রবিবার ১৬ ফাল্গুন ১৪২৭, ২৮ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পারভেজ মোশাররফ এবার টিভি চ্যানেলের রাজনৈতিক ভাষ্যকার

পারভেজ মোশাররফ এবার টিভি চ্যানেলের রাজনৈতিক ভাষ্যকার

অনলাইন ডেস্ক॥ ২০০৮ সালের নির্বাচনের পরই পাকিস্তানের প্রেসিডেন্ট পদ থেকে ইস্তফা দিতে হয়েছিল প্রাক্তন সেনাপ্রধান জেনারেল পারভেজ মোশাররফকে। তারপর রাষ্ট্রদ্রোহিতাসহ একাধিক মামলার কারণে ২০১৩-তে দেশে ফিরেও ভোটে লড়ার স্বপ্ন পূরণ হয়নি। সুপ্রিম কোর্ট নিষেধাজ্ঞা তুলে নেওয়ার পর ২০১৬-র মার্চে নওয়াজ শরিফ সরকার তাঁকে চিকিত্সার কারণে বিদেশে যাওয়ার ছাড়পত্র দিয়েছিল।

পারভেজ মোশাররফ বর্তমানে দুবাইতে স্বেচ্ছা নির্বাসনে রয়েছেন। রাজনৈতিক সম্ভাবনা শেষ হয়ে যাওয়ায় এবার সংবাদমাধ্যমকেই কেরিয়ার হিসেবে মোশাররফ বেছে নিলেন বলে মনে করা হচ্ছে। এজন্য তিনি ‘বোল টিভি’কে বেছে নিয়েছেন। এই চ্যানেলটি তাদের একটি সাপ্তাহিক অনুষ্ঠানের মূল আকর্ষণ হিসেবে প্রাক্তন এই স্বৈরশাসককে তুলে ধরেছে বলে একটি পাক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে।

ওই অনুষ্ঠানের নাম ‘সব সে পহলে পাকিস্তান উইথ প্রেসিডেন্ট মোশাররফ’। প্রতি রবিবার রাত ৮টায় ওই অনুষ্ঠান হবে। অনুষ্ঠানের প্রোমোশনাল ভিডিও চ্যানেলটি প্রচার করছে। গতকাল প্রথম পর্বের এই অনুষ্ঠান হয়। সেখানে দুবাই থেকে অ্যাঙ্করের প্রশ্নের উত্তর দিয়েছেন পারভেজ মোশাররফ।

সূত্র: এবিপি আনন্দ

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১২৭১৩৭০৬
আক্রান্ত
৫৪৫৮৩১
সুস্থ
৮৮২৮৫০৩১
সুস্থ
৪৯৬১০৭
শীর্ষ সংবাদ:
মাইলফলক অর্জন ॥ এলডিসি থেকে উন্নয়নশীল দেশের মর্যাদা         স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ৫ সদস্যের তদন্ত কমিটি         জিএসপি প্লাস সুবিধা আদায়ে প্রস্তুতি নেয়া হচ্ছে         প্রধানমন্ত্রীর যুগান্তকারী পদক্ষেপে দেশ আজ মর্যাদাশীল রাষ্ট্র         বিএনপি বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণকে খাটো করে দেখে না         শাহবাগে মশাল মিছিল থেকে আটক ৭ জনের বিরুদ্ধে মামলা         মৃত্যুর মিছিল বেড়েই চলেছে ॥ যানবাহনের মুখোমুখি সংঘর্ষ সড়কে         করোনায় মৃত্যুর হার ২৪ শতাংশ কমেছে         ভার্সিটিগুলোয় শিল্পের উপযোগী জনশক্তি তৈরি জরুরী         বেসরকারী আমদানির সব চাল ১৫ মার্চের মধ্যে আনার নির্দেশ         জিয়ার খেতাব বাতিলের ফল শুভ হবে না         ঢাকাগামী সব ফ্লাইটে এয়ারমার্শাল দিতে চায় ভারত         আরিচা-কাজিরহাট ফেরি সার্ভিস ২০ বছর পর ফের চালু         গণফোরাম থেকে ড. কামালকে বাদ দেয়ার প্রস্তাব         কাওরান বাজারে হাসিনা মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড         আগামী ৩০ মার্চ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান         কাল পৌর-নির্বাচন উৎসমুখর পরিবেশে হবে : ইসি সচিব         মাইল ফলক অর্জন         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ৫, নতুন শনাক্ত ৪০৭         ‘শুধু ডিগ্রি দেয়া নয়, শিল্পের উপযোগী জনশক্তি তৈরিতে মনোযোগ জরুরী’