সোমবার ৪ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্বাধীনতা কাপ হ্যান্ডবল আজ শুরু

স্পোর্টস রিপোর্টার ॥ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশন আয়োজন করছে স্বাধীনতা কাপ হ্যান্ডবল টুর্নামেন্ট। এই আয়োজনে পৃষ্ঠপোষকতা করছে ওয়ালটন গ্রুপ। প্রতিযোগিতাটি শুরু হচ্ছে আজ। চলবে রবিবার পর্যন্ত।

এই আসরে পুরুষ ও মহিলা বিভাগে চারটি করে দল অংশ নিবে। পুরুষ বিভাগের দলগুলো হল- বাংলাদেশ পুলিশ, কোয়ান্টাম, বাংলাদেশ লাল ও বাংলাদেশ সবুজ। মহিলা বিভাগের দলগুলো হল- বিজেএমসি, বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ লাল ও বাংলাদেশ সবুজ। লীগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হবে। পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল সেমিফাইনাল খেলবে। উভয় বিভাগের চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে ট্রফি দেয়ার পাশাপাশি ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম এ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত জানানোর জন্য বুধবার বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এ্যান্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), সিনিয়র এজিএম মেহরাব হোসেন আসিফ, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনূর, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান আলহাজ্ব ফরিদা আক্তার বেগম ও সম্পাদক মোঃ মকবুল হোসেনসহ অন্যরা।

শীর্ষ সংবাদ:
হল ছাড়বেন না শাবি শিক্ষার্থীরা, ভিসির পদত্যাগ দাবিতে উত্তাল ক্যাম্পাস         রাষ্ট্রপতিকে ধন্যবাদ দিতে সংসদে প্রস্তাব         দেশে ৫৫ জনের দেহে ওমিক্রন শনাক্ত         আবারও করোনায় আক্রান্ত আসাদুজ্জামান নূর         আজ সুপ্রিম কোর্টের বিচারিক কার্যক্রম বন্ধ         শৈত্য প্রবাহ থাকবে আরও দুই-একদিন         কিংবদন্তি কত্থক শিল্পী বিরজু মহারাজ আর নেই         উখিয়া-টেকনাফে হাইওয়ে পুলিশের ঘুষ বাণিজ্য, রোহিঙ্গাসহ চালকদের হাতে হাতে টোকেন         মালির ক্ষমতাচ্যুত প্রেসিডেন্ট ইব্রাহিম বাউবাকার আর নেই         ফের ক্ষেপণাস্ত্র ছুড়েছে উত্তর কোরিয়া, জানাল দক্ষিণ কোরিয়া         পদত্যাগ করলেন শাবির সেই প্রভোস্ট