সোমবার ১৩ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জলঢাকায় ক্লিনিকে রোগীর স্বামীকে নির্যাতন

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ প্রসূতি স্ত্রীর সিজারের জন্য চুক্তি সাড়ে ৭ হাজার টাকা। সিজারের আগেই ক্লিনিকের মালিক টাকা বুঝে নেয়। এবার রোগীর ছাড়পত্র দিতে গিয়ে আরও অতিরিক্ত আরও আড়াই হাজার টাকার জন্য রোগীর স্বামীকে ক্লিনিকের ঘরে আটকে রেখে নির্যাতনের ঘটনা ঘটেছে নীলফামারী জলঢাকা উপজেলা শহরের আল-আমিন ক্লিনিক এ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে।

রবিবার সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত এমন ঘটনায় এলাকাবাসী ক্লিনিকটি ঘেরাও করে বিক্ষোভ করেছে। পরে পুলিশ এসে আটক রোগীর স্বামীকে উদ্ধার এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় জলঢাকা থানায় সোমবার রোগীর পক্ষে লিখিত অভিযোগ দিয়েছে। জানা যায়, উপজেলার পূর্ব খুটামারা (বড়ঘাট) গ্রামের দিলীপ চন্দ্র রায়ের স্ত্রী সুচিত্রা রানী রায় (২৫) সন্তান প্রসবের জন্য গত বুধবার উপজেলা রোডের আল-আমিন ক্লিনিকে সিজার করার জন্য ভর্তি করা হয়।

ভর্তির সময় সিজার এবং ক্লিনিকের ভাড়াসহ মোট ৭ হাজার ৫০০ টাকা ঠিক করেন সুচিত্রার স্বামী দিলীপ। এ জন্য সিজারের আগেই ক্লিনিকের মালিক আল-আমিন টাকা বুঝিয়ে নেন।

Sheikh Rasel

রবিবার সন্ধ্যায় নবজাতকসহ প্রসূতিকে বাড়িতে নিয়ে যাওয়ার সময় ক্লিনিকের লোকজন চুক্তির টাকা বাদে আরও অতিরিক্ত আড়াই হাজার টাকা দাবি করে। অতিরিক্ত দাবিকৃত টাকা দিতে অস্বীকৃতি জানালে প্রসূতির স্বামীকে ক্লিনিকের একটি কক্ষে আটকিয়ে রেখে তাকে (দিলীপ) মারধর ও নির্যাতন করে ক্লিনিকের লোকজন। ঘটনাটি প্রকাশ হয়ে পড়লে রোগীর আত্মীয়স্বজন ও এলাকাবাসী ছুটে এসে ক্লিনিকের সামনের বিক্ষোভ ও উপজেলা সড়কটি অবরোধ করে রাখে।

পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে ক্লিনিকে আটক ও নির্যাতনের শিকার রোগীর স্বামীকে উদ্ধার করে।

আটক ও মারধরের বিষয়টি অস্বীকার করে ক্লিনিকের মালিক আল-আমিন জানান, ঘটনাটি ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বিশ্বজিৎ রায় ও আশরাফ কর্তৃক একটি সাজানো নাটক। ঘটনার সময় আমি উপস্থিত ছিলাম না।

শীর্ষ সংবাদ:
উন্নত যোগাযোগ ব্যবস্থা ব্যবসা-বাণিজ্য বৃদ্ধিতে সহায়তা করে : প্রধানমন্ত্রী         যারা আন্দোলন করবে তাদের পেছনে লোক কোথায় : স্বরাষ্ট্রমন্ত্রী         ১৪০ ত্রৈমাসিক কিস্তিতে পদ্মা সেতুর ঋণ শোধ হবে : সেতুমন্ত্রী         ৩০টি সরকারি, ৫৫টি বেসরকারি পাটকল বন্ধ, সংসদে পাটমন্ত্রী         সাংবাদিকদের তৈরি হচ্ছে ডাটাবেজ : তথ্যমন্ত্রী         রেলে যাত্রী প্রতি আয় ২ টাকা ৪৩ পয়সা : রেলপথ মন্ত্রী         করোনা শনাক্ত ছাড়ালো দুই হাজার, মৃত্যু ২         বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণে সিলেটে স্বাস্থ্যমন্ত্রী         পদ্মা সেতুতে পেঁয়াজ বোঝাই ট্রাক উল্টে আহত ৩         ৫-১২ বছর বয়সীরা পাবে ফাইজারের টিকা         ঈদে বাসের অগ্রীম টিকিট বিক্রি শুরু         আশুলিয়ায় মহাসড়ক অবরোধ করে অটোরিক্সা চালকদের বিক্ষোভ, পুলিশ সদস্যসহ আহত ১৫         ঢাবির ‘খ’ ইউনিটের ফল প্রকাশ, পাসের হার ৯.৮৭         পদ্মা সেতুর নাট-বল্টু হাত দিয়ে খোলা সম্ভব নয় ॥ সিআইডি         করোনার নাকে নেয়ার ওষুধের ট্রায়াল শুরু হবে শিগগীরই         পদ্মা সেতু ॥ প্রথম দিনে টোল আদায় ২ কোটি ৯ লাখ         দুই ডোজ টিকায় বাংলাদেশের লক্ষ্যমাত্রা অর্জন         ২৭ জুলাই থেকে বিমানের টরন্টো ফ্লাইট শুরু         সৌদি গেছেন ৪০ হাজার ২০০ হজযাত্রী         বনশ্রীতে জুতার কারখানায় আগুন