষ্টি অভিজ্ঞতা হলো। উনি আমাকে অনেক আশীর্বাদও করেছেন।’

এমন বৃদ্ধা ভক্তের সঙ্গে নিজে গিয়ে দেখা করে বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন বলিউডের এই মেগাস্টার। তবে অমিতাভ আগেই জানিয়েছেন, তিনি তার সব ভক্তকে সম্মান করেন।

জানা গেছে, সোশ্যাল মিডিয়ায়ও অমিতাভের জনপ্রিয়তা দুর্দান্তভাবে বেড়ে যাচ্ছে। টুইটারে ১৭ মিলিয়ন ভক্ত ফলো করেন ৭৩ বছর বয়সী এই অভিনেতাকে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩১৫০৭৬৮৫
আক্রান্ত
৩৫২১৭৮
সুস্থ
২৩১৩৪৭১২
সুস্থ
২৬০৭৯০
শীর্ষ সংবাদ:
প্রতিরোধের প্রস্তুতি ॥ শীতে করোনার দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কা         বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় বাস্তবসম্মত রোডম্যাপ চাই         সাউদিয়ার টিকেট নিয়ে হাহাকার- ক্ষোভ প্রবাসীদের         স্বাস্থ্যখাত যেন লুটপাটের সোনার খনি         নেদারল্যান্ডস-নিউজিল্যান্ড থেকে পেঁয়াজ আসছে         করোনায় দেশে মৃত্যু পাঁচ হাজার ছাড়িয়েছে         জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করছেন প্রধানমন্ত্রী         ৮ বিভাগে ৭১ উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন করা হচ্ছে         শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না         কুকুর নিধন কিংবা অপসারণ করবে না উত্তর সিটি         জলবায়ু পরিবর্তনে ঠিক থাকছে না শরতের আবহাওয়া         স্ত্রীর কথায় হাতি কিনলেন দরিদ্র কৃষক         অবশেষে কালুরঘাটে সড়ক-রেল সেতু নির্মাণ হচ্ছে         জার্মানির সঙ্গে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধিতে কাজ করতে হবে : স্পিকার         অর্থনীতি সচল রেখে করোনার দ্বিতীয় ওয়েভ মোকাবিলা করা হবে : মন্ত্রিপরিষদ সচিব         ৫৪ হাজার রোহিঙ্গাকে ফেরত দিতে চায় সৌদি : পররাষ্ট্রমন্ত্রী         শ্রমিকের বেতন নিয়ে তালবাহানা মানা হবে না : সাকি         আইন অনুযায়ী নুরের বিরুদ্ধে ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী         বাড়ির পাশ দিয়ে রাস্তা নেয়ার জন্য বাড়তি সড়ক না নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর         কারা ডিআইজি বজলুরের সম্পতি ক্রোক ও ব্যাংক হিসাব ফ্রিজের নির্দেশ