বুধবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তেল চুরির ঘটনায় পুলিশের ওপর হামলা, গুলি ॥ তিন কনস্টেবল আহত

  • পদ্মা সেতু প্রকল্প

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ পদ্মা সেতু প্রকল্প এলাকায় তেল চুরির ঘটনাকে কেন্দ্র করে পুলিশের ওপর হামলা করা হয়েছে। এ ঘটনায় মোঃ নাজিম উদ্দিন (২৫), মোঃ আরিফ শেখ (২৫) ও মোঃ আরিফুল ইসলাম নামে তিন পুলিশ কনস্টেবল আহত হয়। আহতদের লৌহজং উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ চার রাউন্ড শট গানের গুলিবর্ষণ করেছে।

পদ্মা সেতুর নিরাপত্তা কাজে নিয়োজিত ঢাকার রেঞ্জ রিজার্ভ ফোর্সের (আর আর এফ) আহত কনস্টেবল মোঃ আরিফুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার কুমারভোগ পদ্মা সেতু কনস্ট্রাকশন ইয়ার্ড সংলগ্ন পদ্মা নদীর সিবোট-ট্রলার ঘাটে সেতুর বিভিন্ন নৌযানের তেল সরবরাহ করা হচ্ছিল। এ সময় অন্য একটি ট্রলারে করে এক ড্রাম তেল পাচার করছিল তেল সরবরাহকারী কামাল হোসেনের ও তার লোকজন। এ সময় কনস্টেবল মোঃ আরিফ শেখ বাঁধা দিলে কামাল শেখ ও তার লোকজন আরিফ শেখের ওপর হামলা চালায় ও তাকে মারধর করতে থাকে। এ পরিস্থিতিতে কাছ থাকা পুলিশ কনস্টেবল নাজিম উদ্দিন এগিয়ে এলে হামলাকরীরা তাকেও মারধর করে। এ সময় আমি এগিয়ে গেলে তারা আমার ওপরও আক্রমণ করে মারধর করে। অবস্থা বেগতিক দেখে দ্রুত পদ্মা সেতু পুলিশ ক্যাম্পে খবর দেই। সেখান থেকে ক্যাম ইনচার্জ এসআই আশরাফ হোসেনের নেতত্বে এক দল পুলিশ এসে আমাদের উদ্ধার করে। এ সময় পুলিশ ৪ রাউন্ড শর্ট গানের ফাঁকা গুলিবর্ষণ করে। পরে আমাদের লৌহজং হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

লৌহজং উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (টিএইচও) মোঃ হুমায়ুন কবির ঘটনার সত্যাতা স্বীকার করে বলেন, মারপিটে আহত তিন পুলিশ সদস্য তার স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছে। পদ্মা সেতু পুলিশ ক্যাম্পের ইনচার্জ আশরাফ হোসেনের নিকট এ ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, এখানে তেমন কিছুই ঘটেনি। ‘যদি কিছু না ঘটে থাকে তবে আপনার তিন পুলিশ কনস্টেবল লৌহজং স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি হয়েছে কেন’? এ রকম প্রশ্নে উত্তর তিনি এড়িয়ে যান। কোন প্রকার গুলির ঘটনাও ঘটেনি বলে তিনি জানান। এ ব্যাপারে লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনিচুর রহমান বলেন, সেখানে তেমন কোন ঘটনা ঘটেনি। সামান্য ভুল বোঝাবুঝিতে পুলিশের ওপর আক্রমণ হয়েছে।

শীর্ষ সংবাদ:
আমাদের বেশী বেশী করে গাছ লাগাতে হবে : রেলপথ মন্ত্রী         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         সিনহা হত্যায় দোষীদের বিচার হবে : সেনা প্রধান         ৪৪টি অনলাইন পোর্টালের বিষয়ে অনাপত্তি পেয়েছি ॥ তথ্যমন্ত্রী         নেত্রকোনায় ট্রলার ডুবে ১৭ যাত্রী নিহত         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৫৪         শেখ কামালের বহুমুখী প্রতিভা বিকশিত হয়ে সব অঙ্গনে ভূমিকা রাখতে পারতো ॥ প্রধানমন্ত্রী         বৈরুত বিস্ফোরণে ১০০ ছাড়িয়েছে নিহতের সংখ্যা, আহত ৪ হাজারের বেশি মানুষ         বৈরুতে বাংলাদেশ দূতাবাসের হেল্পলাইন চালু         দেশ বিরোধী চক্র জাতির পিতার পরিবার নিয়ে ভ্রান্ত চিত্র আঁকার অপচেষ্টা করেছে ॥ সেতুমন্ত্রী         বৈরুত বিস্ফোরণে দুই বাংলাদেশি নিহত         ৯ পুলিশের বিরুদ্ধে সিনহার বোনের মামলা         সৌদিতে আটকেপড়াদের ফেরাতে বিশেষ ফ্লাইট         টিকটকে অশালীন ভিডিও বন্ধে নোটিশ         বৈরুর অ্যামোনিয়াম বিস্ফোরণের ধোয়া এমন নয়, যুক্তরাষ্ট্রের বিশেষজ্ঞ         বৈরুতে তিন দিনের শোক, জারি হচ্ছে জরুরি অবস্থা         বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ৭ লাখ ছাড়াল         রাশিয়ার ভ্যাকসিন নিয়ে সতর্ক করলো ডব্লিউএইচও         বিস্ফোরণে প্রাণ হারালেন লেবাননের কাতায়েব পার্টির মহাসচিব         সমগ্র কাশ্মীরকে অন্তর্ভুক্ত করে পাকিস্তানের মানচিত্র প্রকাশ        
//--BID Records