মঙ্গলবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঠিক মতো জাতীয় সঙ্গীতটিই জানেন না সোনম

ঠিক মতো জাতীয় সঙ্গীতটিই জানেন না সোনম

অনলাইন ডেস্ক ॥ কিছুদিনের আগেরই ঘটনা, ত্বকের রং ফর্সা করার ক্রিমের বিজ্ঞাপনে তারকাদের অংশগ্রহণ করা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সোচ্চার হয়েছেন অভয় দেওল। শাহরুখ খান, বিদ্যা বালন, দীপিকা পাড়ুকোন, সোনম কপূর— কাউকেই বাদ রাখেননি ধিক্কার জানাতে। গোটা বিষয়টি নিয়ে রিঅ্যাক্ট করেছিলেন একমাত্র সোনম কপূর। টুইট করে নিজের ভুল স্বীকারও করে নেন সোনম, তবে পরে নিজেই সেই দু’টি টুইট ডিলিট করে দিয়েছিলেন নায়িকা। তারপরই সোশ্যাল মিডিয়ায় ট্রোল-এর ঝক্কি পোহাতে হয় অনিল কন্যাকে।

আগাগোড়াই সোনম কপূর বিতর্কিত বিষয়গুলো নিয়ে তার নিজস্ব মতামত জানিয়ে এসেছেন। এবং ট্রোল-এর মুখেও পড়েছেন তিনি। এবারও সেই একই কারণে পড়তে হল সমস্যায়।

টুইটারে শোরগোল পড়ল, এ দেশের জাতীয় সঙ্গীতই জানেন না সোনম কপূর!

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে সোনম কপূর লিখেছেন—“আমি দেশকে ভালবাসি। কিন্তু কিছু লোক অন্ধ। সমালোচনা করলেই আমি দেশদ্রোহী হয়ে ‌যাই। জাতীয় সঙ্গীত শুনুন। কী লাইন আছে তাতে? হিন্দু, মুসলিম, শিখ ইসাই…’’

কিন্তু প্রশ্ন উঠছে এ হেন লাইন কোথায় রয়েছে জাতীয় সঙ্গীতে? দেশের জাতীয় সঙ্গীতে তো তা বলা নেই! এরপর থেকেই সোশ্যাল সাইট ভরে উঠছে ট্রোল।

এর আগে ‘কফি উইদ করণ’-এ আলিয়া ভট্টও দেশের রাষ্ট্রপতির নাম বলেছিলেন পৃথ্বীরাজ চৌহান! কম বিদ্রুপের মুখে পড়তে হয়নি আলিয়াকে। তবে সোনমের এই টুইট বোধহয় টেক্কা দিল আলিয়ার সেই বিতর্ককেও।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
শীর্ষে যাবে রফতানিতে ॥ গার্মেন্টস শিল্পে ঈর্ষণীয় সাফল্য         ঢাকা-দিল্লী সম্পর্ক আস্থা ও শ্রদ্ধায় বিস্তৃত         ক্ষমতাচ্যুত হওয়ার ১১ মাসের মাথায় সুচির কারাদণ্ড         বিশ্বজুড়ে শান্তির বার্তা ছড়িয়ে দিচ্ছেন শেখ হাসিনা         অভিযুক্ত কর্মকর্তাদের সচিব পদোন্নতি দেয়ার প্রক্রিয়া!         বিজয়ের মাস         জাওয়াদ দুর্বল হয়ে লঘুচাপে রূপ নিয়েছে         ৪৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে রিপোর্ট দিতে হাইকোর্টের নির্দেশ         অরাজকতা সৃষ্টির নীলনক্সা জামায়াতের         আন্তর্জাতিক স্বীকৃতি অর্জনের সূচনা ৬ ডিসেম্বর         বাংলাদেশ-ভারত মৈত্রী ছিন্ন করা যাবে না         বন্ড সুবিধার অপব্যবহার, ২৭৫ কোটি ৩২ লাখ টাকার ভ্যাট ফাঁকি         বিএনপি রাজনৈতিক অস্থিতিশীলতা সৃষ্টির চেষ্টা করছে         সমিতি সংগঠন খুলে ফায়দা লুটে নিচ্ছে বিশেষ শ্রেণী         তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর         দেশে টিকা উৎপাদনে দুই-চার দিনের মধ্যেই চুক্তি : স্বাস্থ্যমন্ত্রী         সমাপনী পরীক্ষা না থাকলেও বৃত্তি ও সনদের ব্যবস্থা থাকবে : শিক্ষামন্ত্রী         চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ ২১ মাঝি-মাল্লা নিখোঁজ         পেট্রোবাংলার নতুন চেয়ারম্যান নাজমুল আহসান         আড়াইহাজারে আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ