বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রূপালি পর্দায় হিলারি ক্লিনটন

রূপালি পর্দায় হিলারি ক্লিনটন

অনলাইন ডেস্ক ॥ রূপালি পর্দায় দেখা যাবে হিলারি ক্লিনটনকে, তাও আবার মাত্র ২২ বছর বয়সী। তবে এটি জীবনীভিত্তিক ছবি নয়।

সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, হিলারির জীবনের ছোট একটি অংশ নিয়ে তৈরি হচ্ছে এই ছবিটি। ‘হোয়েন আই অ্যাম আ মথ’ নামের ছবিটিতে দেখা যাবে মাত্র ২২ বছরের তরুণী হিলারিকে। ওয়েলেসলি কলেজের জীবন হতে শুরু করে আইন স্কুলে পড়ার দিনগুলোও থাকবে ওই ছবিতে।

এই সময় তিনি প্রায়ই ঘুরতে যেতেন আলাস্কায়। করেছেন সব অদ্ভুত কাজ। এমনকি ‘স্যামন ক্যানারি’তে মাছ কাটাকুটিও করতেন তিনি। স্যামন ক্যানারিতে মাছ ক্যানের ভেতর এটি প্রক্রিয়াজাত করে রাখা হয়। অ্যাডিসন টিমলিনকে দেখা যাবে ২২ বছর বয়সী তরুণী হিলারির চরিত্রে। রচনা ও পরিচালনা করবেন মাগডালেনা জিজ্যাক এবং জ্যাকরি কোটলার। ইতিমধ্যেই প্রযোজনার কাজ শেষ হয়েছে বলে জানা গেছে।

শীর্ষ সংবাদ:
দেশব্যাপী পরিকল্পিত রাস্তা নির্মাণে মাস্টারপ্ল্যান হচ্ছে : অর্থমন্ত্রী         সংসদ ভবন উন্নয়ন সম্পর্কিত উপস্থাপনা দেখলেন প্রধানমন্ত্রী         ভারতের সঙ্গে বন্ধুত্ব সুদৃঢ় হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী         প্রবাসীদের ফেরাতে সৌদি কর্তৃপক্ষকে চিঠি দেওয়া হয়েছে : প্রবাসীকল্যাণমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩৭ জনের, নতুন শনাক্ত ১৬৬৬         ঢাবি ছাত্রী ধর্ষণ মামলা ॥ আজ শিক্ষকসহ তিনজন সাক্ষ্য দিয়েছেন         আপনাদের প্রতি অনুরোধ আপনারা বিশৃঙ্খলা করবেন না ॥ পররাষ্ট্রমন্ত্রী         করোনার সেকেন্ড ওয়েভ মোকাবিলায় স্বাস্থ্যবিভাগ প্রস্তুত রয়েছে ॥ স্বাস্থ্যমন্ত্রী         তোপখানায় অনুমোদনহীন অক্সিমিটার ও এন ৯৫ মাস্ক উদ্ধার         প্রবাসী কল্যাণ ভবনের সামনে সৌদি প্রবাসীদের বিক্ষোভ         করোনা মেট্রোরেলের সবকিছু ওলট-পালট করে দিয়েছে         করোনা আছে এবং সেটা শীতকালে বাড়তে পারে ॥ তথ্যমন্ত্রী         রবির আইপিও অনুমোদন         জাহালমের ক্ষতিপূরণের রায় ২৯ সেপ্টেম্বর         করোনার কারণে এবার নোবেল পুরস্কার অনুষ্ঠান স্থগিত         যানবাহন পরীক্ষায় আরও ফিটনেস সেন্টার স্থাপনের নির্দেশ         ওমরাহ পালনে কাবা ঘর খুলে দিচ্ছে সৌদি         কক্সবাজারে ব্যাংক থেকে টাকা সরানোর হিড়িক         জাতিসংঘের অধিবেশন : সংহতির ওপর জোর দিলেন মহাসচিব         বাংলাদেশে বায়োফ্লক পদ্ধতিতে তরুণরা মাছ চাষে আগ্রহী হয়ে উঠছেন