বৃহস্পতিবার ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মেয়ের শোকে চলে গেলেন মা

মেয়ের শোকে চলে গেলেন মা

অনলাইন ডেস্ক॥ মার্কিন অভিনেত্রী ক্যারি ফিশারের মৃত্যুর খবরের রেশ এখনো বিশ্বব্যাপী শেষ হয়নি। এরইমধ্যে নতুন সংবাদ, ঠিক সংবাদ না দুঃসংবাদই! মেয়ের মৃত্যুর একদিন পরে চলে গেলেন ক্যারির মা অভিনেত্রী ডেবি রেইনল্ডস।

শোক কাটিয়ে উঠতে না পেরে ৮৪ বছর বছরে স্ট্রোকে মারা গেলেন এই প্রবীণ অভিনেত্রী। খবরটি নিশ্চিত করেছেন তার ছেলে। গত মঙ্গলবার লস অ্যাঞ্জেলসের একটি হাসপাতালে তিনি নেয়া হয়েছিল, বুধবার সেখানেই তার মৃত্যু হয়।

১৯৫২ সালে অভিনয়ের মধ্যদিয়ে হলিউড আলোচনায় জায়গা করে নেন এ জনপ্রিয় অভিনেত্রী। তার মৃত্যুর একদিন আগে, অর্থাৎ সোমবার স্টার ওয়ারস খ্যাত অভিনেত্রী ক্যারি ফিশার মারা যান। স্টার ওয়ারস সিরিজে প্রিন্সেস লিয়ার ভূমিকায় অভিনয় করে খ্যাতি পান ক্যারি ফিশার। তিনি মূলত মুভি সিরিজটিতে প্রিন্সেস লিয়া চরিত্রে অভিনয়ের জন্য পরিচিত ছিলেন। মৃত্যুর সময় ক্যারি ফিশারের বয়স হয়েছিল ৬০ বছর।

মেয়ে ক্যারি ফিশারের মৃত্যুর খবর শুনে অসুস্থ হয়ে পড়েন। মঙ্গলবার সঙ্গে সঙ্গে তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেয়া হয়। তবে শেষ রক্ষা হয়নি ডেবি রেইনল্ডসের। ডেবির ছেলে টুড ফিশার বলেন, ক্যারির সঙ্গী হলেন মা। আমরা খুবই ব্যথিত। তিনি আরো বলেন, বোন ক্যারির মৃত্যুর খবর মেনে নিতে পারেন নি মা। এজন্য তিনিও চলে গেলেন।

শীর্ষ সংবাদ:
রাঙ্গামাটির সাজেকে পুড়েছে রিসোর্ট, রেস্তোরাঁ ও বসতবাড়ি         সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় বৃদ্ধা আহত, চালক আটক         ডি কাপলড সিরিজে মাধবনের সঙ্গে দেখা যাবে মীরকে         ওমিক্রন পরিস্থিতি খারাপ হলে বন্ধ হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান         শুরু হলো এইচএসসি ও সমমান পরীক্ষা         ওসি প্রদীপসহ আসামিদের আত্মপক্ষ সমর্থনে সাফাই সাক্ষী দেয়ার সুযোগ         বেনজেমার একমাত্র গোলে রিয়াল মাদ্রিদের জয়         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৮ হাজার ১৭৬ জন         বন্দুকযুদ্ধে কুমিল্লায় কাউন্সিলর হত্যার প্রধান আসামি শাহ আলম নিহত         গণমুখী প্রশাসন ॥ স্বাধীনতার ৫০ বছরে বড় অর্জন         ছাত্রদের কাজ লেখাপড়া, রাস্তায় নেমে যান ভাংচুর নয়         উন্নয়নে পাকিস্তানকে পেছনে ফেলেছে বাংলাদেশ         ঢাকা বিশ্ববিদ্যালয় নেতৃত্বের ভূমিকায় থাকবে         ১১ খাতে বিপুল বিনিয়োগ আসার সম্ভাবনা         ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তিতে বদলে গেছে পাহাড়         রামপুরায় ছাত্র বিক্ষোভ, মতিঝিলে গাড়ি ভাংচুর         দেশের প্রথম বর্জ্য বিদ্যুত কেন্দ্র অবশেষে বাস্তবায়ন হচ্ছে         বাল্যবিয়ে রোধে কাজীদের সচেতন করতে প্রশিক্ষণ দেয়া হচ্ছে         হত্যা মিশনে ব্যবহৃত গুলি-অস্ত্র উদ্ধার         শ্রদ্ধা ভালবাসায় জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের চিরবিদায়