মঙ্গলবার ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বেগম জিয়া কি জঙ্গীদের নিয়ে ক্ষমতায় যেতে চান ॥ ইনু

বিশেষ প্রতিনিধি ॥ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে জঙ্গী প্রতিনিধি আখ্যায়িত করে তাকে রাজনীতি থেকে সম্পূর্ণ বিদায় জানাতে চান তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। তথ্য অধিদফতরের সম্মেলন কক্ষে বৃহস্পতিবার সমসাময়িক রাজনীতি প্রসঙ্গে আয়োজিত এক সংবাদ সম্মেলন তথ্যমন্ত্রী বলেন, মুখে যতই গণতন্ত্রের কথা বলুক, নির্বাচনের কথা যতই বলুক, খালেদা জিয়া দুটি জিনিস প্রমাণ করেছেন। তিনি জঙ্গীদের দোসর, সঙ্গী ও প্রতিনিধি, ভয়ঙ্কর খুনিদের সিন্ডিকেট প্রধান এবং সেই সঙ্গে পাকিস্তানীদের নব্য দালাল।

তিনি বলেন, আর তাই জঙ্গীদের যেমন নির্মূল ও ধ্বংস করতে হবে, তেমনি জঙ্গী প্রতিনিধি খালেদা জিয়াকেও রাজনীতি থেকে সম্পূর্ণ বিদায় জানাতে হবে। তখনই কেবল বাংলাদেশে জঙ্গী উৎপাত বন্ধ হবে। দেশ, জাতি, গণতন্ত্র ও শান্তির প্রয়োজনে এর কোন বিকল্প নেই।

তথ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়ার জঙ্গীদের পক্ষ নেয়াটা কি কোন কৌশলগত অবস্থান? আমি মনে করি এটা কৌশলগত অবস্থান নয়, এটা একটা আদর্শিক, নীতিগত অবস্থান। সরকার যখন একে একে জঙ্গীদের ঘাঁটি চিহ্নিত করে ধ্বংস করে দিচ্ছে তখনই খালেদা জিয়া জঙ্গীদের প্রতি সহমর্মিতা দেখাতে ব্যস্ত হয়ে পড়েছেন জানিয়ে ইনু বলেন, সিলেটে জঙ্গীবিরোধী অভিযান চলাকালে তিনি বলেছেন, বিষয়টি খতিয়ে দেখার জন্য তদন্ত করা উচিত। গণতন্ত্রের ঘাটতি পূরণ করবে জঙ্গীবাদ।

হাসানুল হক ইনু বলেন, আমি এতে অবাক হইনি। কারণ এটি তার নতুন কোন অবস্থান নয়। আমার প্রশ্ন হচ্ছে- জঙ্গীদের প্রতি খালেদা জিয়ার সহমর্মিতা কেন? বেগম জিয়া কি জঙ্গীদের নিয়ে ক্ষমতায় যেতে চান? জঙ্গী সমর্থন ছাড়া কি খালেদা জিয়া ও তার দল অসহায়?

এ সময় প্রধান তথ্য কর্মকর্তা কামরুন নাহার ও তথ্য অধিদফতরের সিনিয়র উপপ্রধান তথ্য অফিসার (প্রেস) আকতার হোসেন উপস্থিত ছিলেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩১২৬১৮৭৩
আক্রান্ত
৩৫০৬২১
সুস্থ
২২৮৪৫৮১৬
সুস্থ
২৫৮৭১৭
শীর্ষ সংবাদ:
বাড়ছে প্রাইভেট গাড়ি ॥ যানজট নিরসনে গণপরিবহন বাড়ানোর তাগিদ         সাধারণ পরিষদের ভার্চুয়াল উদ্বোধনী অনুষ্ঠান         রাজধানী হবে যানজটমুক্ত সচল         পেঁয়াজের ভাণ্ডার ৪ জেলার ওপর বিশেষ নজর         ওয়াসায় বছরে মূল বেতন ৭০ কোটি টাকা, ওভারটাইম ৯৫ কোটি         ডিজির গাড়িচালক হয়ে স্বাস্থ্যে মালেকের পারিবারিক রাজত্ব         ধ্বংসপ্রায় কর্ণফুলী, রক্ষার উদ্যোগ নেই         দেশে করোনায় শনাক্ত সাড়ে তিন লাখ ছাড়িয়েছে         চরে বিদ্যুতের আলো         হাটহাজারী মাদ্রাসায় ছাত্র আন্দোলন দীর্ঘদিনের ক্ষোভের ফসল         বিস্ফোরণের বিষয়ে আগাম সতর্কতা জারি         নৃত্যের আড়ালে নারী পাচার করে দুবাইয়ে নির্যাতন চালানো হতো         প্রধানমন্ত্রীর ১০ বিশেষ উদ্যোগ জানবে সারাদেশ         ভিপি নুর গ্রেফতার         ‘শেখ মুজিব এ নেশন’স ফাদার’ শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন         ধর্ষণ মামলার প্রতিবাদে শাহবাগে ভিপি নুরদের বিক্ষোভ         স্বাস্থ্যের সেই গাড়িচালক আব্দুল মালেক বরখাস্ত         করোনা ভাইরাস নিয়ন্ত্রণে প্রধানমন্ত্রীর দুই অনুশাসন         ডাকসু ভিপি নুরের বিরুদ্ধে ঢাবি ছাত্রীর ধর্ষণ মামলা         বিজিবির ১৯১ জনের মুক্তিযোদ্ধা গেজেট বাতিল স্থগিত