বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গসিপ

টুইঙ্কল সম্পর্কে নেশাগ্রস্ত

‘এয়ার লিফট’ বা ‘রুস্তম’ মতো সফল ছবির মাধ্যমে ২০১৬ সালে হিটমেশিন অলয় কুমার ছিলেন ঝলমলে। চলতি বছর মুক্তি পাচ্ছে তার নাটকীয় সিনেমা ‘জলি এলএলবি’। ভারতীয় বিচার ব্যবস্থা নিয়ে কমেডিভিত্তিক ছবি। ২০১৩ সালে রিলিজ হওয়া ‘জলি এলএলবি’ ছবির সিক্যুয়েল এই সিনেমা। সম্প্রতি অলয় কুমারের স্ত্রী টুইঙ্কল নতুন ভূমিকায় অবতীর্ণ হয়েছেন। অলয়ের ধারণা তার স্ত্রী নিজস্ব ভাবনা ও উদ্যোগে অন্যরকম একটি দৃষ্টিভঙ্গির জন্ম দেবে। টুইঙ্কলকে একজন স্বাধীনতা নারী হিসেবে অভিহিত করছেন। বলিউডের এই ‘খিলাড়ী’। অলয়ের ধারণা টুইঙ্কল গতানুগতিতাকে প্রশ্রয় দেয় না। প্রাচীর ভাঙ্গতেই ভালবাসে। টুইঙ্কলকে নিয়ে অলয়ের তাই অনেক গর্ব। বলতে পারেন টুইঙ্কল সম্পর্কে অলয় নেশাগ্রস্ত।

বচ্চন পরিবারে ভাঙ্গনের সুর

উত্তর প্রদেশের সমাজবাদী পার্টির সঙ্গে অমিতাভের সখ্য বেশ পুরনো। বন্ধু অমর সিংহের মাধ্যমেই এই ঘনিষ্ঠতা। অমর সিংহ ও বলিউড বিগ বি দীর্ঘ দিনের বন্ধু। কিন্তু গলায় গলায় এই বন্ধুত্ব এখন অতীত। সম্পর্কে ফাটলের পাশাপাশি এখন বেড়েছে তিক্ততা। তার কারণ অমর সিংহের করা মন্তব্য। সম্প্রতি সমাজবাদী পার্টির এই নেতা মিডিয়ায় বচ্চন পরিবারের ভাঙ্গন নিয়ে কথা বলেছেন। মিডিয়াকে জানিয়েছেন অমিতাভ ও জয়া বচ্চন দীর্ঘদিন একসঙ্গে ঘর করেন না। দুজন নাকি আলাদা থাকেন। একজন থাকেন ‘প্রতীক্ষায়’ নামক এক বাংলোয় অন্যজন ‘জনক’ নামের আরেকটিতে। সমাজবাদী পার্টির নেতার করা মন্তব্যে মিডিয়ায় এই খবর। যা প্রকাশিত হওয়ার পর শুরু হয় বিতর্ক।

নিগ্রহের শিকার হওয়া হলিউডি অভিনেত্রী

এ্যাশলে জুড। আমেরিকান অভিনেত্রী ও সেলিব্রেটি। তিনি বিশেষভাবে পরিচিত তার অভিনীত সিনেমা ‘ডাবল জিওপারডি’র জন্য। সম্প্রতি ভারতের নয়াদিল্লীতে আয়েজিত নারীদের প্রতি শোষণ ও বঞ্চনার বিরুদ্ধে ওয়ার্ল্ড কংগ্রেসের এক সভায় তিনি বলেন, নারীরা সব ক্ষেত্রেই বঞ্চনার শিকার হয়। যৌন হয়রানি এর মধ্যে অন্যতম। নিজের জীবনের বাজে অভিজ্ঞতার উদাহরণ দিয়ে তিনি বলেন, বক্তিগত জীবনে মাত্র সাত বছর বয়সে আমি যৌন নিগ্রহের শিকার হই। এবং ১৪ বছর বয়সে ধর্ষণের শিকার হই। ১৯৯৮ সালে পুনরায় ধর্ষণের শিকার হই। নাম প্রকাশ না করে তিনি বলেন, ইন্ডাস্ট্রিতে কাজের সময় অনেক স্বনামধন্য ব্যক্তির কাছ থেকে নিগ্রহের শিকার হন এই হলিউডি অভিনেত্রী।

শীর্ষ সংবাদ:
সিলেটে বন্যায় পানিবন্দি ১৫ লাখ মানুষ         কক্সবাজারকে পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা অপরিহার্য ॥ প্রধানমন্ত্রী         আগামী ৫ জুন বাজেট অধিবেশন শুরু         বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         চট্রগ্রাম টেস্টে ৬৮ রানের লিড নিয়ে প্রথম ইনিংস শেষ বাংলাদেশের         দেশে আরও ২২ জনের করোনা শনাক্ত         দেশে খাদ্যের কোনো ঘাটতি নেই ॥ খাদ্যমন্ত্রী         ১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         রায়পুরে মাদ্রাসা ছাত্রী হত্যায় ৪ জনের যাবজ্জীবন         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস