শুক্রবার ১৪ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মেয়ের শোকে চলে গেলেন মা

মেয়ের শোকে চলে গেলেন মা

অনলাইন ডেস্ক॥ মার্কিন অভিনেত্রী ক্যারি ফিশারের মৃত্যুর খবরের রেশ এখনো বিশ্বব্যাপী শেষ হয়নি। এরইমধ্যে নতুন সংবাদ, ঠিক সংবাদ না দুঃসংবাদই! মেয়ের মৃত্যুর একদিন পরে চলে গেলেন ক্যারির মা অভিনেত্রী ডেবি রেইনল্ডস।

শোক কাটিয়ে উঠতে না পেরে ৮৪ বছর বছরে স্ট্রোকে মারা গেলেন এই প্রবীণ অভিনেত্রী। খবরটি নিশ্চিত করেছেন তার ছেলে। গত মঙ্গলবার লস অ্যাঞ্জেলসের একটি হাসপাতালে তিনি নেয়া হয়েছিল, বুধবার সেখানেই তার মৃত্যু হয়।

১৯৫২ সালে অভিনয়ের মধ্যদিয়ে হলিউড আলোচনায় জায়গা করে নেন এ জনপ্রিয় অভিনেত্রী। তার মৃত্যুর একদিন আগে, অর্থাৎ সোমবার স্টার ওয়ারস খ্যাত অভিনেত্রী ক্যারি ফিশার মারা যান। স্টার ওয়ারস সিরিজে প্রিন্সেস লিয়ার ভূমিকায় অভিনয় করে খ্যাতি পান ক্যারি ফিশার। তিনি মূলত মুভি সিরিজটিতে প্রিন্সেস লিয়া চরিত্রে অভিনয়ের জন্য পরিচিত ছিলেন। মৃত্যুর সময় ক্যারি ফিশারের বয়স হয়েছিল ৬০ বছর।

মেয়ে ক্যারি ফিশারের মৃত্যুর খবর শুনে অসুস্থ হয়ে পড়েন। মঙ্গলবার সঙ্গে সঙ্গে তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেয়া হয়। তবে শেষ রক্ষা হয়নি ডেবি রেইনল্ডসের। ডেবির ছেলে টুড ফিশার বলেন, ক্যারির সঙ্গী হলেন মা। আমরা খুবই ব্যথিত। তিনি আরো বলেন, বোন ক্যারির মৃত্যুর খবর মেনে নিতে পারেন নি মা। এজন্য তিনিও চলে গেলেন।

শীর্ষ সংবাদ:
লবিস্ট নিয়োগের এত টাকা কোথা থেকে এলো         মেট্রোরেলের পুরো কাঠামো দৃশ্যমান         ইসি গঠন আইন পাস ॥ স্বাধীনতার ৫০ বছর পর         দেশী উদ্যোক্তাদের বিদেশে বিনিয়োগের পথ উন্মুক্ত         এ মাসে নির্মল বাতাস মেলেনি রাজধানীতে         কঠিন হলেও দলীয় সরকারের অধীনে নির্বাচনই সমাধান         শাবিতে অহিংস আন্দোলন চলবে ॥ ভিসি সরিয়ে নেয়ার গুঞ্জন         দেশে করোনায় আরও ১৫ জনের মৃত্যু         জাতির পিতা হত্যার পর কবি, আবৃত্তিকাররাই প্রতিবাদ করেছেন         দেশে করোনার চেয়ে অসংক্রামক রোগে মৃত্যু বেশি         নায়ক না ভিলেন-শিল্পীরা কাকে বেছে নেবেন?         রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের নেপথ্যে কে- বের হয়ে আসছে         পরপর দু’বছর দেশসেরা, সিএমপির গতি আরও বাড়বে         দেশের সর্বনাশ করতেই বিএনপির লবিষ্ট নিয়োগ : সংসদে প্রধানমন্ত্রী         ৪৪তম বিসিএসের আবেদন ২ মার্চ পর্যন্ত         জমি অধিগ্রহণে আমার লাভবান হওয়ার খবর উদ্দেশ্যপ্রণোদিত : শিক্ষামন্ত্রী         জানুয়ারিতে ‘অস্বাস্থ্যকর বায়ু’ ছিল ঢাকায়         করোনায় আরও ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৫৮০৭         গাইবান্ধায় ইভিএম এর মাধ্যমে গ্রহণযোগ্য নির্বাচন হবে ॥ কবিতা খানম