শনিবার ৮ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জাপার সাবেক এমপি নিজ বাসায় পুলিশের নজরদারিতে ॥ বিভিন্ন মহলে নানা প্রশ্ন

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ বগুড়ায় গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) জাতীয় পার্টির নেতা কর্নেল (অব) ডাঃ আব্দুল কাদের খান পুলিশের নজরদারিতে রয়েছেন। বৃহস্পতিবার গভীর রাতে বগুড়া শহরের রহমাননগরে তার বাড়ি গরিব শাহ ক্লিনিকের চারধারে পুলিশ ঘিরে রেখে অবস্থান নেয়। এই ক্লিনিক তিনি ও তার স্ত্রী পরিচালনা করেন। ক্লিনিকের তৃতীয়তলায় তাদের বাসভবন। কি কারণে তার বাড়ি ঘিরে রাখা হয়েছে এই বিষয়ে বগুড়ার পুলিশ সুপার বলেন ‘তিনি কিছু জানেন না’। এই বিষয়ে সাবেক এমপির স্ত্রী ডাঃ নাসিমা বলেন, বৃহস্পতিবার মধ্য রাতেই পুলিশ তাদের বাড়ি ঘিরে রখেছে। কেন ঘিরে রাখা হয়েছে এই বিষয়টি পুলিশকে জিজ্ঞাসা করা হলে তারা বলেন, সাবেক এমপির নিরাপত্তার জন্য বাড়ির চার ধারে অবস্থান নেয়া হয়েছে। এদিকে বিষয়টি নিয়ে বিভিন্ন মহলে নানা প্রশ্ন দেখা দিয়েছে।

সাবেক এমপি কর্নেল (অব) ডাঃ আব্দুল কাদের খানের স্ত্রী ডাঃ নাসিমার সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, বুধবার ডাঃ আব্দুল কাদের খান সুন্দরগঞ্জে তাদের গ্রামের বাড়ি থেকে নিজস্ব গাড়িতে গাইবান্ধা যাচ্ছিলেন। পথে পুলিশ তার গাড়ি থামিয়ে ভেতর থেকে জাতীয় পার্টির কর্মী শাহীন ও মেহেদীকে আটক করে নিয়ে যায়। পুলিশ জানায় তাদের জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় নেয়া হয়। তার পরিবার থেকে আরও জানানো হয়, পুলিশ তার (সাবেক এমপি) গাড়ির ড্রাইভার আব্দুল হান্নান ও সুন্দরগঞ্জের বাড়ির কেয়ারটেকার শামীমকে হেফাজতে নেয়। একপর্যায়ে গাইবান্ধায় পুলিশ সাবেক এমপিকে ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদ করার কিছুক্ষণ পর ছেড়ে দেয়। পরদিন তিনি বগুড়ায় আসেন। রাতেই তার বাড়ির সামনে পুলিশ অবস্থান নেয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৩৮৫১৮০৫
আক্রান্ত
১৫৬৭৪১৭
সুস্থ
২২০৯৪৬৭৫৬
সুস্থ
১৫৩০৯৪১
শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব’         ২ মিনিটেই শেষ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ ‘কিলিং মিশন’         আমতলীতে দুই পরিবহন গাড়ীর মুখোমুখি সংঘর্ষে মা-ছেলে নিহত, আহত ৩০         স্কুল-কলেজে সরাসরি ক্লাস এখন আর বাড়ছে না ॥ শিক্ষামন্ত্রী         রোহিঙ্গা ক্যাম্পে ৬ জনকে হত্যার ঘটনায় আটক ৮         কুমিল্লায় সাম্প্রদায়িক হামলার বিচার ট্রাইব্যুনালে : আইনমন্ত্রী         হঠাৎ বিশ্ববাজারে বাড়লো স্বর্ণের দাম         ‘আগামী ১৯ নবেম্বর মেয়র জাহাঙ্গীরের বিষয়ে সিদ্ধান্ত‘         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় আরও ২ মৃত্যু, হাসপাতালে ১৮৯         ৭ দিনের রিমান্ডে ইকবাল         নিজের বন্দুকের গুলিতে আত্মহত্যা করল বিজিবি সদস্য         বিপুল পরিমাণ অস্ত্রসহ শীর্ষ প্রতারক গ্রেফতার         হাইতিতে অপহৃত ১৭ জন মিশনারিদের হত্যার হুমকি         কৃষিকে যান্ত্রিকীকরণ করতে তিন হাজার কোটি টাকার প্রকল্প         ধর্ম অবমাননা মামলা ॥ কুমিল্লার আদালতে নেওয়া হয়েছে ইকবালকে         শাহবাগ মোড়ে গণঅনশন, তীব্র যানজট         আইএসের পশ্চিম আফ্রিকা শাখার প্রধান নিহত         যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১         গ্রিসের ক্রিট দ্বীপে পাওয়া পায়ের ছাপ ৬০ লক্ষ বছরের পুরনো