মঙ্গলবার ৫ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গসিপ

টুইঙ্কল সম্পর্কে নেশাগ্রস্ত

‘এয়ার লিফট’ বা ‘রুস্তম’ মতো সফল ছবির মাধ্যমে ২০১৬ সালে হিটমেশিন অলয় কুমার ছিলেন ঝলমলে। চলতি বছর মুক্তি পাচ্ছে তার নাটকীয় সিনেমা ‘জলি এলএলবি’। ভারতীয় বিচার ব্যবস্থা নিয়ে কমেডিভিত্তিক ছবি। ২০১৩ সালে রিলিজ হওয়া ‘জলি এলএলবি’ ছবির সিক্যুয়েল এই সিনেমা। সম্প্রতি অলয় কুমারের স্ত্রী টুইঙ্কল নতুন ভূমিকায় অবতীর্ণ হয়েছেন। অলয়ের ধারণা তার স্ত্রী নিজস্ব ভাবনা ও উদ্যোগে অন্যরকম একটি দৃষ্টিভঙ্গির জন্ম দেবে। টুইঙ্কলকে একজন স্বাধীনতা নারী হিসেবে অভিহিত করছেন। বলিউডের এই ‘খিলাড়ী’। অলয়ের ধারণা টুইঙ্কল গতানুগতিতাকে প্রশ্রয় দেয় না। প্রাচীর ভাঙ্গতেই ভালবাসে। টুইঙ্কলকে নিয়ে অলয়ের তাই অনেক গর্ব। বলতে পারেন টুইঙ্কল সম্পর্কে অলয় নেশাগ্রস্ত।

বচ্চন পরিবারে ভাঙ্গনের সুর

উত্তর প্রদেশের সমাজবাদী পার্টির সঙ্গে অমিতাভের সখ্য বেশ পুরনো। বন্ধু অমর সিংহের মাধ্যমেই এই ঘনিষ্ঠতা। অমর সিংহ ও বলিউড বিগ বি দীর্ঘ দিনের বন্ধু। কিন্তু গলায় গলায় এই বন্ধুত্ব এখন অতীত। সম্পর্কে ফাটলের পাশাপাশি এখন বেড়েছে তিক্ততা। তার কারণ অমর সিংহের করা মন্তব্য। সম্প্রতি সমাজবাদী পার্টির এই নেতা মিডিয়ায় বচ্চন পরিবারের ভাঙ্গন নিয়ে কথা বলেছেন। মিডিয়াকে জানিয়েছেন অমিতাভ ও জয়া বচ্চন দীর্ঘদিন একসঙ্গে ঘর করেন না। দুজন নাকি আলাদা থাকেন। একজন থাকেন ‘প্রতীক্ষায়’ নামক এক বাংলোয় অন্যজন ‘জনক’ নামের আরেকটিতে। সমাজবাদী পার্টির নেতার করা মন্তব্যে মিডিয়ায় এই খবর। যা প্রকাশিত হওয়ার পর শুরু হয় বিতর্ক।

নিগ্রহের শিকার হওয়া হলিউডি অভিনেত্রী

এ্যাশলে জুড। আমেরিকান অভিনেত্রী ও সেলিব্রেটি। তিনি বিশেষভাবে পরিচিত তার অভিনীত সিনেমা ‘ডাবল জিওপারডি’র জন্য। সম্প্রতি ভারতের নয়াদিল্লীতে আয়েজিত নারীদের প্রতি শোষণ ও বঞ্চনার বিরুদ্ধে ওয়ার্ল্ড কংগ্রেসের এক সভায় তিনি বলেন, নারীরা সব ক্ষেত্রেই বঞ্চনার শিকার হয়। যৌন হয়রানি এর মধ্যে অন্যতম। নিজের জীবনের বাজে অভিজ্ঞতার উদাহরণ দিয়ে তিনি বলেন, বক্তিগত জীবনে মাত্র সাত বছর বয়সে আমি যৌন নিগ্রহের শিকার হই। এবং ১৪ বছর বয়সে ধর্ষণের শিকার হই। ১৯৯৮ সালে পুনরায় ধর্ষণের শিকার হই। নাম প্রকাশ না করে তিনি বলেন, ইন্ডাস্ট্রিতে কাজের সময় অনেক স্বনামধন্য ব্যক্তির কাছ থেকে নিগ্রহের শিকার হন এই হলিউডি অভিনেত্রী।

শীর্ষ সংবাদ:
ইসি গঠনে আইন হচ্ছে ॥ সরকারের যুগান্তকারী পদক্ষেপ         সংলাপে আওয়ামী লীগের ৪ প্রস্তাব         নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         আগামী সংসদ নির্বাচনও চমৎকার হবে ॥ তথ্যমন্ত্রী         ইভিএমে ভোট দ্রুত হলে জয়ের ব্যবধান বাড়ত ॥ আইভী         পন্ডিত বিরজু মহারাজ নৃত্যালোক ছেড়ে অনন্তলোকে         উত্তাল শাবি ॥ ভিসির পদত্যাগ দাবিতে বাসভবন ঘেরাও         দুর্নীতি মামলায় ওসি প্রদীপের সাক্ষ্যগ্রহণ পেছাল         আমিরাতে ড্রোন হামলায় নিহত ৩         কখনও ওরা মন্ত্রীর আত্মীয়, কখনও নিকটজন         সোনারগাঁয়ে পিকআপ ভ্যান খাদে পড়ে দুই পুলিশের এসআই নিহত         ইসি গঠন : রাষ্ট্রপতিকে আওয়ামী লীগের ৪ প্রস্তাব         ক্ষমতাসীন আওয়ামী লীগের ১০ সদস্যের প্রতিনিধি দল রাষ্ট্রপতির সংলাপে বসেছে         দেশে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১০, নতুন শনাক্ত ৬,৬৭৬         সংক্রমণের হার ২০ শতাংশ ছাড়িয়েছে : স্বাস্থ্য মহাপরিচালক         স্বাস্থ্যবিধি মানাতে ‘অ্যাকশনে’ যাবে সরকার         না’গঞ্জে নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         সিইসি ও ইসি নিয়োগ আইন মন্ত্রিসভায় অনুমোদন