শুক্রবার ৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মনজুর হাসান মিন্টু আন্তঃক্লাব ব্যাডমিন্টন ও টিটি

স্পোর্টস রিপোর্টার ॥ ঢাকা অফিসার্স ক্লাবের উদ্যোগে আগামী ২৫ জানুয়ারি শুরু হবে মনজুর হাসান মিন্টু স্মৃতি আন্তঃক্লাব ব্যাডমিন্টন ও টেবিল টেনিস প্রতিযোগিতা। চলবে ২৮ জানুয়ারি পর্যন্ত। টেবিল টেনিসে দলগত প্রতিযোগিতা ছাড়াও পুরুষ একক ও দ্বৈত, প্রবীণ পুরুষ একক ও দ্বৈত (৫৫ বছর থেকে তদুর্ধ বয়সী) এবং মহিলা একক ইভেন্ট অনুষ্ঠিত হবে। ব্যাডমিন্টনে পুরুষ একক ও দ্বৈত, প্রবীণ পুরুষ দ্বৈত এবং পৃথকভাবে মহিলা দ্বৈত ইভেন্টের দলগত খেলা অনুষ্ঠিত হবে। দলভিত্তিক এ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রতিযোগীর বয়স ৩৫ বছর হতে হবে। তবে গত ৫ বছরে জাতীয় পর্যায়ে প্রথম ২০ জনের মধ্যে স্থান অর্জনকারী কেউ এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন না। একই সময় উন্মুক্ত ব্যাডমিন্টনে পুরুষ দ্বৈত প্রতিযোগিতার আয়োজনও আছে। এক্ষেত্রে প্রতিযোগী যে কেউ হতে পারবে এবং কোন বাধ্যবাধকতা থাকবে না। সকল প্রতিযোগিতা বেইলি রোডের ঢাকা অফিসার্স ক্লাবের খেলাঘর প্রাঙ্গণে বিকেল ৩টা ৩০ থেকে রাত ১০টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতার এন্ট্রি ফি নির্ধারণ করা হয়েছে ১০০০ টাকা। ১৫ জানুয়ারির মধ্যে আগ্রহীদের নাম এন্ট্রি করতে হবে।

বিজেএমসির দ্বিতীয় হ্যাটট্রিক শিরোপা

জাতীয় মহিলা হ্যান্ডবল

স্পোর্টস রিপোর্টার ॥ জাতীয় মহিলা হ্যান্ডবল মানেই বিজেএমসি-আনসার ফাইনাল। এবারও তার ব্যতিক্রম হয়নি। ঢাকার পল্টনের শহীদ এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে ‘এক্সিম ব্যাংক জাতীয় মহিলা হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপে’র খেলা শেষ হয়েছে। দলের নির্ভরযোগ্য খেলোয়াড় ডালিয়া আক্তার ইনজুরির জন্য টুর্নামেন্টেই খেলেননি। তারপরও তাকে ছাড়াই বুধবারের একতরফা ফাইনালে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে ২৭-৯ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ জুট মিলস কর্পোরেশন (বিজেএমসি)। বিজয়ী দল প্রথমার্ধে ১২-৪ গোলে এগিয়ে ছিল। বিজয়ী দলের সুমি বেগম ও ফাল্গুনী বিশ্বাস ৬টি ও শিল্পী আক্তার ৫টি এবং বিজিত দলের ময়না ৩টি গোল করেন। বিজেএমসির শিল্পী আক্তার সেরা খেলোয়াড় নির্বাচিত হন। এর আগে তৃতীয় স্থান নির্ধারণী খেলায় বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব দল ৩০-১১ গোলে ঢাকা জেলাকে হাারায়। বিজয়ী দল প্রথমার্ধে ১৪-৮ গোলে এগিয়ে ছিল। বিজয়ী দলের সাবিনা ১৪টি এবং সাইদা ১০টি এবং বিজিত দলের লিনা ৩টি গোল করেন।

শীর্ষ সংবাদ:
শনিবার গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়         আজ দ্বিতীয় ধাপের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত         সারাদেশে চলছে ভোটার তালিকার হালনাগাদ         দৌলতখানে বাবা-ছেলে চেয়ারম্যান প্রার্থী         আফগানিস্তানে নারী উপস্থাপকদের অবশ্যই মুখ ঢাকতে হবে, নির্দেশ তালিবানের         শাহজালালে ৯৩ লাখ টাকার স্বর্ণসহ যাত্রী আটক         আগামী ২৯ মে চালু হচ্ছে বাংলাদেশ-ভারতের মধ্যে যাত্রীবাহী ট্রেন         যুক্তরাষ্ট্র, কানাডা, ইউরোপে ছড়িয়ে পড়ছে বিরল যে রোগ!         কৃষিজমি ৬০ বিঘার বেশি হলে সিজ করবে সরকার         ‘মুজিব’ বায়োপিকের ট্রেলার প্রকাশ         সিলেটে উজানের ঢলে ভাঙলো ৩ নদীর মোহনার ডাইক         পাকিস্তানি মুদ্রার ১ ডলার কিনতে লাগছে ২শ রুপি         জড়িত ৮৪ রাঘববোয়াল ॥ পি কে হালদারের অর্থপাচার         স্বপ্নের পদ্মা সেতুর নাম পরিবর্তন হবে না         এবার উল্টো পথে ডলার ॥ ৯৬ টাকায় নেমেছে         কোরানে হাফেজ হয়েও পেশা চুরি !         সিলেটে ২০ লাখ মানুষ পানিবন্দী দুর্ভোগ চরমে         চট্টগ্রামে ড্র করেই সন্তুষ্ট মুমিনুলরা         গ্যাসের দাম বৃদ্ধির ঘোষণা আসতে পারে এ মাসেই