মঙ্গলবার ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৫ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ছেলের হাতে বাবা খুন ॥ চার লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ টাঙ্গাইলে ছেলের হাতে বাবা খুন হয়েছেন। রাজশাহীতে ব্যবসায়ী, কক্সবাজারে দুই নারী ও সান্তাহারে এক নারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

টাঙ্গাইল ॥ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র নাগরপুর উপজেলায় ছেলের হাতে বাবা খুন হয়েছেন। শনিবার সকালে উপজেলার চরডাংগা গ্রামে ঘটনাটি ঘটেছে। নিহত লাল মিয়া (৬০) চরডাংগা গ্রামের মৃত আছর উদ্দিনের ছেলে। নিহতের ভাতিজা ইসমাইল হোসেন জানান, গরু বিক্রি করাকে কেন্দ্র করে শনিবার সকালে লাল মিয়া ও তার বড় ছেলে আজাহারের বাক-বিত-া শুরু হয়। এরই এক পর্যায়ে আজাহার দা দিয়ে তার বাবা লাল মিয়াকে ঘাড়ে কোপ দিয়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী লাল মিয়াকে উদ্ধার করে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

রাজশাহী ॥ মোহনপুর উপজেলার তাহেরপুর পাকুড়িয়া গ্রামে মুনসুর রহমান (৭০) নামের এক বৃদ্ধের গলায় ফাঁস দেয়া লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ১০টার দিকে পুলিশ তার লাশ উদ্ধার করে । মুনসুর রহমান একই এলাকার বাসিন্দা। স্থানীয়রা জানায়, মুনসুর রহমান ব্যবসায়ী ছিলেন। বাড়ির সঙ্গে লাগোয়া তার একটি দোকান রয়েছে। কিছুদিন থেকে তিনি নানা অসুখবিসুখে ভুগছিলেন। শনিবার সকালে বাড়ির সামনের আমবাগানে তার লাশ ঝুলতে দেখেন এলাকাবাসী। এসময় তারা থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

কক্সবাজার ॥ উখিয়া জালিয়াপালং জুম্মাপাড়া গ্রামে স্বামী জিয়ারুলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে বিষপানে আত্মহত্যা করেছে মোমেনা খাতুন নামে এক গৃহবধূ। নিহত গৃহবধূর পরিবার তার স্বামীকে আসামি করে উখিয়া থানায় এহাজার দিয়েছে।

জানা গেছে, বিবাহের পর থেকে যৌতুকের টাকা নিয়ে মোমেনা ও তার স্বামীর মধ্যে বিরোধ চলে আসছিল। শুক্রবার সকালে তাকে বেধড়ক মারধর করে স্বামী। এ ঘটনার জের ধরে বিষপান করে অজ্ঞান হয়ে পড়ে মোমেনা। পার্শ্ববর্তী লোকজন তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন শনিবার বিকেলে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

এদিকে বৈদ্যুতিক পাখায় ওড়না পেঁচিয়ে উখিয়া রতœাপালং চাকবৈঠা গ্রামের ফাতেমা বেগম প্রকাশ টুনু বিবি নামে এক বয়োবৃদ্ধ মহিলার মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। বাড়ির উঠানে বৈদ্যুতিক পাখায় ধান ওড়ানোর সময় অসাবধানতাবশত গায়ের ওড়না লেগে পুরো শরীরে টান পড়ে। তিনি ইসলাম মিয়ার স্ত্রী।

সান্তাহার ॥ শনিবার বগুড়ার আদমদীঘিতে মাথার চুল কাটা ও অর্ধগলিত অবস্থায় অজ্ঞাত (৩০) নারীর লাশ উদ্ধার করেছে আদমদীঘি থানা পুলিশ। পুলিশ অজ্ঞাত এই নারীর লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া মর্গে পাঠিয়েছে।

জানা গেছে, আদমদীঘি উপজেলার নসরতপুর ইউনিয়নের শিহাড়ী গ্রামে মাঠের গভীর নলকূপের পানি সেচের নালায় এক নারীর অর্ধগলিত লাশ গ্রামবাসী দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ দুপুরে গিয়ে লাশ উদ্ধার করে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৬৪৮২৯৯৮
আক্রান্ত
৮২৯৯৭২
সুস্থ
১৬০৪৫৩৮২৬
সুস্থ
৭৬৮৮৩০
শীর্ষ সংবাদ:
৩৩ চ্যালেঞ্জ ॥ উন্নয়নশীল দেশের মর্যাদার পথে         সংক্রমণ বাড়লে ঝুঁকি না নিয়ে সেখানেই লকডাউন         আবার এসেছে বরষা, নবীনা বরষা         টিকটক-লাইকির ৪০ গ্রæপের সন্ধান         মানবপাচার কিছুতেই থামছে না         করোনায় এক মাসের মধ্যে একদিনে সর্বাধিক মৃত্যু         ১৯ জুন থেকে ফাইজার ও সিনোফার্মের টিকা দেয়া হবে         প্রধানমন্ত্রীর সাহসী পদক্ষেপ বিশ্বে প্রশংসা পেয়েছে         পুঁজিবাজার থেকে ছয় বছরে ৪৮৩১ কোটি টাকা সংগ্রহ         কর্মসংস্থান সৃষ্টিতে কৃষি যান্ত্রিকীকরণে বিপ্লব ঘটাতে চাই         রাজশাহী ও চট্টগ্রামে করোনার ভারতীয় ধরন নিয়ে উদ্বেগ         একযুগ পর চউকের তিন আবাসন প্রকল্প         হত্যার দায় স্বীকার করে সৌমেনের জবানবন্দী         ঢাকা বোট ক্লাব থেকে নাসিরকে বহিষ্কার         আগামী ১৯ জুন থেকে দেওয়া হবে সিনোফার্ম ও ফাইজারের টিকা         শিক্ষার ডিজিটাল রূপান্তরে ইন্টেলিজেন্ট শিক্ষাব্যবস্থা গ্রহণের তাগিদ         ঢামেক হাসপাতালে ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত রোগী ভর্তি         করোনা : দেশে গত ২৪ ঘন্টায় মৃত্যু ৫৪, শনাক্ত ৩০৫০         করোনায় কোনো রকম রিস্ক না নিতে বলেছেন প্রধানমন্ত্রী : মন্ত্রিপরিষদ সচিব         পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলা ॥ নাসির উদ্দিনসহ গ্রেফতার ৫