শনিবার ১৬ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মেয়ের শোকে চলে গেলেন মা

মেয়ের শোকে চলে গেলেন মা

অনলাইন ডেস্ক॥ মার্কিন অভিনেত্রী ক্যারি ফিশারের মৃত্যুর খবরের রেশ এখনো বিশ্বব্যাপী শেষ হয়নি। এরইমধ্যে নতুন সংবাদ, ঠিক সংবাদ না দুঃসংবাদই! মেয়ের মৃত্যুর একদিন পরে চলে গেলেন ক্যারির মা অভিনেত্রী ডেবি রেইনল্ডস।

শোক কাটিয়ে উঠতে না পেরে ৮৪ বছর বছরে স্ট্রোকে মারা গেলেন এই প্রবীণ অভিনেত্রী। খবরটি নিশ্চিত করেছেন তার ছেলে। গত মঙ্গলবার লস অ্যাঞ্জেলসের একটি হাসপাতালে তিনি নেয়া হয়েছিল, বুধবার সেখানেই তার মৃত্যু হয়।

১৯৫২ সালে অভিনয়ের মধ্যদিয়ে হলিউড আলোচনায় জায়গা করে নেন এ জনপ্রিয় অভিনেত্রী। তার মৃত্যুর একদিন আগে, অর্থাৎ সোমবার স্টার ওয়ারস খ্যাত অভিনেত্রী ক্যারি ফিশার মারা যান। স্টার ওয়ারস সিরিজে প্রিন্সেস লিয়ার ভূমিকায় অভিনয় করে খ্যাতি পান ক্যারি ফিশার। তিনি মূলত মুভি সিরিজটিতে প্রিন্সেস লিয়া চরিত্রে অভিনয়ের জন্য পরিচিত ছিলেন। মৃত্যুর সময় ক্যারি ফিশারের বয়স হয়েছিল ৬০ বছর।

মেয়ে ক্যারি ফিশারের মৃত্যুর খবর শুনে অসুস্থ হয়ে পড়েন। মঙ্গলবার সঙ্গে সঙ্গে তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেয়া হয়। তবে শেষ রক্ষা হয়নি ডেবি রেইনল্ডসের। ডেবির ছেলে টুড ফিশার বলেন, ক্যারির সঙ্গী হলেন মা। আমরা খুবই ব্যথিত। তিনি আরো বলেন, বোন ক্যারির মৃত্যুর খবর মেনে নিতে পারেন নি মা। এজন্য তিনিও চলে গেলেন।

শীর্ষ সংবাদ:
রাজশাহীতে ভারতীয় সহকারী হাই-কমিশনের ২৪ কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত         ভূমধ্যসাগরে মারা যাওয়া ৭ জনের নৌকায় ২৮৭ জনের মধ্যে ২৭৩ জনই বাংলাদেশি         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ৮৭১ জনের মৃত্যু         নীলফামারীর অরক্ষিত লেভেলক্রসিং গুলোতে দুর্ঘটনায় প্রাণহানি বাড়ছে         ভর্তুকি বাড়লেও সারের দাম বাড়বে না ॥ কৃষিমন্ত্রী         ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচন ॥ মনিটরিং সেল গঠন         করোনা ভাইরাস ॥ রাশিয়ায় মৃত্যু ৭ লাখ ছাড়াল         মানিকগঞ্জে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ৩         এক বছরে ঢামেকে টিকা পেয়েছেন ৫ লাখ মানুষ         করোনার অজুহাতে যেন স্কুল শিক্ষা কার্যক্রমে ছেদ না পড়ে ॥ ইউনিসেফ         কলাপাড়ায় উপকূলীয় নদী সম্মেলন ২০২২ অনুষ্ঠিত         বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আত্মহত্যা বেড়েছে         রাবিতে করোনার উর্ধ্বগতি, হাসপাতালে ভর্তির হার শূন্য         বিপিএল চট্রগ্রাম পর্ব ॥ টস হেরে ব্যাটিং করছে বরিশাল         রাতে একাদশে ভর্তির ফল         শৈত্যপ্রবাহ থাকবে আরও দু-তিন দিন         রাজশাহীতে আজ রাত ৮টার পর বন্ধ থাকবে দোকানপাট         রাজশাহীতে করোনা ও উপসর্গে চারজনের মৃত্যু         চীন মিয়ানমারের ‘গৃহযুদ্ধ’ নিরসনে বিশ্বকে তৎপর হওয়ার আহ্বান জানিয়েছে         গত ২৪ ঘণ্টায় চট্রগ্রামে করোনা শনাক্ত ৮০৯ জনের