শনিবার ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ১২ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বেগম জিয়া কি জঙ্গীদের নিয়ে ক্ষমতায় যেতে চান ॥ ইনু

বিশেষ প্রতিনিধি ॥ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে জঙ্গী প্রতিনিধি আখ্যায়িত করে তাকে রাজনীতি থেকে সম্পূর্ণ বিদায় জানাতে চান তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। তথ্য অধিদফতরের সম্মেলন কক্ষে বৃহস্পতিবার সমসাময়িক রাজনীতি প্রসঙ্গে আয়োজিত এক সংবাদ সম্মেলন তথ্যমন্ত্রী বলেন, মুখে যতই গণতন্ত্রের কথা বলুক, নির্বাচনের কথা যতই বলুক, খালেদা জিয়া দুটি জিনিস প্রমাণ করেছেন। তিনি জঙ্গীদের দোসর, সঙ্গী ও প্রতিনিধি, ভয়ঙ্কর খুনিদের সিন্ডিকেট প্রধান এবং সেই সঙ্গে পাকিস্তানীদের নব্য দালাল।

তিনি বলেন, আর তাই জঙ্গীদের যেমন নির্মূল ও ধ্বংস করতে হবে, তেমনি জঙ্গী প্রতিনিধি খালেদা জিয়াকেও রাজনীতি থেকে সম্পূর্ণ বিদায় জানাতে হবে। তখনই কেবল বাংলাদেশে জঙ্গী উৎপাত বন্ধ হবে। দেশ, জাতি, গণতন্ত্র ও শান্তির প্রয়োজনে এর কোন বিকল্প নেই।

তথ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়ার জঙ্গীদের পক্ষ নেয়াটা কি কোন কৌশলগত অবস্থান? আমি মনে করি এটা কৌশলগত অবস্থান নয়, এটা একটা আদর্শিক, নীতিগত অবস্থান। সরকার যখন একে একে জঙ্গীদের ঘাঁটি চিহ্নিত করে ধ্বংস করে দিচ্ছে তখনই খালেদা জিয়া জঙ্গীদের প্রতি সহমর্মিতা দেখাতে ব্যস্ত হয়ে পড়েছেন জানিয়ে ইনু বলেন, সিলেটে জঙ্গীবিরোধী অভিযান চলাকালে তিনি বলেছেন, বিষয়টি খতিয়ে দেখার জন্য তদন্ত করা উচিত। গণতন্ত্রের ঘাটতি পূরণ করবে জঙ্গীবাদ।

হাসানুল হক ইনু বলেন, আমি এতে অবাক হইনি। কারণ এটি তার নতুন কোন অবস্থান নয়। আমার প্রশ্ন হচ্ছে- জঙ্গীদের প্রতি খালেদা জিয়ার সহমর্মিতা কেন? বেগম জিয়া কি জঙ্গীদের নিয়ে ক্ষমতায় যেতে চান? জঙ্গী সমর্থন ছাড়া কি খালেদা জিয়া ও তার দল অসহায়?

এ সময় প্রধান তথ্য কর্মকর্তা কামরুন নাহার ও তথ্য অধিদফতরের সিনিয়র উপপ্রধান তথ্য অফিসার (প্রেস) আকতার হোসেন উপস্থিত ছিলেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৫৬৭৬৪৫৭
আক্রান্ত
৮২২৮৪৯
সুস্থ
১৫৯২২৮২৯৫
সুস্থ
৭৬১৯১৬
শীর্ষ সংবাদ:
করোনা : দেশে গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩৯         চার ম্যাচ নিষিদ্ধ সাকিব         ‘নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ টেকসই উন্নয়ন নিশ্চিত করবে’         নাফ নদী থেকে অজ্ঞাত তিন লাশ উদ্ধার         মুক্তিযোদ্ধার স্বীকৃতি পেলেন আরও ১৬ বীরাঙ্গনা         দূষণে ব্যবহারের অনুপযোগী হলো জনসনের ৬ কোটি ডোজ টিকা         অভ্যন্তরীণ ফ্লাইটে করোনা সংক্রমণের শঙ্কা!         “বিএনপি সাম্প্রদায়িক অপশক্তির পৃষ্ঠপোষক”         শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল ৩০ জুন পর্যন্ত         আসলামের আসনে মিন্টু, সিলেটে হাবিব ও কুমিল্লায় হাসেম নৌকার মাঝি         রানি এলিজাবেথের জন্মদিনে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শুভেচ্ছা         সাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বর সতর্ক সঙ্কেত         মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার ৪৮         “আমরা শিশুদের শিক্ষা, নিরাপত্তা ও সুস্বাস্থ্য নিশ্চিত করতে বদ্ধপরিকর”         “উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে শিশুর সার্বিক কল্যাণ নিশ্চিতের বিকল্প নেই”         আজ বিশ্ব শিশুশ্রম প্রতিরোধ দিবস         নারী ও শিশু পাচার রোধে বিজিবি-বিএসএফ আলোচনা         ভার্চুয়াল শুনানিতে ৪০ দিনে হাজার শিশুর জামিন         ২০১৮ সালে ইরানের আর্কাইভে অভিযান চালিয়ে নথিপত্র চুরি করে ইসরায়েল         সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়েছেন ১৭ কোটি ৬০ লাখ ৩০ হাজার ৬১৬ জন