শুক্রবার ১২ আষাঢ় ১৪২৮, ২৫ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দাদার মৃত্যুবার্ষিকীর মিলাদে অংশ নিলেন প্রধানমন্ত্রী

দাদার মৃত্যুবার্ষিকীর মিলাদে অংশ নিলেন প্রধানমন্ত্রী

রাজধানীর ধানম-ির বঙ্গবন্ধু ভবনে বৃহস্পতিবার বাদ মাগরিব মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পিতা ও শেখ হাসিনার দাদা শেখ লুৎফর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নেন। খবর বাসস’র।

মিলাদ মাহফিলে শেখ লুৎফর রহমান এবং বঙ্গবন্ধু ও ১৫ আগস্টে নৃশংস হত্যাকা-ের অন্য শহীদদের বিদেহী আত্মার চির শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া দেশের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি এবং প্রধানমন্ত্রী ও তার পরিবারের অপর সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

মিলাদ মাহফিলে শেখ হেলালউদ্দিন এমপি, ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এমপি, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. কামাল আবদুল নাসের চৌধুরী, সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন, বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের ট্রাস্টি মেজর জেনারেল হাফিজউদ্দিন মল্লিক, শিল্পী হাশেম খান, স্থপতি রবিউল হুসাইন, বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের কিউরেটর নজরুল ইসলাম খান, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ড. আবদুস সোবহান গোলাপ ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তা এবং বঙ্গবন্ধু পরিবারের আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও শুভাকাক্সক্ষীরা উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
রামেক হাসপাতালে করোনায় একদিনে সর্বোচ্চ ১৮ জনের মৃত্যু         বায়ান্ন বাজার তিপ্পান্ন গলি         কদমতলীর তিন খুনের দায় স্বীকার করলেন বড় মেয়ে মুন         এডিবি ৮ হাজার কোটি টাকা ঋণ দিচ্ছে ॥ চুক্তি সই         সত্য লুকানো বিএনপির পুরনো অভ্যাস ॥ কাদের         করোনা: ১৪ দিনের ‘শাটডাউনের’ সুপারিশ জাতীয় পরামর্শক কমিটির         করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৮১         যেন সার্কাসের ক্লাউনরা বক্তব্য রাখছেন, বিএনপিকে কাদের         দেশে চীনের নতুন এক টিকার মানবদেহে পরীক্ষামূলক প্রয়োগের অনুমতি         জেনারেল র‌্যাংক ব্যাজ পরানো হলো নতুন সেনাপ্রধানকে         নারী ও শিশু পাচারে কাউকে ছাড় দেয়া হবে না ॥ বিজিবি মহাপরিচালক         বাংলাদেশে করোনা টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী         কৃষি মন্ত্রণালয়ের এডিপি বাস্তবায়ন ৭৬ শতাংশ         ‘ওভারনাইট বান্দরবান পাঠিয়ে দেব’ বিজ্ঞাপন বন্ধের নির্দেশ         খুলনা বিভাগে ২৪ ঘন্টায় আরও ২০ জনের প্রাণ ঝড়লো         চুয়াডাঙ্গায় শতভাগ করোনা শনাক্ত, মৃত্যু দুই জনের         রমনা বটমূলে বোমা হামলা ॥ ডেথ রেফারেন্স ও আপিল শুনানি ২৪ অক্টোবর         রাজশাহীতে করোনায় একদিনে সর্বোচ্চ আরও ১৮ জনের মৃত্যুর রেকর্ড         ভারতে ফের করোনাভাইরাসে দৈনিক শনাক্ত ও মৃত্যু বাড়ল         কঠোর লকডাউনেও দিনাজপুরে করোনায় মৃত্যু বাড়ছে, গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ৪৮.৭৮