বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফতুল্লায় গার্মেন্টস কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ, ২৫ ফেব্রুয়ারি ॥ ফতুল্লার কাশিপুর পশ্চিম দেওয়ানবাড়ি এলাকা থেকে নূরুল আলম তানজিল (৪৫) নামে একটি রফতানিমুখী পোশাক কারখানার কর্মর্কতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেলে একটি নির্মাণাধীন ভবন থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

নূরুল আলম তানজিলের স্ত্রী হাবিবা আক্তার সাংবাদিকদের জানান, তার স্বামী তানজিল ফতুল্লার কাঠেরপুল এলাকার আলী এ্যাপারেলস এ্যান্ড ডাইং কারখানার ইনচার্জ হিসেবে কর্মরত ছিল। শুক্রবার সন্ধ্যায় শহরের নিতাইগঞ্জ হতে তার আত্মীয়ের বাড়িতে দাওয়াত খেয়ে তাদের সবাইকে বাসায় দিয়ে রসুলপুর নামক এক ডাইং কারখানায় যাওয়ার কথা বলে বাসা হতে বের হয়। সারারাত তানজিল বাসায় না আসার কারণে তার ব্যবহৃত মোবাইলে ফোন করা হলে মোবাইলটি বন্ধ পাওয়া যায়। পরে শনিবার কাশিপুর পশ্চিম দেওয়ানবাড়ির পিয়ার আলীর নির্মাণাধীন ভবনের একটি কক্ষে এলাকাবাসী তার লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঘটনাটি আত্মহত্যা। তবে মৃত্যুর আসল কারণ জানার জন্য লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী