বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফতুল্লায় গার্মেন্টস কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ, ২৫ ফেব্রুয়ারি ॥ ফতুল্লার কাশিপুর পশ্চিম দেওয়ানবাড়ি এলাকা থেকে নূরুল আলম তানজিল (৪৫) নামে একটি রফতানিমুখী পোশাক কারখানার কর্মর্কতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেলে একটি নির্মাণাধীন ভবন থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

নূরুল আলম তানজিলের স্ত্রী হাবিবা আক্তার সাংবাদিকদের জানান, তার স্বামী তানজিল ফতুল্লার কাঠেরপুল এলাকার আলী এ্যাপারেলস এ্যান্ড ডাইং কারখানার ইনচার্জ হিসেবে কর্মরত ছিল। শুক্রবার সন্ধ্যায় শহরের নিতাইগঞ্জ হতে তার আত্মীয়ের বাড়িতে দাওয়াত খেয়ে তাদের সবাইকে বাসায় দিয়ে রসুলপুর নামক এক ডাইং কারখানায় যাওয়ার কথা বলে বাসা হতে বের হয়। সারারাত তানজিল বাসায় না আসার কারণে তার ব্যবহৃত মোবাইলে ফোন করা হলে মোবাইলটি বন্ধ পাওয়া যায়। পরে শনিবার কাশিপুর পশ্চিম দেওয়ানবাড়ির পিয়ার আলীর নির্মাণাধীন ভবনের একটি কক্ষে এলাকাবাসী তার লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঘটনাটি আত্মহত্যা। তবে মৃত্যুর আসল কারণ জানার জন্য লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪, শনাক্ত ১০৮৮৮         আইসিসি বর্ষসেরা ওয়ানডে দলে টাইগারদের দাপট         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         শান্তিরক্ষা মিশনে র‍্যাবকে বাদ দিতে জাতিসংঘে চিঠি         আইপিটিভি-ইউটিউবে সংবাদ পরিবেশন করা যাবে না ॥ তথ্যমন্ত্রী         নদীদূষণ ও দখলরোধে ডিসিদের আরও তৎপর হতে নির্দেশ         হাইকোর্টে আগাম জামিন পেলেন তাহসান         ‘সামরিক-বেসামরিক প্রশাসনের একসঙ্গে কাজ করার বিকল্প নেই’         এক সপ্তাহে করোনা রোগী বেড়েছে ২২৮ শতাংশ         সস্ত্রীক করোনা আক্রান্ত প্রধান বিচারপতি, হাসপাতালে ভর্তি         ‘স্বাধীনতা আন্দোলনের ইতিহাসে শহীদ আসাদ একটি অমর নাম’         ‘শহীদ আসাদের আত্মত্যাগ সবসময় প্রেরণা জোগাবে’         ৩৩ বাংলাদেশিকে ফেরত পাঠাল জার্মানি         ২০২৪ সালেও নির্বাচনী জুটি হবেন কমলা-বাইডেন