বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দেখে নিন মা হওয়ার পরের কারিনাকে

দেখে নিন মা হওয়ার পরের কারিনাকে

অনলাইন ডেস্ক॥ ২৪ জানুয়ারি দুপুরবেলা তিনি হাজির হয়েছিলেন মুম্বইয়ের একটি সেলুন-এ। সেই সময়েই উৎসাহী চিত্রগ্রাহকদের ক্যামেরাবন্দি হয়ে যান তিনি। নায়িকাও আপত্তি না করে দিব্যি পোজ দেন ক্যামেরার সামনে। স্বভাবতই ভক্তদের মধ্যে কৌতূহল তৈরি হয়েছিল যে, মা হওয়ার পরে কেমন দেখতে হয়েছে কারিনাকে। এ বার সেই কৌতূহল মেটার কিছুটা সুযোগ করে দিলেন কারিনা নিজেই। ২০ ডিসেম্বর ২০১৬-এ সন্তানের মা হয়েছেন কারিনা কপূর খান। ছেলে তৈমুরকে নিয়ে এখন মেতে রয়েছেন বাবা সইফ এবং মা কারিনা। তার পর এক মাসের বেশি সময় কেটে গিয়েছে। এর মধ্যে বাড়ির বাইরে কারিনাকে প্রায় দেখাই যায়নি। মিডিয়ার সামনেও আসেননি।

একটা সময়ে সাইজ জিরো অ্যাচিভ করে বিনোদন জগতে তোলপাড় ফেলে দিয়েছিলেন কারিনা। কিন্তু গর্ভধারণের পরে তাঁর ওজন

বভাবতই অনেকটা বেড়ে যায়। সুস্থতার কথা ভেবে কারিনা ওজন কমানোর কোনও চেষ্টাও করেননি সেই সময়ে। স্বভাবতই ভক্তরা কৌতূহলী হয়েছিলেন, সন্তানের জন্মের পরে কি আবার সেই পুরনো ফিগারে ফিরে যাবেন কারিনা? মঙ্গলবার যখন সেলুনের বাইরে দেখা গেল কারিনাকে, দেখা গেল, ওজন অনেকটাই কমিয়ে ফেলেছেন তিনি। আগের মতো সাইজ জিরো-তে এখনও পৌঁছননি, কিন্তু গর্ভাবস্থার তুলনায় রোগা হয়েছেন অনেকটাই।

কালো জিনস, কালো টপ এবং সবুজ জ্যাকেটে দিব্যি দেখাচ্ছিল কারিনাকে। আগে ছিলেন তন্বী বম্বশেল, এখন যেন সনাতন ভারতীয় গৃহবধূর সৌন্দর্য বাসা বেধেছে তাঁর শরীরে। কারিনার এই নতুন রূপের ছবি প্রচার পেতেই শোরগোল পড়ে গিয়েছে তাঁর ভক্তদের মধ্যে। বেশিরভাগই প্রিয় নায়িকার এই রূপান্তরকে ভাল ভাবে নিয়েছেন। তিনি যে নিজেকে স্লিম-ট্রিম রাখার জন্য মাত্রারিতিক্ত কৃচ্ছ্রসাধন করছেন না, সেজন্য তাঁকে অভিনন্দন জানাচ্ছেন ভক্তেরা।

শীর্ষ সংবাদ:
জান্তার দোসর আরসা ॥ প্রত্যাবাসন ঠেকাতে মিয়ানমারের নয়া কৌশল         আমরা ইচ্ছে করলেই পারি, সবই করতে পারি         ইংল্যান্ডের বিরুদ্ধে আজ ঘুরে দাঁড়ানোর লড়াই টাইগারদের         চট্টগ্রাম ও সিলেট বিভাগে নৌকার প্রার্থী যারা         ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ ॥ সাম্প্রদায়িক সন্ত্রাস         ইন্ধনদাতাদের নাম শীঘ্র প্রকাশ করা হবে         পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, টিয়ার শেল         বন্ধুকে বিয়ে করলেন জাপানের রাজকুমারী মাকো         পরিকল্পনা বাস্তবায়নে প্রদীপ-লিয়াকত ফোনালাপ, এসএমএস         চট্টগ্রামে ফ্লাইওভারের র‌্যাম্পের দুটি পিলারে ফাটল         সংখ্যালঘু নির্যাতনের দৃষ্টান্তমূলক শাস্তি প্রয়োজন         কর্ণফুলী মাল্টিপারপাস শত শত কোটি টাকা হাতিয়েছে         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল ॥ কাদের         ইউপি নির্বাচন : ৮৮ ইউনিয়নে নৌকার প্রতীক থাকছে না         সাক্ষ্য অইনের ১৫৫(৪) ধারা বাতিলে নারীর মর্যাদাহানি রোধ করবে : আইনমন্ত্রী         নিম্ন আয়ের পরিবারের সদস্যরা সরকারের সকল সেবা সম্পর্কে অবগত নয় : মেয়র খালেক         আন্দোলন থেকে সরে এলেন বিমানের পাইলটরা         ডেঙ্গু : হাসপাতালে ভর্তি ১৮২, মৃত্যু ১