রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আমি মৃত নই গুজব বন্ধ করুন ॥ অভিনেত্রী ফরিদা

আমি মৃত নই গুজব বন্ধ করুন ॥ অভিনেত্রী ফরিদা

অনলাইন ডেস্ক॥ শনিবার থেকে তোলপাড় বিটাউন। উৎস একটি ফেসবুক পোস্ট। যাতে রয়েছে ,অভিনেত্রী ফরিদা জালালের মৃত্যুতে আমরা শোকাহত। আর সেটাকে ঘিরেই টিনসেল টাউন দিনভর তোলপাড়। কারোর দাবি এরকম কোনো খবরই কেউ পাননি। আগের দিনই কথা হয়েছে ফরিদাজির সঙ্গে। মিথ্যা বলা হয়েছে ফেসবুকে। কারোর দাবি সত্যি ঘটনা। অবশেষে কে হিমাংশু নামে এক পাবলিশারের টুইটে পুরো ঘটনা স্পষ্ট হল।

ফরিদা জালালের মৃত্যুর খবর সম্পূর্ণ ভুয়া জানিয়ে টুইট করে জানিয়েছেন, ফরিদাজির সঙ্গে টেলিফোনে কথা হয়েছে, তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছে। এই ধরনের মিথ্যা খবর ছড়ানোয় যার পর নাই বিরক্তি প্রকাশ করেছেন। এই ধরনের গুজব ছড়ানো বন্ধ করুন। তবে এখনো পর্যন্ত এর বিরুদ্ধে কোনো অভিযোগ দায়ের হয়নি। তবে ফরিদা জালাল এই পোস্ট নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন। যথেষ্ট বিরক্ত হয়ে জানিয়েছেন, আমি মৃত নই, গুজব ছড়ানো বন্ধ করুন।

যদিও ফরিদা জালাল একাই নন এর আগেও দিলীপ কুমার, কাদের খানকে নিয়েও মৃত্যুর গুজব ছড়িয়েছে বলিউডে।

সূত্র: আজকাল

শীর্ষ সংবাদ:
তৃতীয় ধাপের ইউপি নির্বাচন : চলছে গণনার কাজ         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         বাংলাদেশে বিনিয়োগ সুবিধা লুফে নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস         নন-জুডিসিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি যুক্ত করতে রুল         বাংলাদেশে বিপুল পরিমাণ বিনিয়োগ আসছে : সালমান এফ রহমান         নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের অবরোধ         বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায় পিছিয়ে ৮ ডিসেম্বর নির্ধারণ         করোনা : সুইজারল্যান্ড না গিয়ে দেশে ফিরলেন স্বাস্থ্যমন্ত্রী         আন্তর্জাতিক মানের নতুন একটি বিমানবন্দর নির্মাণের পরিকল্পনা         তেজগাঁওয়ে ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগ         টঙ্গীতে পুড়ে যাওয়া বস্তির একটি মানুষও না খেয়ে থাকবে না ॥ রাসেল         করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন সবচেয়ে মারাত্মক ॥ গবেষণা