শনিবার ১৬ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মনজুর হাসান মিন্টু আন্তঃক্লাব ব্যাডমিন্টন ও টিটি

স্পোর্টস রিপোর্টার ॥ ঢাকা অফিসার্স ক্লাবের উদ্যোগে আগামী ২৫ জানুয়ারি শুরু হবে মনজুর হাসান মিন্টু স্মৃতি আন্তঃক্লাব ব্যাডমিন্টন ও টেবিল টেনিস প্রতিযোগিতা। চলবে ২৮ জানুয়ারি পর্যন্ত। টেবিল টেনিসে দলগত প্রতিযোগিতা ছাড়াও পুরুষ একক ও দ্বৈত, প্রবীণ পুরুষ একক ও দ্বৈত (৫৫ বছর থেকে তদুর্ধ বয়সী) এবং মহিলা একক ইভেন্ট অনুষ্ঠিত হবে। ব্যাডমিন্টনে পুরুষ একক ও দ্বৈত, প্রবীণ পুরুষ দ্বৈত এবং পৃথকভাবে মহিলা দ্বৈত ইভেন্টের দলগত খেলা অনুষ্ঠিত হবে। দলভিত্তিক এ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রতিযোগীর বয়স ৩৫ বছর হতে হবে। তবে গত ৫ বছরে জাতীয় পর্যায়ে প্রথম ২০ জনের মধ্যে স্থান অর্জনকারী কেউ এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন না। একই সময় উন্মুক্ত ব্যাডমিন্টনে পুরুষ দ্বৈত প্রতিযোগিতার আয়োজনও আছে। এক্ষেত্রে প্রতিযোগী যে কেউ হতে পারবে এবং কোন বাধ্যবাধকতা থাকবে না। সকল প্রতিযোগিতা বেইলি রোডের ঢাকা অফিসার্স ক্লাবের খেলাঘর প্রাঙ্গণে বিকেল ৩টা ৩০ থেকে রাত ১০টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতার এন্ট্রি ফি নির্ধারণ করা হয়েছে ১০০০ টাকা। ১৫ জানুয়ারির মধ্যে আগ্রহীদের নাম এন্ট্রি করতে হবে।

বিজেএমসির দ্বিতীয় হ্যাটট্রিক শিরোপা

জাতীয় মহিলা হ্যান্ডবল

স্পোর্টস রিপোর্টার ॥ জাতীয় মহিলা হ্যান্ডবল মানেই বিজেএমসি-আনসার ফাইনাল। এবারও তার ব্যতিক্রম হয়নি। ঢাকার পল্টনের শহীদ এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে ‘এক্সিম ব্যাংক জাতীয় মহিলা হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপে’র খেলা শেষ হয়েছে। দলের নির্ভরযোগ্য খেলোয়াড় ডালিয়া আক্তার ইনজুরির জন্য টুর্নামেন্টেই খেলেননি। তারপরও তাকে ছাড়াই বুধবারের একতরফা ফাইনালে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে ২৭-৯ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ জুট মিলস কর্পোরেশন (বিজেএমসি)। বিজয়ী দল প্রথমার্ধে ১২-৪ গোলে এগিয়ে ছিল। বিজয়ী দলের সুমি বেগম ও ফাল্গুনী বিশ্বাস ৬টি ও শিল্পী আক্তার ৫টি এবং বিজিত দলের ময়না ৩টি গোল করেন। বিজেএমসির শিল্পী আক্তার সেরা খেলোয়াড় নির্বাচিত হন। এর আগে তৃতীয় স্থান নির্ধারণী খেলায় বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব দল ৩০-১১ গোলে ঢাকা জেলাকে হাারায়। বিজয়ী দল প্রথমার্ধে ১৪-৮ গোলে এগিয়ে ছিল। বিজয়ী দলের সাবিনা ১৪টি এবং সাইদা ১০টি এবং বিজিত দলের লিনা ৩টি গোল করেন।

শীর্ষ সংবাদ:
রাতে একাদশে ভর্তির ফল         শৈত্যপ্রবাহ থাকবে আরও দু-তিন দিন         রাজশাহীতে আজ রাত ৮টার পর বন্ধ থাকবে দোকানপাট         রাজশাহীতে করোনা ও উপসর্গে চারজনের মৃত্যু         চীন মিয়ানমারের ‘গৃহযুদ্ধ’ নিরসনে বিশ্বকে তৎপর হওয়ার আহ্বান জানিয়েছে         গত ২৪ ঘণ্টায় চট্রগ্রামে করোনা শনাক্ত ৮০৯ জনের         গত ২৪ ঘণ্টায় মমেক হাসপাতালে করোনায় মারা গেছেন ৫ জন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ১০ হাজার ৩২৯ জন         সভাপতি ইলিয়াস কাঞ্চন, সাধারণ সম্পাদক জায়েদ         সামনে কঠিন ২ সপ্তাহ ॥ নিয়ন্ত্রণের বাইরে করোনা         দুই প্রতিষ্ঠানের সাড়ে ১৮ কোটি টাকা হাতিয়ে নেয়ার চেষ্টা ॥ জালিয়াতি ও অনলাইন প্রতারণা         গণমানুষের ভোটাধিকার নিশ্চিতে মাইলফলক ॥ কাদের         বাড়িতে ঢুকে গৃহবধূকে গলা কেটে হত্যা         হুন্ডুরাসে প্রথম         উৎসবমুখর পরিবেশে শেষ হলো চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন         চিকিৎসা দিতে গিয়ে করোনা আক্রান্ত চিকিৎসক-নার্স         আগামী জুনে উৎপাদনে যাবে দেশী-বিদেশী ৬ প্রতিষ্ঠান         সাড়ে ৪ ঘণ্টা পর নিয়ন্ত্রণে নারায়ণগঞ্জের জাহিন নিটওয়্যার্সের আগুন         করোনা ভাইরাসে আরও ২০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪০         শিল্পী সমিতির নির্বাচন ॥ ভোট দিয়েছেন ৩৬৫ জন, চলছে গণনা